1. admin@upokulbarta.news : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:৪২ অপরাহ্ন
শিরোনাম :
মেঘনা নদীতে কর্ণফুলী-৩ লঞ্চে আগুন, আতঙ্কিত যাত্রীরা ভোলায় পুকুরে ডুবে ভাই-বোনের মৃত্যু ফকিরহাটের শান্তি ও সমৃদ্ধি কামনা করে স্বপন দাশের প্রচার শুরু চরফ্যাশনে ভিকটিমকে নির্যাতনের অভিযোগ উঠেছে ম্যাজিস্ট্রেট মোস্তাফিজুর রহমান এর বিরুদ্ধে আদালতের আদেশ মানতে গড়িমসি করছেন খুলনা বিভাগীয় পরিবার পরিকল্পনা পরিচালক রবিউল আলম বাইউস্টে নবীন শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন প্রোগ্রাম অনুষ্ঠিত Sustainability with Profitability is Possible-Rezaul Karim Chowdhury লালমোহনে পূর্ব শত্রুতার জের ধরে মারপিট আহত ১ ২০২৪-২৫ বাজেটে সব ধরনের তামাকপণ্যের কর ও মূল্য বৃদ্ধির দাবিতে বিড়ি শ্রমিকদের মানববন্ধন মোহনপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার উদ্বোধন

স্বামীর দরিদ্রতা সইতে পারি কিন্তু রুঢ় আচরন নয়।।

সহকারী সম্পাদকঃ
  • আপডেট সময় : বুধবার, ২৩ ফেব্রুয়ারি, ২০২২
  • ১৫৭ বার পঠিত
পূর্ব লন্ডন থেকে ফাতেমা আক্তারঃ

স্ত্রীরা স্বামীর ভালোবাসায় ব্যাপারে নিশ্চিত থাকতে চায়। তাদের ভালোবাসার ব্যাপারে সবসময় সতর্ক থাকুন । আপনি যে শুধু তাকেই ভালোবাসেন এই ব্যাপারে তাকে নিশ্চিত রাখুন । তাদের চাওয়া পাওয়া গুলোর মূল্য দিতে শিখুন । শুধু আপনার জন্য সে তার সবচেয়ে ভালোবাসার জায়গা তার ফ্যামিলিকে একেবারে পিছনে রেখে এসেছেন । এটা খুব সহজ বিষয় নয় । তার কুরবানি গুলোর কথা স্মরণ করে তার উপরে রহম করুন । আপনার স্ত্রীর কাছে আপনিই তার পৃথিবী ; এটা বুঝার চেষ্টা করুন ।

দুনিয়ায় কেউ পুরোপুরি পারফেক্ট না । আপনার স্ত্রীও পুরো পুরি পারফেক্ট হবে এমন কখনোই ভাববেন না । তাই স্বামী স্ত্রীর মধ্যে অপছন্দনীয় বিষয়গুলো দূর করতে একে অপরকে সাহায্য করুন । আল্লাহর কাছে একে অপরের জন্য দুআ করুন । স্বামীদের মধ্যে যারা রুঢ় আচরণ আর ব্যবহারের অসভ্যতায় নিজেকে স্বামীত্ব খোঁজেন তাদের এখান থেকে বের হয়ে স্ত্রীদের উপর রহম করা উচিত । দেখবেন আল্লাহ আপনার সংসারে জান্নাতের সুখ দিয়ে দিছেন ইনশাআল্লাহ । ড.মুহাম্মদ বিন আব্দুর রহমান আরিফী স্বামীদের উদ্দেশ্য করে বলেন, “স্ত্রী মেনে নিতে পারে স্বামীর দরিদ্রতা, চেহারার কদর্যতা, বাইরের ব্যস্ততা, কিন্তু কিছুতেই সে মেনে নিতে পারে না,স্বামীর রূঢ় আচরণ ও ব্যবহারের অসভ্যতা।”

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা