1. admin@upokulbarta.news : admin :
শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২, ০৭:৪৮ অপরাহ্ন
শিরোনাম :
আড়াইহাজারে উপজেলা চেয়ারম্যানের অবৈধ গরুর হাট, জানতে চাইলে সাংবাদিককে হুমকী দলের নাম ভাঙ্গিয়ে অপরাধের সাথে যুক্ত হলে তাকে কোন ছাড় দেয়া হবে না- এমপি শাওন ফকিরহাটে মাদক বিরোধী টাস্কফোর্সের অভিযানে জেল ও জরিমানা তজুমদ্দিনে ৫ জেলে অপহরণ, আড়াই লাখ টাকা মুক্তিপণ দাবী কক্সবাজারে কাঁকড়ার পোনা উৎপাদনে নতুন রেকর্ড করলো কোস্ট ফাউন্ডেশনের কাকড়া হ্যাচারি। ফকিরহাট কেন্দ্রীয় মহাশ্মশানের নির্মান কাজের উদ্বোধন শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্বের কারনে দেশে এখন কোন জঙ্গীবাদ নেই-এমপি শাওন সিরিজ বোমা হামলার প্রতিবাদে ফকিরহাটে বিক্ষোভ মিছিল কক্সবাজারে ডিম ও মুরগির দোকানে অভিযান, জরিমানা রাজশাহীতে সাংবাদিকের নামে মিথ্যা মামলার প্রতিবাদে মানববন্ধন

বোরহানউদ্দিনে তরুণীর রহস্যজনক মৃত্যু

মিলি শিকদার,বিশেষ প্রতিনিধিঃ
  • আপডেট সময় : মঙ্গলবার, ১ মার্চ, ২০২২
  • ২৫০ বার পঠিত

বিশেষ প্রতিনিধিঃ

ভোলা জেলার বোরহানউদ্দিন থানার সাচড়া ইউনিয়ন এর ৫ নং ওয়ার্ডের নজমুদ্দিন বাড়ির মোঃ সালেমের মেয়ে মোঃ মিতু বেগম গতকাল সকাল ৮ সময় ফ্যানের সাথে ঝুলে আত্মহত্যা করেন।

সরেজমিনে গিয়ে জানা যায়, মিতু বেগম স্থানীয় একটি প্রাথমিক বিদ্যালয় থেকে ৫ম শ্রেণি পাশ করেন। মিতুর মা মনোয়ারা বেগম সংবাদকর্মীদের কে জানায়,মিতু ছোটবেলা থেকে মানসিকভাবে অসুস্থ ছিল। সে বিভিন্ন সময় ঘরে অস্বাভাবিক আচরণ করতো।

গতকাল সকালে মা ও মেয়ের কথা কাটাকাটির একপর্যায়ে সে তার রুমের দরজা বন্ধ করে ফ্যানের সাথে ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে। স্থানীয় মেম্বার আবুল হাশেম খান জানান, মেয়েটির মানসিকভাবে অসুস্থ এবং সে আত্মহত্যা করে। পরে পুলিশ এসে মরদেহটি উদ্ধার করে নিয়ে যায়। বোরহানউদ্দিন থানার অফিসার্স ইনচার্জ মোঃ শাহিন ফকির জানান, এই বিষয়ে একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে এবং লাশ পোস্ট মর্টেম জন্য পাঠানো হয়েছে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা