1. admin@upokulbarta.news : admin :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১২:১০ পূর্বাহ্ন
শিরোনাম :
২০২৪-২৫ বাজেটে সব ধরনের তামাকপণ্যের কর ও মূল্য বৃদ্ধির দাবিতে বিড়ি শ্রমিকদের মানববন্ধন মোহনপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার উদ্বোধন লালমোহনে ৪৮০ টাকা পাওয়ানাকে কেন্দ্র করে মারপিট আহত ৬ শেখ হেলাল উদ্দীন সরকারি কলেজে ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন ফকিরহাটে প্রান্তিক খামারিদের প্রদর্শনী দেখে অভিভূত সবাই নিজের বিবেক দ্বারা পরিচালিত হয়ে উপজেলা নির্বাচনে জনপ্রতিনিধি নির্বাচিত করবেন-রামপালে কেসিসি মেয়র উম্মুক্ত হোন,উদার হোন এবং অন্যদের নেতৃত্বের জন্য স্থান তৈরি করুন-রেজাউল করিম চৌধুরী লালমোহনে চাচা শ্বশুরকে হত্যার হুমকি দিলেন ভাতিজী জামাতা গালকাটা ফরিদ বোরহানউদ্দিনে পুকুরে ডুবে শিশুর মৃত্যু ফকিরহাটে বিষ পানে এসএসসি শিক্ষার্থীর আত্মহত্যা

লালমোহনে করোনার টিকা কেন্দ্রের ভবনের রেলিং ভেঙ্গে আহত-১০

যুগ্ম সম্পাদকঃ
  • আপডেট সময় : শনিবার, ২৬ ফেব্রুয়ারি, ২০২২
  • ১৬৪ বার পঠিত

পারভীন আক্তার, লালমোহনঃ

ভোলার লালমোহনে কালমা ইউনিয়ন পরিষদের জরাজীর্ন ভবনের (টিকা কেন্দ্র) রেলিং ভেঙ্গে টিকা নিতে আসা দুই বৃদ্ধা মহিলাসহ ১০ জন আহত হয়েছে। শনিবার (২৬ ফেব্রুয়ারি) সকাল ১১ টার দিকে এ দুর্ঘটনা ঘটে। আহতরা হলেন, রিজিয়া বেগম (৭০) স্বামী- মৃত আবদুল জয়নাল, সীমা আক্তার (২৮) স্বামী-মোঃ রাসেল, পারুল বেগম ( ৬০) স্বামী – মোঃ রশিদ, ফরিদা ইয়ামিন (৫৬) স্বামী- আবুল কালাম, জুলেখা বিবি (৬০) স্বামী – মোঃ হারিছ মিয়া, মিনারা বেগম (৪৯) স্বামী-আবুল কাশেম, পারভিন বেগম(৪০) স্বামী নুরুল আমিন, রোকসানা বেগম (৩৬) স্বামী-মোঃ কামাল ও শাহানুর বেগম (৫০)। আহতদের মধ্যে দুইজন প্রাথমিক চিকিৎসা নিয়ে বাসায় চলে যান। গুরুতর আহত ফরিদা ইয়াছমিনকে আশঙ্কা অবস্থায় উন্নত চিকিৎসার জন্য ঢাকা পাঠানো হয়েছে ।বাকিদের লালমোহন সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। জানা গেছে, শনিবার করোনার গনটিকা নিতে আসছিলেন এলাকার নারী পুরুষ।

এ সময় ইউপি ভবনের ২য় তলায় অবস্থানরত টিকা গৃহিতারা লোকজনের চাপে পড়ে রেলিং ভেঙ্গে যায়। এতে দুই জন বৃদ্ধ মহিলাসহ ১০ জন আহত হন। তাদের উদ্ধার করে লালমোহন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ সময় আতংক ছড়িয়ে পড়ে স্থানীয়দের মাঝে । লালামোহন উপজেলা নির্বাহী কর্মকর্তা পল্লব কুমার হাজারা এ তথ্য নিশ্চিত করে বলেন, এটি একটি অনাকাঙ্খিত ঘটনা। উপজেলা প্রশাসনের পক্ষ থেকে আহতদের চিকিৎসার দায়িত্ব নেয়া হয়েছে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা