1. admin@upokulbarta.news : admin :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:২২ অপরাহ্ন
শিরোনাম :
Sustainability with Profitability is Possible-Rezaul Karim Chowdhury ২০২৪-২৫ বাজেটে সব ধরনের তামাকপণ্যের কর ও মূল্য বৃদ্ধির দাবিতে বিড়ি শ্রমিকদের মানববন্ধন মোহনপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার উদ্বোধন লালমোহনে ৪৮০ টাকা পাওয়ানাকে কেন্দ্র করে মারপিট আহত ৬ শেখ হেলাল উদ্দীন সরকারি কলেজে ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন ফকিরহাটে প্রান্তিক খামারিদের প্রদর্শনী দেখে অভিভূত সবাই নিজের বিবেক দ্বারা পরিচালিত হয়ে উপজেলা নির্বাচনে জনপ্রতিনিধি নির্বাচিত করবেন-রামপালে কেসিসি মেয়র উম্মুক্ত হোন,উদার হোন এবং অন্যদের নেতৃত্বের জন্য স্থান তৈরি করুন-রেজাউল করিম চৌধুরী লালমোহনে চাচা শ্বশুরকে হত্যার হুমকি দিলেন ভাতিজী জামাতা গালকাটা ফরিদ বোরহানউদ্দিনে পুকুরে ডুবে শিশুর মৃত্যু

মনপুরায় মনোয়ারা বেগম মহিলা কলেজে নবীন বরণ অনুষ্ঠিত

যুগ্ম সম্পাদকঃ
  • আপডেট সময় : বুধবার, ২ মার্চ, ২০২২
  • ২০৬ বার পঠিত

মনপুরা (ভোলা) প্রতিনিধি \

ভোলার মনপুরায় মনোয়ারা বেগম মহিলা কলেজে নবীন বরণ অনুষ্ঠিত হয়েছে। কলেজের দ্বাদশ শ্রেনীর ছাত্রীদের উদ্যোগে এই নবীন বরণ অনষ্ঠানের আয়োজন করা হয়।

বুধবার (৩ মার্চ) বেলা ১১ টায় উপজেলার হাজীর হাট ইউনিয়নে অবস্থিত মনোয়ারা বেগম মহিলা কলেজে এই নবীন বরণ অনুষ্ঠিত হয়।

নবীন বরণ উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। কলেজের গ্রন্থাগারিক সীমান্ত হেলাল’র সঞ্চালনায় সভায় সভাপতিত্ব করেন মনোয়ারা বেগম মহিলা কলেজের অধ্যক্ষ এম. মহিউদ্দিন আহমেদ। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি, সমাজসেবক, শিক্ষাবিদ এ. কে. এম শাহজাহান মিয়া।

এছাড়াও অনুষ্ঠানে কলেজের শিক্ষকদের মধ্য থেকে বক্তব্য রাখেন, কৃষিশিক্ষা বিভাগের সহকারি অধ্যাপক মোঃ মাহবুবুল আলম শাহীন, বাংলা বিভাগের প্রভাষক জুড়ান চন্দ্র মজুমদার।

অনুষ্ঠানে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন, কলেজের দ্বাদশ শ্রেনীর ছাত্রী রুনা বেগম ও পবিত্র গীতা পাঠ করেন দ্বাদশ শেনীর ছাত্রী সাথী রানী সাহা। এসময় দ্বাদশ শ্রেনীর ছাত্রীরা একাদশ শ্রেনীর ছাত্রীদেরকে ফুল দিয়ে বরণ করে নেন। এছাড়াও দ্বাদশ শ্রেনীর ছাত্রীদের পক্ষ থেকে শুভেচ্ছা বক্তব্য রাখেন রিমা বেগম। এবং একাদশ শ্রেনীর ছাত্রীদের পক্ষ থেকে বক্তব্য রাখেন আফিয়া খাতুন অর্পিতা।

আলোচনা সভা শেষে কলেজের ছাত্রী ও উপজেলা শিল্পকলা একাডেমির শিল্পিদের অংশগ্রহনে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা