1. admin@upokulbarta.news : admin :
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১১:৩০ অপরাহ্ন
শিরোনাম :
ভোলার ইলিশা লঞ্চঘাটে ৫ টাকার প্রবেশ টিকেট ১০ টাকা নেওয়ার দায়ে ৩০ হাজার টাকা জরিমানা দুই মৎস্য কর্মকর্তার চাঁদাবাজি ও গণধোলাইয়ের সংবাদ প্রকাশের জেরে সাংবাদিকের বিরুদ্ধে মামলা শেখ হেলাল উদ্দীন সরকারি কলেজ সংলগ্ন নদী শাসনে বাপাউবোর প্রকৌশলী সাতক্ষীরায় জেলা আইন শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত স্টীলের আলমারি খুলে টাকা ও স্বর্নের চেইন চুরি: সাজেদুল ও সুব্রত হালদারের বিরুদ্ধে থানায় অভিযোগ রামপালে উপজেলা নির্বাচনে চেয়ারম্যান, \ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ১২ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল পদত্যাগ করলেন সাতক্ষীরার আশাশুনি উপজেলার খাজরা ইউপি চেয়ারম্যান শাহনেওয়াজ ডালিম পাঁচ দিন পর শুরু হলো সাতক্ষীরার ভোমরায় আমদানি-রপ্তানি কার্যক্রম বরেন্দ্র বহুমুখী উন্নয়ন কর্তৃপক্ষের ইবিএ প্রকল্পে ব্যাপক অনিয়মের অভিযোগ প্লাস্টিকের ভিড়ে বিলুপ্ত ঐতিহ্যবাহী মৃৎশিল্প

বোরহানউদ্দিনে ১০ হাজার টাকাসহ ২০ জুয়ারি আটক

ব্যবস্থাপনা সম্পাদকঃ
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৪ ফেব্রুয়ারি, ২০২২
  • ৩১১ বার পঠিত

স্টাফ রিপোর্টারঃ

ভোলার বোরহানউদ্দিন উপজেলায় পুলিশের বিশেষ অভিযানে জুয়ার আসর থেকে ১০ হাজার টাকাসহ ২০ জুয়াড়িকে আটক করেছে স্থানীয় থানা পুলিশ। বুধবার রাত সাড়ে ১১ টায় হাকিমুদ্দিন লঞ্চঘাট এলাকায় এ অভিযান পরিচালনা করা হয়। বৃহস্পতিবার (২৪ ফেব্রুয়ারী ) সকাল ১১ টার দিকে জুয়া আইনের মামলায় তাঁদেরকে আদালতে সোপর্দ করা হয়েছে।

বোরহানউদ্দিন থানাসূত্রে জানায়,গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পায় হাসান নগর ইউনিয়নের হাকিমুদ্দিন লঞ্চঘাট এলাকায় একটি গ্রুপ জুয়ার আসর বসিয়ে জুয়া খেলছে। এমন সংবাদের ভিত্তিতে ২৩ ফেব্রুয়ারি রাত সাড়ে টায় এস আই মেজবাহ উদ্দিন এর নেতৃত্বে একটি টিম অভিযান চালিয়ে ২০ জুয়ারিকে আটক করেন। আটককৃতরা হলেন,বোরহানউদ্দিন’ উপজেলার হাসান নগর ও টবগী ইউনিয়নের আমীর চৌধুরী ,রিপন,ইলিয়াস,হাসনাইন,সবুজ,ফিরোজ,মিলন,নুরেআলম, রহিম,বশার,ইকবাল, রাজিব , সেলিম,ইমাম,জসিম, খোকন,শাহেআলম, ইব্রাহিম , আঃ মালেক ওরফে মানিক সওদাগর ও নসু মিয়া বোরহানউদ্দিন থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহীন ফকির (বিপিএম) বিষয়টি নিশ্চিত করে জানান, জুয়ার আসর থেকে জুয়া খেলার সরঞ্জাম ও ১০, হাজার টাকাসহ ২০ জুয়াড়িকে আটক করা হয়।এ বিষয়ে থানায় একটি মামলা হয়েছে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা