1. admin@upokulbarta.news : admin :
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০২:১৪ পূর্বাহ্ন
শিরোনাম :
আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আর, এম. ও ডা: আশরাফুল আমিনের ব্যবহারে অতিষ্ঠ রুগী ও স্বজন ছবি তোলার অপরাধে সাংবাদিক গ্রেফতার, অত:পর মুক্তি সাতক্ষীরায় সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়নে উদ্বুদ্ধকরণ কর্মশলা ভোলার ৩ উপজেলায় ৩৮ জনের মনোনয়নপত্র দাখিল অনির্দিষ্টকালের জন্য বন্ধ ভোলার গ্যাস ভিত্তিক ৩৪.৫ মেগাওয়াটের পাওয়ার প্লান্ট- তীব্র লোডশেডিং এ ২ লাখ গ্রাহক প্রধানমন্ত্রীর নিকট থেকে ফকিরহাটের ফুটবল রেফারির পুরস্কার গ্রহণ সাতক্ষীরা টাউন হাইস্কুল গণহত্যা দিবসের কর্মসূচিতে বধ্যভূমি সংরক্ষণ ও শহীদ স্মৃতিসৌধ নির্মাণের জোর দাবি সময় টিভির প্রতিষ্ঠাবার্ষিকীতে ভোলায় আলোকিত মানুষের মিলন মেলা তজুমদ্দিনে চরফ্যাসনের কিশোরীর মরদেহ উদ্ধার ফকিরহাট উপজেলা পরিষদ নির্বাচনে ৩ পদে ১০ জনের মনোনয়ন দাখিল

তজুমদ্দিনে অভয়আশ্রমের জেলেদের সাথে মৎস্য দপ্তরের জনসচেতনতা সভা।।

নির্বাহী সম্পাদকঃ
  • আপডেট সময় : রবিবার, ২৭ ফেব্রুয়ারি, ২০২২
  • ১৬৭ বার পঠিত
তজুমদ্দিন প্রতিনিধি।।
ভোলার তজুমদ্দিনে ইলিশ সম্পদ উন্নয়ন ও ব্যবস্থাপনার লক্ষে জনসচেতনতা মূলক সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার দুপুরে শশীগঞ্জ মাছঘাটে ও বিকালে চৌমুহনী মাছ ঘাটে জেলে ও মৎস্য ব্যবসায়ীদের নিয়ে উপজেলা প্রসাশন এবং মৎস্য অধিদপ্তর এসব সভার আয়োজন করেন।
মৎস্য অফিসার আমির হোসেন জানান, সরকার প্রজ্ঞাপনের মাধ্যমে প্রতিবছর ১ লা মার্চ থেকে ৩০ এপ্রিল মেঘনা নদীর ইলিশা ঘাট থেকে চর পিয়াল পর্যন্ত ৯০ কিঃ মিঃ এলাকায় অভয়আশ্রম ঘোষনা করে সকল ধরনের মাছ ধরা নিষিদ্ধ করা হয়েছে।
উপজেলা মৎস্য অফিসার আমির হোসেনের সভাপতিত্বে জনসচেতনতা সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মরিয়ম বেগম। বিশেষ অতিথি ছিলেন মনপুরা তজুমদ্দিন সার্কেল অফিসার মনিরুল ইসলাম, অফিসার ইন-চার্জ এসএম জিয়াউল হক, চাদঁপুর ইউপি চেয়ারম্যান শহিদুল্লাহ কিরন, সোনাপুর চেয়ারম্যান মেহেদী হাসান মিশু, প্রেসক্লাব সভাপতি মোঃ রফিক সাদী, শশীগঞ্জ আড়ৎদার সমিতির সভাপতি আবুল হাসেম মহাজন, চৌমুহনীর আড়ৎদার মোঃ ফারুক মিয়া প্রমূখ।
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা