1. admin@upokulbarta.news : admin :
সোমবার, ১৫ অগাস্ট ২০২২, ০৪:০৩ অপরাহ্ন
শিরোনাম :
মনপুরায় লঘুচাপ ও পূর্ণিমার জ্যো’র প্রভাবে মেঘনার জোয়ারে নিম্মাঞ্চল প্লাবিত ধামগড় ইউনিয়ন জাতীয় পার্টির ৯ নং ওয়ার্ড পূর্নাঙ্গ কমিটি ঘোষণা ভোলায় নিহত ছাত্রদল সভাপতি নুরে আলম ও রহিমের রুহের মাগফেরাত কামনায় দোয়া মোনাজাত ভোলায় গবাদীপশু পালন, বসতবাড়িতে সবজি ও মাছ চাষ বিষয়ক প্রশিক্ষণ বঙ্গবন্ধুকে হত্যা করলেও তাঁর স্বপ্নকে মুছে ফেলতে পারেনি খুনিরা-এমপি শাওন বঙ্গবন্ধু না হলে আমরা বাংলার ভূ-খণ্ড দেখতাম না-এমপি শাওন ধামগড় ইউনিয়ন জাতীয় পার্টির ৯ নং ওয়ার্ড পূর্নাঙ্গ কমিটি ঘোষণা শেখ হাসিনা ক্ষুধা ও দারিদ্র্মুক্ত সোনার বাংলা গড়ে তুলতে কাজ করে যাচ্ছেন- এমপি শাওন বরগুনা জেলার আমতলী থানা হতে র‌্যাবের হাতে ০১(এক)জন ইয়াবা ব্যবসায়ী গ্রেফতার। খুলনায় ‘উন্নয়নের সরণিতে পদ্মা সেতু’ গ্রন্থের মোড়ক উন্মোচন

স্বামীর দরিদ্রতা সইতে পারি কিন্তু রুঢ় আচরন নয়।।

সহকারী সম্পাদকঃ
  • আপডেট সময় : বুধবার, ২৩ ফেব্রুয়ারি, ২০২২
  • ৫৮ বার পঠিত
পূর্ব লন্ডন থেকে ফাতেমা আক্তারঃ

স্ত্রীরা স্বামীর ভালোবাসায় ব্যাপারে নিশ্চিত থাকতে চায়। তাদের ভালোবাসার ব্যাপারে সবসময় সতর্ক থাকুন । আপনি যে শুধু তাকেই ভালোবাসেন এই ব্যাপারে তাকে নিশ্চিত রাখুন । তাদের চাওয়া পাওয়া গুলোর মূল্য দিতে শিখুন । শুধু আপনার জন্য সে তার সবচেয়ে ভালোবাসার জায়গা তার ফ্যামিলিকে একেবারে পিছনে রেখে এসেছেন । এটা খুব সহজ বিষয় নয় । তার কুরবানি গুলোর কথা স্মরণ করে তার উপরে রহম করুন । আপনার স্ত্রীর কাছে আপনিই তার পৃথিবী ; এটা বুঝার চেষ্টা করুন ।

দুনিয়ায় কেউ পুরোপুরি পারফেক্ট না । আপনার স্ত্রীও পুরো পুরি পারফেক্ট হবে এমন কখনোই ভাববেন না । তাই স্বামী স্ত্রীর মধ্যে অপছন্দনীয় বিষয়গুলো দূর করতে একে অপরকে সাহায্য করুন । আল্লাহর কাছে একে অপরের জন্য দুআ করুন । স্বামীদের মধ্যে যারা রুঢ় আচরণ আর ব্যবহারের অসভ্যতায় নিজেকে স্বামীত্ব খোঁজেন তাদের এখান থেকে বের হয়ে স্ত্রীদের উপর রহম করা উচিত । দেখবেন আল্লাহ আপনার সংসারে জান্নাতের সুখ দিয়ে দিছেন ইনশাআল্লাহ । ড.মুহাম্মদ বিন আব্দুর রহমান আরিফী স্বামীদের উদ্দেশ্য করে বলেন, “স্ত্রী মেনে নিতে পারে স্বামীর দরিদ্রতা, চেহারার কদর্যতা, বাইরের ব্যস্ততা, কিন্তু কিছুতেই সে মেনে নিতে পারে না,স্বামীর রূঢ় আচরণ ও ব্যবহারের অসভ্যতা।”

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা