1. admin@upokulbarta.news : admin :
শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০২:২১ পূর্বাহ্ন
শিরোনাম :
পটুয়াখালীতে সাংবাদিকের উপরে সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন। লালমোহনে লিজা নামের এক কিশোরী নববধূ আত্মহত্যা বোরাহানউদ্দীনে বাংলাদেশ ক্যারিয়ার অলিম্পিয়াডের ভোলা জেলা মিটিং সম্পন্ন। আবহাওয়া পরিবর্তনে পিছিয়েছে আমন ধানের চাষ, ক্ষতির শঙ্কায় চরফ্যাসনের কৃষকরা চরফ্যাসনের গোলদার হাট মাধ্যমিক বিদ্যালয়ে কোভিড-১৯ টিকা নিন সুরক্ষিত থাকুন বিষয়ক আলোচনা অনুষ্ঠিত ❝টাকা তোমার ঠিকই, কিন্তু সম্পদ সমাজের❞ মঠবাড়িয়ায় পরকিয়ার বলী হয়ে স্ত্রী কে খুন,স্বামী ও স্কুল শিক্ষিকা গ্রেফতার দেশে ফিরেই ঢাকায় হাসপাতালে অসুস্থ রোগীদেরকে দেখতে গেলেন এমপি শাওন স্মৃতিশক্তি বাড়াতে শিশুর সহায়ক যেসব খাবার লাল শাক রক্তশূন্যতা কমায়

মনপুরায় ঘরের মেঝেতে পতিত অবস্থায় গৃহবধূর মরদেহ উদ্ধার।

যুগ্ম সম্পাদকঃ
  • আপডেট সময় : রবিবার, ২০ ফেব্রুয়ারি, ২০২২
  • ১৬৬ বার পঠিত

মনপুরা (ভোলা) প্রতিনিধি \

ভোলার মনপুরায় স্বামীর ঘরের মেঝেতে পতিত অবস্থায় রুমা বেগম (২১) নামের এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। স্থানীয় গ্রাম পুলিশের মাধ্যমে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে ওই গৃহবধূর মৃতদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে। তবে উদ্ধাকৃত গৃহবধূর মৃতদেহে কোন প্রকার দাগ বা চিহ্ন পাওয়া যায়নি। মৃত্যুর কারন নিশ্চিৎ হতে ময়নাতদন্তের জন্য গৃহবধূর মরদেহটি ভোলা জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

রোববার (২০ ফেব্রæয়ারী) দুপুর দেড়টায় উপজেলার হাজীর হাট ইউনিয়নের চর যতিন গ্রামের ২ নং ওয়ার্ডে অবস্থিত স্বামী মোঃ হেলাল উদ্দিনের বাড়ি থেকে এই গৃহবধূর মরদেহ উদ্ধার করা হয়।

মৃত গৃহবধূ রুমা একই গ্রামের আব্দুর রহিম মিয়ার মেয়ে। তিনি এক সন্তানের জননি।

এব্যাপারে মৃত গৃহবধূ রুমার মা জানান, তার মেয়ে রুমা গত কয়েকদিন যাবৎ জ¦র ও ডায়রিয়ায় ভুগছিলেন। বাড়ি পাশাপাশি হওয়ায় তিনি এসে অসুস্থ মেয়ের দেখা শোনা করতেন। তাই ঘটনার দিন দুপুরে মেয়েকে দেখতে তার বাড়িতে যান। এসময় তিনি মেয়েকে ঘরের মেঝেতে মৃত অবস্থায় পড়ে থাকতে দেখেন। তার ডাক চিৎকারে প্রতিবেশিরা ছুটে এলে স্থানীয় গ্রাম পুলিশের মাধ্যমে থানায় ফোন করেন। পরে পুলিশ এসে মরদেহটি উদ্ধার করে থানায় নিয়ে যায়।

এব্যাপারে মামলার তদন্ত কর্মকর্তা মনপুরা থানার উপ পুলিশ পরিদর্শক মোঃ বেলাল হোসেন বলেন, গৃহবধূর মৃত্যুর খবর পেয়ে থানা ভারপ্রাপ্ত কর্মকর্তার নির্দেশে আমরা ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করি। সুরতহাল রিপোর্ট শেষে মৃত্যুর কারন নিশ্চিৎ হতে ময়নাতদন্তের জন্য গৃহবধূর মরদেহটি ভোলা জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরন করা হয়েছে। তদন্তসাপেক্ষে পরবর্তি ব্যবস্থা নেয়া হবে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা