1. admin@upokulbarta.news : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:০২ অপরাহ্ন
শিরোনাম :
মেঘনা নদীতে কর্ণফুলী-৩ লঞ্চে আগুন, আতঙ্কিত যাত্রীরা ভোলায় পুকুরে ডুবে ভাই-বোনের মৃত্যু ফকিরহাটের শান্তি ও সমৃদ্ধি কামনা করে স্বপন দাশের প্রচার শুরু চরফ্যাশনে ভিকটিমকে নির্যাতনের অভিযোগ উঠেছে ম্যাজিস্ট্রেট মোস্তাফিজুর রহমান এর বিরুদ্ধে আদালতের আদেশ মানতে গড়িমসি করছেন খুলনা বিভাগীয় পরিবার পরিকল্পনা পরিচালক রবিউল আলম বাইউস্টে নবীন শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন প্রোগ্রাম অনুষ্ঠিত Sustainability with Profitability is Possible-Rezaul Karim Chowdhury লালমোহনে পূর্ব শত্রুতার জের ধরে মারপিট আহত ১ ২০২৪-২৫ বাজেটে সব ধরনের তামাকপণ্যের কর ও মূল্য বৃদ্ধির দাবিতে বিড়ি শ্রমিকদের মানববন্ধন মোহনপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার উদ্বোধন

চরফ্যাশনে সাংবাদিক নির্যাতনে ঘটনায় হামলাকারীর বিরুদ্ধে মামলা

চরফ্যাশন উপজেলা প্রতিনিধিঃ
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৪ ফেব্রুয়ারি, ২০২২
  • ১৮১ বার পঠিত

চরফ্যাশন প্রতিনিধিঃ

বনবিভাগের দায়েরকৃত অবৈধ করাতকলের মামলার সংবাদ পত্রিকায় প্রকাশের জের হিসেবে বুধবার দৈনিক অলোকিত সকাল পত্রিকার প্রতিনিধি হাসান লিটনকে মাদকসেবী বখাটে রায়হান মুন্না মারধর করে আহত করার ঘটনায় দক্ষিণ আইচা থানায় বৃহস্পতিবার দুপুরে মামলা দায়ের করা হয়েছে।

এজাহারে উল্লেখযে, ভোলার চরফ্যাশন উপজেলার দক্ষিণ আইচা থানার চরমানিকা ইউনিয়নে ছানাউল্লাহ রিজভী ও মিজান বেপারীর মালিকানাধীন অবৈধ করাত কল দীর্ঘ বছর যাবৎ গাছ চেরাই করে চালিয়ে আসছিল। গত ২৭ ডিসেম্বর ২১ তারিখ করাতকল লাইসেন্স বিধিমালা ২০১২ অনুযায়ী বনবিভাগ মামলা দায়ের করেন।

মামলার বরাত দিয়ে ২২ জানুয়ারী বিভিন্ন পত্রিকায় অবৈধ করাতকলের বিরুদ্ধে মামলা শীর্ষক সংবাদ প্রকাশের জের হিসেবে রিজভীর মাদকসেবী শ্যালক রায়হান মুন্না সহ ৪/৫ জন ক্ষিপ্ত হয়ে প্রতিনিধি হাসান লিটন পেশাগত দায়িত্ব পালন শেষে বাড়ি ফেরার পথে তাুলকদার ষ্টুডিওর চিপায় ডেকে নিয়ে ধারালো ক্ষুরের ভয় দেখিয়ে সাথে থাকা নগদ টাকা ও মোবাইল ছিনিয়ে নিয়ে লোহার রড দিয়ে পিটিয়ে শরীরের বিভিন্ন স্থানে ফুলা জখম করে। এ সময় তাকে হত্যার হুমকিও দেয় । স্থাণীয়দের সহযোগিতায় হাসানলিটনকে উদ্ধার করে চরফ্যাশন হাসপাতালে ভর্তি করেন।

চরফ্যাশন বনবিভাগের রেঞ্জ কর্মকর্তা শেখর চন্দ্র হালদার বলেন, বনবিভাগের করাতকল লাইসেন্স বিধিমালা ২০১২ অনুযায়ী বনবিভাগ মামলা নিস্পত্তি বা লাইসেন্স না করা পযর্ন্ত করাতকল চালু রাখার বিষয়টি ও অবৈধ। মামলার পরও করাতকল চালু রাখার বিষয়টি আমি ডিএফও কে অবগত করেছি। দায়েরকৃত এজাহার বিষয়ে দক্ষিণ আইচা থানার ওসি সাখাওয়াত হোসেন এজাহার দাখিলের সত্যতা নিশ্চিত করেন।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা