1. admin@upokulbarta.news : admin :
বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ০১:৩২ পূর্বাহ্ন
শিরোনাম :
শেখ হাসিনা’র জন্য ঘষিয়াখালী ক্যানেল সুন্দরভাবে চলছে- সিটি মেয়র আ. খালেক দুর্নীতি করলে কাউকে ছাড় দেওয়া হবে না- মেয়র শেখ আ. রহমান ভোলায় রওশন আরা ও রাব্বী হত্যার বিচারের দাবিতে মানববন্ধন ও স্মারকলিপি মোংলায় বীর মুক্তিযোদ্ধা কালীপদ রায়কে গার্ড অব অনার বন্দরে স্বেচ্ছাসেবকদের নিয়ে প্যালিয়েটিভ কেয়ার বিষয়ে সভা অনুষ্ঠিত মনপুরায় ‘মিডওয়াইফ পরিচালিত স্বাস্থ্যসেবা’ প্রকল্পের সমাপনী ও লার্নিং শেয়ারিং কর্মশালা সিদ্ধিরগঞ্জে তাঁতখানা এ্যাথলেটিক্স ক্লাবের উদ্যোগে, শর্টপিচ ক্রিকেট টুর্নামেন্ট সিজন (১) ২০২৪ উদ্বোধন হয়েছে বাইউস্ট ট্রাস মাস্টার অনুষ্ঠিত পথ হারিয়ে ৯৯৯ এ ফোন, ৩১ পর্যটককে উদ্ধার করল পুলিশ আজ পবিত্র শবেবরাত

চরফ্যাশনে সাংবাদিক নির্যাতনে ঘটনায় হামলাকারীর বিরুদ্ধে মামলা

চরফ্যাশন উপজেলা প্রতিনিধিঃ
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৪ ফেব্রুয়ারি, ২০২২
  • ১৭৪ বার পঠিত

চরফ্যাশন প্রতিনিধিঃ

বনবিভাগের দায়েরকৃত অবৈধ করাতকলের মামলার সংবাদ পত্রিকায় প্রকাশের জের হিসেবে বুধবার দৈনিক অলোকিত সকাল পত্রিকার প্রতিনিধি হাসান লিটনকে মাদকসেবী বখাটে রায়হান মুন্না মারধর করে আহত করার ঘটনায় দক্ষিণ আইচা থানায় বৃহস্পতিবার দুপুরে মামলা দায়ের করা হয়েছে।

এজাহারে উল্লেখযে, ভোলার চরফ্যাশন উপজেলার দক্ষিণ আইচা থানার চরমানিকা ইউনিয়নে ছানাউল্লাহ রিজভী ও মিজান বেপারীর মালিকানাধীন অবৈধ করাত কল দীর্ঘ বছর যাবৎ গাছ চেরাই করে চালিয়ে আসছিল। গত ২৭ ডিসেম্বর ২১ তারিখ করাতকল লাইসেন্স বিধিমালা ২০১২ অনুযায়ী বনবিভাগ মামলা দায়ের করেন।

মামলার বরাত দিয়ে ২২ জানুয়ারী বিভিন্ন পত্রিকায় অবৈধ করাতকলের বিরুদ্ধে মামলা শীর্ষক সংবাদ প্রকাশের জের হিসেবে রিজভীর মাদকসেবী শ্যালক রায়হান মুন্না সহ ৪/৫ জন ক্ষিপ্ত হয়ে প্রতিনিধি হাসান লিটন পেশাগত দায়িত্ব পালন শেষে বাড়ি ফেরার পথে তাুলকদার ষ্টুডিওর চিপায় ডেকে নিয়ে ধারালো ক্ষুরের ভয় দেখিয়ে সাথে থাকা নগদ টাকা ও মোবাইল ছিনিয়ে নিয়ে লোহার রড দিয়ে পিটিয়ে শরীরের বিভিন্ন স্থানে ফুলা জখম করে। এ সময় তাকে হত্যার হুমকিও দেয় । স্থাণীয়দের সহযোগিতায় হাসানলিটনকে উদ্ধার করে চরফ্যাশন হাসপাতালে ভর্তি করেন।

চরফ্যাশন বনবিভাগের রেঞ্জ কর্মকর্তা শেখর চন্দ্র হালদার বলেন, বনবিভাগের করাতকল লাইসেন্স বিধিমালা ২০১২ অনুযায়ী বনবিভাগ মামলা নিস্পত্তি বা লাইসেন্স না করা পযর্ন্ত করাতকল চালু রাখার বিষয়টি ও অবৈধ। মামলার পরও করাতকল চালু রাখার বিষয়টি আমি ডিএফও কে অবগত করেছি। দায়েরকৃত এজাহার বিষয়ে দক্ষিণ আইচা থানার ওসি সাখাওয়াত হোসেন এজাহার দাখিলের সত্যতা নিশ্চিত করেন।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা