1. admin@upokulbarta.news : admin :
শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২, ০৭:২৬ অপরাহ্ন
শিরোনাম :
আড়াইহাজারে উপজেলা চেয়ারম্যানের অবৈধ গরুর হাট, জানতে চাইলে সাংবাদিককে হুমকী দলের নাম ভাঙ্গিয়ে অপরাধের সাথে যুক্ত হলে তাকে কোন ছাড় দেয়া হবে না- এমপি শাওন ফকিরহাটে মাদক বিরোধী টাস্কফোর্সের অভিযানে জেল ও জরিমানা তজুমদ্দিনে ৫ জেলে অপহরণ, আড়াই লাখ টাকা মুক্তিপণ দাবী কক্সবাজারে কাঁকড়ার পোনা উৎপাদনে নতুন রেকর্ড করলো কোস্ট ফাউন্ডেশনের কাকড়া হ্যাচারি। ফকিরহাট কেন্দ্রীয় মহাশ্মশানের নির্মান কাজের উদ্বোধন শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্বের কারনে দেশে এখন কোন জঙ্গীবাদ নেই-এমপি শাওন সিরিজ বোমা হামলার প্রতিবাদে ফকিরহাটে বিক্ষোভ মিছিল কক্সবাজারে ডিম ও মুরগির দোকানে অভিযান, জরিমানা রাজশাহীতে সাংবাদিকের নামে মিথ্যা মামলার প্রতিবাদে মানববন্ধন

বোরহানউদ্দিনে ১০ হাজার টাকাসহ ২০ জুয়ারি আটক

ব্যবস্থাপনা সম্পাদকঃ
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৪ ফেব্রুয়ারি, ২০২২
  • ১৮৫ বার পঠিত

স্টাফ রিপোর্টারঃ

ভোলার বোরহানউদ্দিন উপজেলায় পুলিশের বিশেষ অভিযানে জুয়ার আসর থেকে ১০ হাজার টাকাসহ ২০ জুয়াড়িকে আটক করেছে স্থানীয় থানা পুলিশ। বুধবার রাত সাড়ে ১১ টায় হাকিমুদ্দিন লঞ্চঘাট এলাকায় এ অভিযান পরিচালনা করা হয়। বৃহস্পতিবার (২৪ ফেব্রুয়ারী ) সকাল ১১ টার দিকে জুয়া আইনের মামলায় তাঁদেরকে আদালতে সোপর্দ করা হয়েছে।

বোরহানউদ্দিন থানাসূত্রে জানায়,গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পায় হাসান নগর ইউনিয়নের হাকিমুদ্দিন লঞ্চঘাট এলাকায় একটি গ্রুপ জুয়ার আসর বসিয়ে জুয়া খেলছে। এমন সংবাদের ভিত্তিতে ২৩ ফেব্রুয়ারি রাত সাড়ে টায় এস আই মেজবাহ উদ্দিন এর নেতৃত্বে একটি টিম অভিযান চালিয়ে ২০ জুয়ারিকে আটক করেন। আটককৃতরা হলেন,বোরহানউদ্দিন’ উপজেলার হাসান নগর ও টবগী ইউনিয়নের আমীর চৌধুরী ,রিপন,ইলিয়াস,হাসনাইন,সবুজ,ফিরোজ,মিলন,নুরেআলম, রহিম,বশার,ইকবাল, রাজিব , সেলিম,ইমাম,জসিম, খোকন,শাহেআলম, ইব্রাহিম , আঃ মালেক ওরফে মানিক সওদাগর ও নসু মিয়া বোরহানউদ্দিন থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহীন ফকির (বিপিএম) বিষয়টি নিশ্চিত করে জানান, জুয়ার আসর থেকে জুয়া খেলার সরঞ্জাম ও ১০, হাজার টাকাসহ ২০ জুয়াড়িকে আটক করা হয়।এ বিষয়ে থানায় একটি মামলা হয়েছে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা