1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
শুক্রবার, ২৪ মে ২০২৪, ০১:৪৬ পূর্বাহ্ন
শিরোনাম :
ভোলার লালমোহনে পুলিশকে মারধরের ঘটনায় মামলা, আটক-৩ ভোলায় কঠোর নিরাপত্তার মধ্য দিয়ে অনুষ্ঠিত হচ্ছে ৩ উপজেলা নির্বাচন ধলীগৌরনগর ইউপি নির্বাচনে মঞ্চ লুঙ্গী পড়া মানুষের জন্য বিশাল পথসভায় নেহাল পাটোয়ারী ভাইস চেয়ারম্যান থেকে চেয়ারম্যান হলেন ইউনুস, ভোলার ৩ উপজেলায় নির্বাচন সাতক্ষীরার ইছামতি নদীতে ভারতীয় নাগরিকের মরদেহ উদ্ধার! রাজশাহীতে পুষ্টি বিষয়ক মাল্টি সেক্টরাল সমন্বিত কর্মশালা অনুষ্ঠিত রামপালে মেধাবী অন্বেষণ কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত রামপালে গলায় ফাঁস দিয়ে যুবক যুবতীর আত্মহত্যা ধলীগৌরনগর ইউপি নির্বাচন- সুখেদুঃখে মানুষের পাশে থাকবেন সংরক্ষীত সদস্য প্রার্থী নাসিমা লালমোহন উপজেলা নির্বাচন২৪ নির্বাচিত হলে বদরপুরে সবচেয়ে বেশি উন্নয়ন করবো-প্রার্থী আকতার হোসেন

তজুমদ্দিনে অভয়আশ্রমের জেলেদের সাথে মৎস্য দপ্তরের জনসচেতনতা সভা।।

নির্বাহী সম্পাদকঃ
  • আপডেট সময় : রবিবার, ২৭ ফেব্রুয়ারি, ২০২২
  • ১৭০ বার পঠিত
তজুমদ্দিন প্রতিনিধি।।
ভোলার তজুমদ্দিনে ইলিশ সম্পদ উন্নয়ন ও ব্যবস্থাপনার লক্ষে জনসচেতনতা মূলক সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার দুপুরে শশীগঞ্জ মাছঘাটে ও বিকালে চৌমুহনী মাছ ঘাটে জেলে ও মৎস্য ব্যবসায়ীদের নিয়ে উপজেলা প্রসাশন এবং মৎস্য অধিদপ্তর এসব সভার আয়োজন করেন।
মৎস্য অফিসার আমির হোসেন জানান, সরকার প্রজ্ঞাপনের মাধ্যমে প্রতিবছর ১ লা মার্চ থেকে ৩০ এপ্রিল মেঘনা নদীর ইলিশা ঘাট থেকে চর পিয়াল পর্যন্ত ৯০ কিঃ মিঃ এলাকায় অভয়আশ্রম ঘোষনা করে সকল ধরনের মাছ ধরা নিষিদ্ধ করা হয়েছে।
উপজেলা মৎস্য অফিসার আমির হোসেনের সভাপতিত্বে জনসচেতনতা সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মরিয়ম বেগম। বিশেষ অতিথি ছিলেন মনপুরা তজুমদ্দিন সার্কেল অফিসার মনিরুল ইসলাম, অফিসার ইন-চার্জ এসএম জিয়াউল হক, চাদঁপুর ইউপি চেয়ারম্যান শহিদুল্লাহ কিরন, সোনাপুর চেয়ারম্যান মেহেদী হাসান মিশু, প্রেসক্লাব সভাপতি মোঃ রফিক সাদী, শশীগঞ্জ আড়ৎদার সমিতির সভাপতি আবুল হাসেম মহাজন, চৌমুহনীর আড়ৎদার মোঃ ফারুক মিয়া প্রমূখ।
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা