1. admin@upokulbarta.news : admin :
শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২, ০৮:০৩ অপরাহ্ন
শিরোনাম :
আড়াইহাজারে উপজেলা চেয়ারম্যানের অবৈধ গরুর হাট, জানতে চাইলে সাংবাদিককে হুমকী দলের নাম ভাঙ্গিয়ে অপরাধের সাথে যুক্ত হলে তাকে কোন ছাড় দেয়া হবে না- এমপি শাওন ফকিরহাটে মাদক বিরোধী টাস্কফোর্সের অভিযানে জেল ও জরিমানা তজুমদ্দিনে ৫ জেলে অপহরণ, আড়াই লাখ টাকা মুক্তিপণ দাবী কক্সবাজারে কাঁকড়ার পোনা উৎপাদনে নতুন রেকর্ড করলো কোস্ট ফাউন্ডেশনের কাকড়া হ্যাচারি। ফকিরহাট কেন্দ্রীয় মহাশ্মশানের নির্মান কাজের উদ্বোধন শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্বের কারনে দেশে এখন কোন জঙ্গীবাদ নেই-এমপি শাওন সিরিজ বোমা হামলার প্রতিবাদে ফকিরহাটে বিক্ষোভ মিছিল কক্সবাজারে ডিম ও মুরগির দোকানে অভিযান, জরিমানা রাজশাহীতে সাংবাদিকের নামে মিথ্যা মামলার প্রতিবাদে মানববন্ধন

বোরহানউদ্দিনে শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপিত।

ব্যবস্থাপনা সম্পাদকঃ
  • আপডেট সময় : সোমবার, ২১ ফেব্রুয়ারি, ২০২২
  • ৬৮ বার পঠিত

বোরহানউদ্দিন প্রতিনিধিঃ

যথাযথ মর্যাদা ও ভাবগাম্ভীর্য পরিবেশের মধ্য দিয়ে ভোলার বোরহানউদ্দিন উপজেলায় উদযাপিত হয়েছে শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস। ১২:০১ মিনিটে উপজেলা শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করেন উপজেলা পরিষদ,উপজেলা প্রশাসন,বোরহানউদ্দিন পৌরসভা, অফিসার্স ইনচার্জ, মুক্তিযোদ্ধা সংসদ, রাজনৈতিক দলসমূহ, এবং বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানগণ। সকালে উপজেলা শহীদ মিনার চত্বর থেকে পৌরসভার সকল শিক্ষাপ্রতিষ্ঠান, সরকারি-বেসরকারি ও অন্যান্য সংগঠনের অংশগ্রহণে একটি বর্ণাঢ্য প্রভাতফেরী হয়।

উপজেলা প্রশাসনের আয়োজনে, উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের অংশগ্রহণে রচনা ও চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত। সকাল ১১ ঘটিকায় উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ সাইফুর রহমানের সভাপতিত্বে অমর একুশে ফেব্রুয়ারি ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস এবং ভাষা শহীদদের স্মরণে এক আলোচনা সভা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় বক্তব্য রাখেন বোরহানউদ্দিন থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শাহিন ফকির, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার ইঞ্জিনিয়ার আহমেদ উল্লাহ, মাধ্যমিক শিক্ষা অফিসার তপন কুমার, টবগী ইউনিয়নের চেয়ারম্যান মেঃ জসিম উদ্দিন।

আলোচনা সভা শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ সাইফুর রহমান ও অতিথিবৃন্দ। বাদ জোহর জাতির শান্তি – অগ্রগতি এবং ভাষা শহীদদের আত্মার শান্তি কামনা করে মসজিদে বিশেষ মোনাজাত ও মন্দিরে বিশেষ প্রার্থনা করা হয়।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা