1. admin@upokulbarta.news : admin :
রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:৪৭ পূর্বাহ্ন
শিরোনাম :
পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে পথসভা নিয়ে ব্যস্ত সময় পার করছেন চেয়ারম্যান প্রার্থী দুলাল পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে বিজয়ী হয়ে গরীব-দুখী মানুষের সুবিধা নিশ্চিত করার প্রতিশ্রুতি মোশারফ হোসেনের ভোলায় কিশোর গ্যাংয়ের হাতে হত্যার ঘটনা ভিন্ন খাতে প্রবাহিত করার চেষ্টা মোংলায় তলা ফেটে দুর্ঘটনার কবলে কয়লা বোঝাই লাইটার লালমোহন পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে বিজয়ী হলে ইভটিজিং বন্ধের ঘোষনা চেয়ারম্যান প্রার্থী শাজাহান বেপারীর ফকিরহাটে তপন স্মৃতি ফুটবল টুর্নামেন্টে বিসমিল্লাহ ফিড মিলস লিমিটেড চ্যম্পিয়ন ফকিরহাটে চব্বিশ কেজি গাঁজা ও ৩৬০ পিস ইয়াবাসহ চার মাদক কারবারি গ্রেপ্তার স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় নেতা কাজী মোখতারের সুস্থতার জন্য দোয়া চেয়েছেন রবিন চৌধুরী ভোলার আলোচিত মাদক কারবারি বিয়ারসহ আটক ডর্‌প ও ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ওয়াশ এবং জলবায়ু পরিবর্তন সংক্রান্ত সেমিনার অনুষ্ঠিত

দৌলতখানে জোরপূর্বক জমি দখলের অভিযোগে ভূক্তভোগী পরিবারের সংবাদ সম্মেলন

মোঃ আওলাদ হোসেন।
  • আপডেট সময় : সোমবার, ২১ ফেব্রুয়ারি, ২০২২
  • ১৩৫ বার পঠিত

উপজেলা প্রতিনিধি, দৌলতখানঃ

ভোলার দৌলতখানে জোরপূর্বক ভোগদখলীয় জমি দখলের অভিযোগ এনে স্থানীয় ইউপি সদস্যের বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছেন ভূক্তভোগী পরিবার । সোমবার (২১ ফেব্রুয়ারী ) সকাল ১০টায় নিজ বাড়িতে এ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। সংবাদ সম্মেলনে বক্তব্যে ভূক্তভোগী রুবিনা আক্তার বলেন, গত ইউপি নির্বাচনে চরখলিফা কলাকোপা ১ নম্বর ওয়ার্ডের বর্তমান মেম্বার রাহাদ তালুকদারের পক্ষে প্রচারণা না চালানোয় ক্ষিপ্ত হয়ে তার স্বামী মিল্লাদ হোসেনকে মিথ্যা ও ষড়যন্ত্রমূলক মামলায় ফাঁসানো হয়। বর্তমানে তার স্বামী জেল হাজতে আছেন।

গত ১১ ফেব্রুয়ারী ইউপি সদস্যের নেতৃত্বে স্থানীয় ও বহিরাগত সন্ত্রাসীরা মিল্লাদ হোসেনের ৪৮ শতক সুপারির বাগান দখল করে নেয়। এ ঘটনার পর ভুক্তভোগী পরিবার ইউপি সদস্য ও তার সহযোগীদের অভিযুক্ত করে দৌলতখান থানায় সাধারণ ডায়েরী করেন। ডায়েরী নং-৫৪৯, তারিখ-১২-২-২২ইং। এরপর থেকে ওই পরিবারটিকে এলাকা ছাড়া ও প্রাণনাশের হুমকি দেয়। সংবাদ সম্মেলনে রুবিনা আক্তার আরো বলেন, জমি দখলের পর থেকে এ্যাড. গোলাম মোর্শেদ কিরণ তালুকদারের ছোট ভাই ইউপি সদস্য রাহাদ তালুকদার ও তার সহযোগী ফখরুল , আবুল বশার তাকে পরিবার নিয়ে এলাকা ছাড়ার হুমকি দিয়ে আসছে। প্রতিপক্ষের অব্যাহত হুমকির ফলে উদ্বেগ-উৎকন্ঠার মধ্যে দিনাতিপাত করছে ভূক্তভোগী রুবিনা আক্তারের পরিবার। তিনি এ ঘটনার সুষ্ঠু বিচার চেয়ে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা