1. admin@upokulbarta.news : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:৫৮ অপরাহ্ন
শিরোনাম :
মেঘনা নদীতে কর্ণফুলী-৩ লঞ্চে আগুন, আতঙ্কিত যাত্রীরা ভোলায় পুকুরে ডুবে ভাই-বোনের মৃত্যু ফকিরহাটের শান্তি ও সমৃদ্ধি কামনা করে স্বপন দাশের প্রচার শুরু চরফ্যাশনে ভিকটিমকে নির্যাতনের অভিযোগ উঠেছে ম্যাজিস্ট্রেট মোস্তাফিজুর রহমান এর বিরুদ্ধে আদালতের আদেশ মানতে গড়িমসি করছেন খুলনা বিভাগীয় পরিবার পরিকল্পনা পরিচালক রবিউল আলম বাইউস্টে নবীন শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন প্রোগ্রাম অনুষ্ঠিত Sustainability with Profitability is Possible-Rezaul Karim Chowdhury লালমোহনে পূর্ব শত্রুতার জের ধরে মারপিট আহত ১ ২০২৪-২৫ বাজেটে সব ধরনের তামাকপণ্যের কর ও মূল্য বৃদ্ধির দাবিতে বিড়ি শ্রমিকদের মানববন্ধন মোহনপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার উদ্বোধন

দৌলতখানে জোরপূর্বক জমি দখলের অভিযোগে ভূক্তভোগী পরিবারের সংবাদ সম্মেলন

মোঃ আওলাদ হোসেন।
  • আপডেট সময় : সোমবার, ২১ ফেব্রুয়ারি, ২০২২
  • ১৪২ বার পঠিত

উপজেলা প্রতিনিধি, দৌলতখানঃ

ভোলার দৌলতখানে জোরপূর্বক ভোগদখলীয় জমি দখলের অভিযোগ এনে স্থানীয় ইউপি সদস্যের বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছেন ভূক্তভোগী পরিবার । সোমবার (২১ ফেব্রুয়ারী ) সকাল ১০টায় নিজ বাড়িতে এ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। সংবাদ সম্মেলনে বক্তব্যে ভূক্তভোগী রুবিনা আক্তার বলেন, গত ইউপি নির্বাচনে চরখলিফা কলাকোপা ১ নম্বর ওয়ার্ডের বর্তমান মেম্বার রাহাদ তালুকদারের পক্ষে প্রচারণা না চালানোয় ক্ষিপ্ত হয়ে তার স্বামী মিল্লাদ হোসেনকে মিথ্যা ও ষড়যন্ত্রমূলক মামলায় ফাঁসানো হয়। বর্তমানে তার স্বামী জেল হাজতে আছেন।

গত ১১ ফেব্রুয়ারী ইউপি সদস্যের নেতৃত্বে স্থানীয় ও বহিরাগত সন্ত্রাসীরা মিল্লাদ হোসেনের ৪৮ শতক সুপারির বাগান দখল করে নেয়। এ ঘটনার পর ভুক্তভোগী পরিবার ইউপি সদস্য ও তার সহযোগীদের অভিযুক্ত করে দৌলতখান থানায় সাধারণ ডায়েরী করেন। ডায়েরী নং-৫৪৯, তারিখ-১২-২-২২ইং। এরপর থেকে ওই পরিবারটিকে এলাকা ছাড়া ও প্রাণনাশের হুমকি দেয়। সংবাদ সম্মেলনে রুবিনা আক্তার আরো বলেন, জমি দখলের পর থেকে এ্যাড. গোলাম মোর্শেদ কিরণ তালুকদারের ছোট ভাই ইউপি সদস্য রাহাদ তালুকদার ও তার সহযোগী ফখরুল , আবুল বশার তাকে পরিবার নিয়ে এলাকা ছাড়ার হুমকি দিয়ে আসছে। প্রতিপক্ষের অব্যাহত হুমকির ফলে উদ্বেগ-উৎকন্ঠার মধ্যে দিনাতিপাত করছে ভূক্তভোগী রুবিনা আক্তারের পরিবার। তিনি এ ঘটনার সুষ্ঠু বিচার চেয়ে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা