1. admin@upokulbarta.news : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:৪৪ পূর্বাহ্ন
শিরোনাম :
ফকিরহাটের শান্তি ও সমৃদ্ধি কামনা করে স্বপন দাশের প্রচার শুরু চরফ্যাশনে ভিকটিমকে নির্যাতনের অভিযোগ উঠেছে ম্যাজিস্ট্রেট মোস্তাফিজুর রহমান এর বিরুদ্ধে আদালতের আদেশ মানতে গড়িমসি করছেন খুলনা বিভাগীয় পরিবার পরিকল্পনা পরিচালক রবিউল আলম বাইউস্টে নবীন শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন প্রোগ্রাম অনুষ্ঠিত Sustainability with Profitability is Possible-Rezaul Karim Chowdhury লালমোহনে পূর্ব শত্রুতার জের ধরে মারপিট আহত ১ ২০২৪-২৫ বাজেটে সব ধরনের তামাকপণ্যের কর ও মূল্য বৃদ্ধির দাবিতে বিড়ি শ্রমিকদের মানববন্ধন মোহনপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার উদ্বোধন লালমোহনে ৪৮০ টাকা পাওয়ানাকে কেন্দ্র করে মারপিট আহত ৬ শেখ হেলাল উদ্দীন সরকারি কলেজে ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন

কৃষকদের কারণে দেশ এখন খাদ্যে স্বয়ংসম্পূর্ণ- এমপি শাওন

যুগ্ম সম্পাদকঃ
  • আপডেট সময় : রবিবার, ২৭ ফেব্রুয়ারি, ২০২২
  • ২৭৩ বার পঠিত

পারভীন আক্তার, লালমোহন:

জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, বেলুন উড়ানো, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে ভোলার লালমোহনে জাতীয় কৃষকলীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। ‘কৃষক বাঁচাও, দেশ বাঁচাও’ স্লোগানে রবিবার বিকালে উপজেলা ও পৌরসভা কৃষকলীগের আয়োজনে লালমোহন বাজারের মুক্তিযুদ্ধ এভিনিউতে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ভোলা-৩ আসনের সংসদ সদস্য ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন। সম্মেলনে মোখলেস বকশীকে লালমোহন উপজেলা কৃষকলীগের সভাপতি, শাহীন আলম মাকসুদকে সাধারণ সম্পাদক এবং আবুল বাশার কে পৌরসভা কৃষকলীগের সভাপতি ও রিপন মাহমুদ কে সাধারণ সম্পাদক ঘোষণা করেন ভোলা জেলা কৃষকলীগের সভাপতি মোঃ আল মামুন অর রশিদ। ত্রিবার্ষিক সম্মেলনের উদ্বোধন করেন ভোলা জেলা কৃষকলীগের সভাপতি মোঃ আল মামুন অর রশিদ।

আগামী জাতীয় সংসদ নির্বাচনে শেখ হাসিনার নেতৃত্বে আবারও বাংলাদেশ আওয়ামীলীগ কে জয়যুক্ত করে রাষ্ট্রীয় ক্ষমতায় আসীন করার লক্ষে নব কমিটিকে কাজ করার আহবান জানান বক্তারা। লালমোহন উপজেলা কৃষকলীগের সভাপতি মোখলেছুর রহমান এর সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন, ভোলা জেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক মোঃ শহীদুল ইসলাম শহীদ, লালমোহন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ফখরুল আলম হাওলাদার, উপজেলা যুবলীগের আহবায়ক ও ভাইস চেয়ারম্যান আবুল হাসান রিমন, পৌর আওয়ামী লীগের আহবায়ক শফিকুল ইসলাম বাদল, উপজেলা শ্রমিকলীগের সভাপতি জাকির হোসেন পঞ্চায়েতসহ স্থানীয় আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা