1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২:০৭ পূর্বাহ্ন
শিরোনাম :
ভোমরা সিএন্ডএফ এজেন্টস্ এসোসিয়েশনের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি পালিত খানপুর মেইনরোডে মাদক ব্যবসা জমজমাট ॥ পুলিশ নিরব বৃষ্টির প্রত্যাশায় ভোলায় ইস্তেস্কা নামাজ আদায় কক্সবাজারের জেলে পরিবারের নারীদের প্রাকৃতিক সম্পদের ব্যবহার করন সভা অনুষ্ঠিত বোরহানউদ্দিনে ওয়াশ মার্কেট সিস্টেম উন্নয়ন  বিষয়ক সভা ফকিরহাটে এসএসিপি প্রকল্প পরিদর্শনে আন্তর্জাতিক সংস্থা ইফাদ আলিপুরে চেয়ারম্যান পদপ্রার্থী জিয়াউল ইসলাম জিয়ার মোটরসাইকেল প্রতীকে গণসংযোগ বন্দরে ছেঁচড়া আলমগীরের মাদক ব্যবসায় যুব ও কিশোররা বিপথগামী ॥ প্রশাসনের হস্তক্ষেপ জরুরী তাপদাহে রিকশাচালক-পথচারী‌দের‌ মাঝে ড্রিম সাতক্ষীরার পা‌নি ও স্যালাইন বিতারণ ভোলায় হিটস্ট্রোকে যুবকের মৃত্যু

বোরহানউদ্দিনে তরুণীর রহস্যজনক মৃত্যু

মিলি শিকদার,বিশেষ প্রতিনিধিঃ
  • আপডেট সময় : মঙ্গলবার, ১ মার্চ, ২০২২
  • ৪০৫ বার পঠিত

বিশেষ প্রতিনিধিঃ

ভোলা জেলার বোরহানউদ্দিন থানার সাচড়া ইউনিয়ন এর ৫ নং ওয়ার্ডের নজমুদ্দিন বাড়ির মোঃ সালেমের মেয়ে মোঃ মিতু বেগম গতকাল সকাল ৮ সময় ফ্যানের সাথে ঝুলে আত্মহত্যা করেন।

সরেজমিনে গিয়ে জানা যায়, মিতু বেগম স্থানীয় একটি প্রাথমিক বিদ্যালয় থেকে ৫ম শ্রেণি পাশ করেন। মিতুর মা মনোয়ারা বেগম সংবাদকর্মীদের কে জানায়,মিতু ছোটবেলা থেকে মানসিকভাবে অসুস্থ ছিল। সে বিভিন্ন সময় ঘরে অস্বাভাবিক আচরণ করতো।

গতকাল সকালে মা ও মেয়ের কথা কাটাকাটির একপর্যায়ে সে তার রুমের দরজা বন্ধ করে ফ্যানের সাথে ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে। স্থানীয় মেম্বার আবুল হাশেম খান জানান, মেয়েটির মানসিকভাবে অসুস্থ এবং সে আত্মহত্যা করে। পরে পুলিশ এসে মরদেহটি উদ্ধার করে নিয়ে যায়। বোরহানউদ্দিন থানার অফিসার্স ইনচার্জ মোঃ শাহিন ফকির জানান, এই বিষয়ে একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে এবং লাশ পোস্ট মর্টেম জন্য পাঠানো হয়েছে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা