1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২:৫০ পূর্বাহ্ন
শিরোনাম :
আলিপুরে চেয়ারম্যান পদপ্রার্থী জিয়াউল ইসলাম জিয়ার মোটরসাইকেল প্রতীকে গণসংযোগ বন্দরে ছেঁচড়া আলমগীরের মাদক ব্যবসায় যুব ও কিশোররা বিপথগামী ॥ প্রশাসনের হস্তক্ষেপ জরুরী তাপদাহে রিকশাচালক-পথচারী‌দের‌ মাঝে ড্রিম সাতক্ষীরার পা‌নি ও স্যালাইন বিতারণ ভোলায় হিটস্ট্রোকে যুবকের মৃত্যু ৩য় ধাপের উপজেলা নির্বাচন ঘিরে সরগরম তজুমদ্দিনের ভোটের মাঠ পুলিশের পক্ষ থেকে বোরহানউদ্দিনে বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ বোরহানউদ্দিনে স্বাভাবিক প্রসব সেবা জোরদারকরণ বিষয়ক অবহিতকরণ কর্মশালা অনুষ্ঠিত আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আর, এম. ও ডা: আশরাফুল আমিনের ব্যবহারে অতিষ্ঠ রুগী ও স্বজন ছবি তোলার অপরাধে সাংবাদিক গ্রেফতার, অত:পর মুক্তি সাতক্ষীরায় সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়নে উদ্বুদ্ধকরণ কর্মশলা

মনপুরায় ঘরের মেঝেতে পতিত অবস্থায় গৃহবধূর মরদেহ উদ্ধার।

যুগ্ম সম্পাদকঃ
  • আপডেট সময় : রবিবার, ২০ ফেব্রুয়ারি, ২০২২
  • ৩৩৯ বার পঠিত

মনপুরা (ভোলা) প্রতিনিধি \

ভোলার মনপুরায় স্বামীর ঘরের মেঝেতে পতিত অবস্থায় রুমা বেগম (২১) নামের এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। স্থানীয় গ্রাম পুলিশের মাধ্যমে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে ওই গৃহবধূর মৃতদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে। তবে উদ্ধাকৃত গৃহবধূর মৃতদেহে কোন প্রকার দাগ বা চিহ্ন পাওয়া যায়নি। মৃত্যুর কারন নিশ্চিৎ হতে ময়নাতদন্তের জন্য গৃহবধূর মরদেহটি ভোলা জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

রোববার (২০ ফেব্রæয়ারী) দুপুর দেড়টায় উপজেলার হাজীর হাট ইউনিয়নের চর যতিন গ্রামের ২ নং ওয়ার্ডে অবস্থিত স্বামী মোঃ হেলাল উদ্দিনের বাড়ি থেকে এই গৃহবধূর মরদেহ উদ্ধার করা হয়।

মৃত গৃহবধূ রুমা একই গ্রামের আব্দুর রহিম মিয়ার মেয়ে। তিনি এক সন্তানের জননি।

এব্যাপারে মৃত গৃহবধূ রুমার মা জানান, তার মেয়ে রুমা গত কয়েকদিন যাবৎ জ¦র ও ডায়রিয়ায় ভুগছিলেন। বাড়ি পাশাপাশি হওয়ায় তিনি এসে অসুস্থ মেয়ের দেখা শোনা করতেন। তাই ঘটনার দিন দুপুরে মেয়েকে দেখতে তার বাড়িতে যান। এসময় তিনি মেয়েকে ঘরের মেঝেতে মৃত অবস্থায় পড়ে থাকতে দেখেন। তার ডাক চিৎকারে প্রতিবেশিরা ছুটে এলে স্থানীয় গ্রাম পুলিশের মাধ্যমে থানায় ফোন করেন। পরে পুলিশ এসে মরদেহটি উদ্ধার করে থানায় নিয়ে যায়।

এব্যাপারে মামলার তদন্ত কর্মকর্তা মনপুরা থানার উপ পুলিশ পরিদর্শক মোঃ বেলাল হোসেন বলেন, গৃহবধূর মৃত্যুর খবর পেয়ে থানা ভারপ্রাপ্ত কর্মকর্তার নির্দেশে আমরা ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করি। সুরতহাল রিপোর্ট শেষে মৃত্যুর কারন নিশ্চিৎ হতে ময়নাতদন্তের জন্য গৃহবধূর মরদেহটি ভোলা জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরন করা হয়েছে। তদন্তসাপেক্ষে পরবর্তি ব্যবস্থা নেয়া হবে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা