1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০২:১৭ অপরাহ্ন
শিরোনাম :
আলিপুরে চেয়ারম্যান পদপ্রার্থী জিয়াউল ইসলাম জিয়ার মোটরসাইকেল প্রতীকে গণসংযোগ বন্দরে ছেঁচড়া আলমগীরের মাদক ব্যবসায় যুব ও কিশোররা বিপথগামী ॥ প্রশাসনের হস্তক্ষেপ জরুরী তাপদাহে রিকশাচালক-পথচারী‌দের‌ মাঝে ড্রিম সাতক্ষীরার পা‌নি ও স্যালাইন বিতারণ ভোলায় হিটস্ট্রোকে যুবকের মৃত্যু ৩য় ধাপের উপজেলা নির্বাচন ঘিরে সরগরম তজুমদ্দিনের ভোটের মাঠ পুলিশের পক্ষ থেকে বোরহানউদ্দিনে বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ বোরহানউদ্দিনে স্বাভাবিক প্রসব সেবা জোরদারকরণ বিষয়ক অবহিতকরণ কর্মশালা অনুষ্ঠিত আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আর, এম. ও ডা: আশরাফুল আমিনের ব্যবহারে অতিষ্ঠ রুগী ও স্বজন ছবি তোলার অপরাধে সাংবাদিক গ্রেফতার, অত:পর মুক্তি সাতক্ষীরায় সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়নে উদ্বুদ্ধকরণ কর্মশলা

উৎসব মূখর পরিবেশে ঢাকা আইনজীবী সমিতির নির্বাচন চলছে

যুগ্ম সম্পাদকঃ
  • আপডেট সময় : বুধবার, ২৩ ফেব্রুয়ারি, ২০২২
  • ১৭১ বার পঠিত

পারভীন আক্তারঃ

ব্যাপক উৎসব মূখর পরিবেশে ঢাকা আইনজীবী সমিতির নির্বাচন চলছে। বুধবার (২৩ ফেব্রুয়ারি) সকাল ৯টা থেকে শুরু হয়ে বিকেল ৫টা শেষ হয়ে আবার বৃহস্পতিবার (২৪ ফেব্রুয়ারি সকাল ৯টা থেকে শুরু বিকেল ৫টা পর্যন্ত চলবে ঢাকা আইনজীবী সমিতির নির্বাচন।

ঢাকা আইনজীবী সমিতিতে প্রায় ২৭ হাজার ভোটার রয়েছে। আওয়ামীলীগ সাদা ও বিএনপি নীল প্যানেলে নির্বাচন করছেন। ২৫ ফেব্রুয়ারি সারাদিন ভোট গণনা শেষে ফলাফল জানানো হবে। এখন শুধু অপেক্ষায় কে হাঁসবে শেষ হাঁসি।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা