1. admin@upokulbarta.news : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:২৩ পূর্বাহ্ন
শিরোনাম :
ফকিরহাটের শান্তি ও সমৃদ্ধি কামনা করে স্বপন দাশের প্রচার শুরু চরফ্যাশনে ভিকটিমকে নির্যাতনের অভিযোগ উঠেছে ম্যাজিস্ট্রেট মোস্তাফিজুর রহমান এর বিরুদ্ধে আদালতের আদেশ মানতে গড়িমসি করছেন খুলনা বিভাগীয় পরিবার পরিকল্পনা পরিচালক রবিউল আলম বাইউস্টে নবীন শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন প্রোগ্রাম অনুষ্ঠিত Sustainability with Profitability is Possible-Rezaul Karim Chowdhury ২০২৪-২৫ বাজেটে সব ধরনের তামাকপণ্যের কর ও মূল্য বৃদ্ধির দাবিতে বিড়ি শ্রমিকদের মানববন্ধন মোহনপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার উদ্বোধন লালমোহনে ৪৮০ টাকা পাওয়ানাকে কেন্দ্র করে মারপিট আহত ৬ শেখ হেলাল উদ্দীন সরকারি কলেজে ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন ফকিরহাটে প্রান্তিক খামারিদের প্রদর্শনী দেখে অভিভূত সবাই

শেখ হাসিনার দ্বারাই ধারাবাহিক উন্নয়ন সম্ভব-এমপি শাওন

যুগ্ম সম্পাদকঃ
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৪ ফেব্রুয়ারি, ২০২২
  • ১৬৯ বার পঠিত

পারভীন আক্তার, লালমোহনঃ

ভোলা-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন বলেছেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দ্বারাই দেশের ধারাবাহিক উন্নয়ন সম্ভব। তলা বিহীন ঝুড়ির বাংলাদেশকে নিজের মেধা দক্ষতা প্রজ্ঞার সমন্বয়ে ডিজিটাল দেশে পরিনতে শেখ হাসিনা বিশ্বে রোল মডেল।

২৪ ফেব্রুয়ারী সকালে এলজিডির আওতায় লালমোহন উপজেলা ভূমি অফিস সংলগ্ন পরিত্যক্ত পুকুরের সৌন্দর্য বর্ধন কার্যক্রমের শুভ উদ্বোধন করেন মাননীয় এমপি আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন। এসময় উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ফখরুল আলম হাওলাদার, পৌর আওয়ামী লীগ আহবায়ক শফিকুল ইসলাম বাদল, উপজেলা ভাইস চেয়ারম্যান আবুল হাসান রিমন, সহকারী কমিশনার ভুমি জাহিদুল ইসলাম, এলজিডি উপসহকারী প্রকৌশলী মিজানুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন। সারাদেশে পুকুর ও খাল উন্নয়ন প্রকল্পের আওতায় ও লালমোহন এলজিইডির বাস্তবায়নে ৬০ লক্ষ ৩৫ হাজার ৬৪৫ টাকা ব্যয়ে পুকুর খনন ও সৌন্দর্য বর্ধনের কাজ করা হবে।

সৌন্দর্য বর্ধনের মধ্যে রয়েছে তিনটি ঘাটলা, ৩শত মিটার ওয়াকওয়ে, ১২টি সিট বেঞ্চ, ২০০ টি ফলগাছ ও ১শত নারিকেল গাছ এবং ২৮৫ মিটারে ঘাস লাগানো হবে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা