1. admin@upokulbarta.news : admin :
বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:০১ পূর্বাহ্ন
শিরোনাম :
শেখ হাসিনা’র জন্য ঘষিয়াখালী ক্যানেল সুন্দরভাবে চলছে- সিটি মেয়র আ. খালেক দুর্নীতি করলে কাউকে ছাড় দেওয়া হবে না- মেয়র শেখ আ. রহমান ভোলায় রওশন আরা ও রাব্বী হত্যার বিচারের দাবিতে মানববন্ধন ও স্মারকলিপি মোংলায় বীর মুক্তিযোদ্ধা কালীপদ রায়কে গার্ড অব অনার বন্দরে স্বেচ্ছাসেবকদের নিয়ে প্যালিয়েটিভ কেয়ার বিষয়ে সভা অনুষ্ঠিত মনপুরায় ‘মিডওয়াইফ পরিচালিত স্বাস্থ্যসেবা’ প্রকল্পের সমাপনী ও লার্নিং শেয়ারিং কর্মশালা সিদ্ধিরগঞ্জে তাঁতখানা এ্যাথলেটিক্স ক্লাবের উদ্যোগে, শর্টপিচ ক্রিকেট টুর্নামেন্ট সিজন (১) ২০২৪ উদ্বোধন হয়েছে বাইউস্ট ট্রাস মাস্টার অনুষ্ঠিত পথ হারিয়ে ৯৯৯ এ ফোন, ৩১ পর্যটককে উদ্ধার করল পুলিশ আজ পবিত্র শবেবরাত

নানা আয়োজনে মোংলায় মহান শহীদ দিবস ও আন্তজার্তিক মাতৃভাষা দিবস পালিত হয়েছে

মোঃ আবুরায়হান ইসলাম
  • আপডেট সময় : সোমবার, ২১ ফেব্রুয়ারি, ২০২২
  • ১৪৩ বার পঠিত

বাগেরহাট জেলা প্রতিনিধিঃ

মোংলায় নানা আয়োজনের মধ্যে দিয়ে মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত হচ্ছে।রবিবার রাত ১২ টা এক মিনিটে একুশের প্রথম প্রহরে শহীদ মিনারে পুস্পমাল্য অর্পন করেন,বন পরিবেশ ও জলবায়ু বিষয়ক উপমন্ত্রী হাবিবুন নাহার,মোংলা পোট পৌরসভা,মুক্তিযোদ্ধা সংসদ,উপজেলা প্রশাসন,পুলিশ প্রশাসন,বাংলাদেশ আওয়ামীলীগ,বিএনপিসহ বিভিন্ন রাজনৈতিক দল,স্থানীয় সাংবাদিক সংগঠন ও বিভিন্ন প্রতিষ্ঠান।

এদিকে সোমবার ভোরে উপজেলা পরিষদ চত্তর থেকে উপমন্ত্রী হাবিবুন নাহারের নেতৃত্বে একটি প্রভাত ফেরিবের করা হয়। প্রভাতফেরিটি শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক ঘুরে শহিদ মিনারে গিয়ে শেষ হয়। এ ছাড়া দিবসের অন্য কর্মসূচির মধ্যে রয়েছে বই মেলা,মিলাদ ও বিশেষ দোয়া ,বিভিন্ন প্রতিযোগিতা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও আলোচনা সভার মধ্যে দিয়ে দিনটি পালিত হচ্ছে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা