1. admin@upokulbarta.news : admin :
সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:১৯ অপরাহ্ন
শিরোনাম :
আজ পবিত্র শবেবরাত শবে বরাতের আমল ও ফজিলত পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে বিজয়ী হয়ে সাধারণ মানুষের পাশে থাকার প্রত্যয় সালাম হাওলাদারের পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন উঠান বৈঠক নিয়ে ব্যস্ত সময় পার করছেন যুব নেতা শাকিল পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন মুরুব্বীদের নিয়ে উঠান বৈঠক করছেন অধ্যক্ষ সেলিম কোস্ট গার্ড পশ্চিম জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণ ফকিরহাট স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক-কর্মচারীদের বিদায় সংবর্ধনা ফকিরহাটের বেতাগায় জাতীয় স্থানীয় সরকার দিবস পালিত পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে পথসভা নিয়ে ব্যস্ত সময় পার করছেন চেয়ারম্যান প্রার্থী দুলাল পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে বিজয়ী হয়ে গরীব-দুখী মানুষের সুবিধা নিশ্চিত করার প্রতিশ্রুতি মোশারফ হোসেনের

স্বামীর দরিদ্রতা সইতে পারি কিন্তু রুঢ় আচরন নয়।।

সহকারী সম্পাদকঃ
  • আপডেট সময় : বুধবার, ২৩ ফেব্রুয়ারি, ২০২২
  • ১৫২ বার পঠিত
পূর্ব লন্ডন থেকে ফাতেমা আক্তারঃ

স্ত্রীরা স্বামীর ভালোবাসায় ব্যাপারে নিশ্চিত থাকতে চায়। তাদের ভালোবাসার ব্যাপারে সবসময় সতর্ক থাকুন । আপনি যে শুধু তাকেই ভালোবাসেন এই ব্যাপারে তাকে নিশ্চিত রাখুন । তাদের চাওয়া পাওয়া গুলোর মূল্য দিতে শিখুন । শুধু আপনার জন্য সে তার সবচেয়ে ভালোবাসার জায়গা তার ফ্যামিলিকে একেবারে পিছনে রেখে এসেছেন । এটা খুব সহজ বিষয় নয় । তার কুরবানি গুলোর কথা স্মরণ করে তার উপরে রহম করুন । আপনার স্ত্রীর কাছে আপনিই তার পৃথিবী ; এটা বুঝার চেষ্টা করুন ।

দুনিয়ায় কেউ পুরোপুরি পারফেক্ট না । আপনার স্ত্রীও পুরো পুরি পারফেক্ট হবে এমন কখনোই ভাববেন না । তাই স্বামী স্ত্রীর মধ্যে অপছন্দনীয় বিষয়গুলো দূর করতে একে অপরকে সাহায্য করুন । আল্লাহর কাছে একে অপরের জন্য দুআ করুন । স্বামীদের মধ্যে যারা রুঢ় আচরণ আর ব্যবহারের অসভ্যতায় নিজেকে স্বামীত্ব খোঁজেন তাদের এখান থেকে বের হয়ে স্ত্রীদের উপর রহম করা উচিত । দেখবেন আল্লাহ আপনার সংসারে জান্নাতের সুখ দিয়ে দিছেন ইনশাআল্লাহ । ড.মুহাম্মদ বিন আব্দুর রহমান আরিফী স্বামীদের উদ্দেশ্য করে বলেন, “স্ত্রী মেনে নিতে পারে স্বামীর দরিদ্রতা, চেহারার কদর্যতা, বাইরের ব্যস্ততা, কিন্তু কিছুতেই সে মেনে নিতে পারে না,স্বামীর রূঢ় আচরণ ও ব্যবহারের অসভ্যতা।”

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা