1. admin@upokulbarta.news : admin :
শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০৩:২৮ পূর্বাহ্ন
শিরোনাম :
পটুয়াখালীতে সাংবাদিকের উপরে সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন। লালমোহনে লিজা নামের এক কিশোরী নববধূ আত্মহত্যা বোরাহানউদ্দীনে বাংলাদেশ ক্যারিয়ার অলিম্পিয়াডের ভোলা জেলা মিটিং সম্পন্ন। আবহাওয়া পরিবর্তনে পিছিয়েছে আমন ধানের চাষ, ক্ষতির শঙ্কায় চরফ্যাসনের কৃষকরা চরফ্যাসনের গোলদার হাট মাধ্যমিক বিদ্যালয়ে কোভিড-১৯ টিকা নিন সুরক্ষিত থাকুন বিষয়ক আলোচনা অনুষ্ঠিত ❝টাকা তোমার ঠিকই, কিন্তু সম্পদ সমাজের❞ মঠবাড়িয়ায় পরকিয়ার বলী হয়ে স্ত্রী কে খুন,স্বামী ও স্কুল শিক্ষিকা গ্রেফতার দেশে ফিরেই ঢাকায় হাসপাতালে অসুস্থ রোগীদেরকে দেখতে গেলেন এমপি শাওন স্মৃতিশক্তি বাড়াতে শিশুর সহায়ক যেসব খাবার লাল শাক রক্তশূন্যতা কমায়

নানা আয়োজনে মোংলায় মহান শহীদ দিবস ও আন্তজার্তিক মাতৃভাষা দিবস পালিত হয়েছে

মোঃ আবুরায়হান ইসলাম
  • আপডেট সময় : সোমবার, ২১ ফেব্রুয়ারি, ২০২২
  • ৪৯ বার পঠিত

বাগেরহাট জেলা প্রতিনিধিঃ

মোংলায় নানা আয়োজনের মধ্যে দিয়ে মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত হচ্ছে।রবিবার রাত ১২ টা এক মিনিটে একুশের প্রথম প্রহরে শহীদ মিনারে পুস্পমাল্য অর্পন করেন,বন পরিবেশ ও জলবায়ু বিষয়ক উপমন্ত্রী হাবিবুন নাহার,মোংলা পোট পৌরসভা,মুক্তিযোদ্ধা সংসদ,উপজেলা প্রশাসন,পুলিশ প্রশাসন,বাংলাদেশ আওয়ামীলীগ,বিএনপিসহ বিভিন্ন রাজনৈতিক দল,স্থানীয় সাংবাদিক সংগঠন ও বিভিন্ন প্রতিষ্ঠান।

এদিকে সোমবার ভোরে উপজেলা পরিষদ চত্তর থেকে উপমন্ত্রী হাবিবুন নাহারের নেতৃত্বে একটি প্রভাত ফেরিবের করা হয়। প্রভাতফেরিটি শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক ঘুরে শহিদ মিনারে গিয়ে শেষ হয়। এ ছাড়া দিবসের অন্য কর্মসূচির মধ্যে রয়েছে বই মেলা,মিলাদ ও বিশেষ দোয়া ,বিভিন্ন প্রতিযোগিতা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও আলোচনা সভার মধ্যে দিয়ে দিনটি পালিত হচ্ছে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা