1. admin@upokulbarta.news : admin :
সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:১৯ অপরাহ্ন
শিরোনাম :
আজ পবিত্র শবেবরাত শবে বরাতের আমল ও ফজিলত পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে বিজয়ী হয়ে সাধারণ মানুষের পাশে থাকার প্রত্যয় সালাম হাওলাদারের পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন উঠান বৈঠক নিয়ে ব্যস্ত সময় পার করছেন যুব নেতা শাকিল পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন মুরুব্বীদের নিয়ে উঠান বৈঠক করছেন অধ্যক্ষ সেলিম কোস্ট গার্ড পশ্চিম জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণ ফকিরহাট স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক-কর্মচারীদের বিদায় সংবর্ধনা ফকিরহাটের বেতাগায় জাতীয় স্থানীয় সরকার দিবস পালিত পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে পথসভা নিয়ে ব্যস্ত সময় পার করছেন চেয়ারম্যান প্রার্থী দুলাল পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে বিজয়ী হয়ে গরীব-দুখী মানুষের সুবিধা নিশ্চিত করার প্রতিশ্রুতি মোশারফ হোসেনের

১১ নং রসুলপুর ইউনিয়ন আওয়ামীলীগ কর্তৃক আয়োজিত মহান আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

সহকারী সম্পাদকঃ
  • আপডেট সময় : সোমবার, ২১ ফেব্রুয়ারি, ২০২২
  • ১৭১ বার পঠিত

চরফ্যাসন প্রতিনিধি।

ভোলার শশীভূষনে কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে দিবসটির সূচনা করা হয়। রাতের প্রথম প্রহরে শহীদ মিনারে রসুলপুর ইউনিয়ন পরিষদের সুনামধন্য জনপ্রিয় চেয়ারম্যান ও আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জনাব জহিরুল ইসলাম পন্ডিত ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন। এর পর একে একে সরকারি-বেসরকারি প্রতিষ্ঠান, আওয়ামীলীগ ও সহযোগী সংগঠন সহ সর্বস্তরের জনগণ শ্রদ্ধা নিবেদন করেন।

একই সঙ্গে বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের পক্ষ থেকেও ভাষা শহীদদের প্রতি ফুল দিয়ে শ্রদ্ধা জানানো হয়। এ ছাড়া সরকারি ও বেসরকারিভাবে দিনব্যাপী বিভিন্ন কর্মসূচি পালন করা হয়। পরে শশীভূষন বাজার আওয়ামিলীগের দলীয় কার্যালয়ে ভাষা শহীদদের রুহের মাগফেরাত কামনায় দোয়া ও মোনাজাত করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, রসুলপুর ইউনিয়ন আওয়ামিলীগের সহ- সভাপতি আঃ গনি হাওলাদার ,সহ সভাপতি রফিকুল ইসলাম কাঞ্চন মিয়া, সহ সভাপতি প্রফেসার আ,খ, ম ইউনুছ মিয়া,সহ সভাপতি শাহাদাত হোসেন সাদু মোল্লা, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ কামাল হোসেন মিয়া,কোষাধক্ষ আলহাজ্ব মোঃ রাসেল পন্ডিত,সহ রসুলপুর ইউনিয়ন যুবলীগ,ছাত্রলীগ,শ্রমিকগীগ ও আওয়ামীলীগের বিভিন্ন সহযোগী অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা