1. admin@upokulbarta.news : admin :
শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ১০:২৫ পূর্বাহ্ন
শিরোনাম :
লালমোহন পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন শিক্ষার মানোন্নয়ন করতে চান চেয়ারম্যান প্রার্থী অধ্যক্ষ সেলিম নারীর গুণ – আঃ সামাদ দৌলতখানে যুব রেড ক্রিসেন্টে দলনেতা মাশরাফি উপ-নেতা ইমতিয়াজ ও রহিমা মোংলায় ৫ শতাধিক চক্ষু রোগীকে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান শরণখোলা ও মোরেলগঞ্জে বাংলাদেশ কোস্টগার্ড পশ্চিম জোনের জনসচেতনতা ও বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান দখল-দূষণে অস্তিত্ব সংকটে ঠাকুরানী খাল পরিচ্ছন্ন অভিযানে পৌর মেয়র আ. রহমান জনপ্রিয়তার শীর্ষে ও প্রচারণায় এগিয়ে সাবেক মেয়র ডাঃ শফিক ফকিরহাটে আইনশৃঙ্খলা বিষয়ক সভা অনুষ্ঠিত ভোলায় ৬ বেসরকারি ক্লিনিক ও হাসপাতালে সিলগালা আমি আপনাদের ভালোবাসার কাছে ঋণী- কেসিসি মেয়র আ: খালেক

দ্রব্যমূল্যের উর্ধ্বগতির বিরুদ্ধে বিএনপির বিহ্মোভ সমাবেশে ছাত্রলীগের হামলা।

টি আই অশ্রু।
  • আপডেট সময় : বুধবার, ২ মার্চ, ২০২২
  • ১৬৯ বার পঠিত

পটুয়াখালী জেলা প্রতিনিধিঃ

সারাদেশে নিত্যপ্রয়জনীয় দ্রব্যমূল্যের লাগামহীন উর্ধ্বগতির প্রতিবাদে পটুয়াখালীতে জেলা বিএনপির বিক্ষোভ সমাবেশ ও মিছিল শুরুর আগেই ছাত্রলীগ যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগের বিরুদ্ধে হামলার অভিযোগ উঠেছে। বুধবার,( ২রা মার্চ-২০২২ ইং) তারিখ বুধবার সকাল সাড়ে নয়টার দিকে পৌর শহরের বনানী রোডস্থ জেলা বিএনপির কার্যালয়ের সামনে এ ঘটনাটি ঘটে।

পরে পরিস্থিতি স্বাভাবিক রাখতে পুলিশ ৩ রাউন্ড টিয়ারসেল ঘটনাস্থলে নিক্ষেপ করে পরিবেশ নিয়ন্ত্রণে আনে। উক্ত হামলায় আহত জেলা ছাত্রদলের সভাপতি শফিউল বাশার উজ্জ্বল বলেন, জয় বাংলা স্লোগান দিয়ে ছাত্রলীগ,যুবলীগ ও স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীরা আমাদের উপর হকস্টিক, লাঠি এবং রামদা নিয়ে অতর্কিত হামলা চালায়।

এতে অন্তত আমাদের ২৫/৩০ জন নেতাকর্মী আহত হন। যাদের মধ্যে কিছু লোক ক্লিনিকে ও সদর হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন বর্তমানে। পটুয়াখালী জেলা বিএনপির আহবায়ক আলহাজ্ব আব্দুর রশিদ চুন্নু মিয়া জানান, দেশব্যাপি নিত্যপ্রয়জনীয় দ্রব্যমূল্যের লাগামহীন উর্ধ্বগতির প্রতিবাদে বিএনপির কর্মসূচির অংশ হিসেবে পটুয়াখালী জেলা বিএনপি কার্যালয়ের সামনে অবস্থান করছিলাম আমরা নেতাকর্মীরা। বিক্ষোভ সমাবেশ সকাল ১০ টায় হবার কথা থাকলেও সকাল ৯ টার দিকে ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মী এসে হামলা করে আমাদের উপর।

এদিকে ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবক লীগের বিরুদ্ধে বিএনপির অভিযোগ অস্বীকার করে জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ কাজী আলমগীর হোসেন বলেন, ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবক লীগ বিএনপির উপর কোনো হামলা করেনি। বরং তাদের দলের লোকেরা নিজেদের মধ্যেই মারামারি ও হামলা চালিয়ে আওয়ামী লীগের নাম দিচ্ছে। এব্যপারে (অতিরিক্ত পুলিশ সুপার প্রশাসন ও অপরাধ) মো,মাহফুজুর রহমান বলেন,পরিবেশ পরিস্থিতি নিয়ন্ত্রণে এসেছে,সার্বিক বিষয় পরে জানানো হবে। এবিষয়ে পটুয়াখালী সদর থানার অফিসার ইনচার্জ ওসি মোঃ মনিরুজ্জামান বলেন, বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক আছে এবং শহরের মধ্যে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা