1. admin@upokulbarta.news : admin :
রবিবার, ০৩ মার্চ ২০২৪, ০১:২২ পূর্বাহ্ন
শিরোনাম :
পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন চেয়ারম্যান নির্বাচিত হলে ইভটিজিং বন্ধ করবেন সালেম হাওলাদার ভোলায় সাংবাদিক মহিউদ্দিনের উপর হামলায় গণমাধ্যমে নিন্দা-প্রতিবাদের ঝড় যৌতুকের দাবিতে পুত্রবধূকে মারধরের অভিযোগ শশুর শাশুড়ির বিরুদ্ধে মাছ শিকারে ২ মাসের নিষেধাজ্ঞা শুরু মেঘনা ও তেঁতুলিয়া নদীতে গুরু -আঃ সামাদ ভোলার লালমোহন পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন লালমোহন পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন শিক্ষার মানোন্নয়ন করতে চান চেয়ারম্যান প্রার্থী অধ্যক্ষ সেলিম নারীর গুণ – আঃ সামাদ দৌলতখানে যুব রেড ক্রিসেন্টে দলনেতা মাশরাফি উপ-নেতা ইমতিয়াজ ও রহিমা মোংলায় ৫ শতাধিক চক্ষু রোগীকে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান

মনপুরায় ঘরের মেঝেতে পতিত অবস্থায় গৃহবধূর মরদেহ উদ্ধার।

যুগ্ম সম্পাদকঃ
  • আপডেট সময় : রবিবার, ২০ ফেব্রুয়ারি, ২০২২
  • ৩২৯ বার পঠিত

মনপুরা (ভোলা) প্রতিনিধি \

ভোলার মনপুরায় স্বামীর ঘরের মেঝেতে পতিত অবস্থায় রুমা বেগম (২১) নামের এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। স্থানীয় গ্রাম পুলিশের মাধ্যমে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে ওই গৃহবধূর মৃতদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে। তবে উদ্ধাকৃত গৃহবধূর মৃতদেহে কোন প্রকার দাগ বা চিহ্ন পাওয়া যায়নি। মৃত্যুর কারন নিশ্চিৎ হতে ময়নাতদন্তের জন্য গৃহবধূর মরদেহটি ভোলা জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

রোববার (২০ ফেব্রæয়ারী) দুপুর দেড়টায় উপজেলার হাজীর হাট ইউনিয়নের চর যতিন গ্রামের ২ নং ওয়ার্ডে অবস্থিত স্বামী মোঃ হেলাল উদ্দিনের বাড়ি থেকে এই গৃহবধূর মরদেহ উদ্ধার করা হয়।

মৃত গৃহবধূ রুমা একই গ্রামের আব্দুর রহিম মিয়ার মেয়ে। তিনি এক সন্তানের জননি।

এব্যাপারে মৃত গৃহবধূ রুমার মা জানান, তার মেয়ে রুমা গত কয়েকদিন যাবৎ জ¦র ও ডায়রিয়ায় ভুগছিলেন। বাড়ি পাশাপাশি হওয়ায় তিনি এসে অসুস্থ মেয়ের দেখা শোনা করতেন। তাই ঘটনার দিন দুপুরে মেয়েকে দেখতে তার বাড়িতে যান। এসময় তিনি মেয়েকে ঘরের মেঝেতে মৃত অবস্থায় পড়ে থাকতে দেখেন। তার ডাক চিৎকারে প্রতিবেশিরা ছুটে এলে স্থানীয় গ্রাম পুলিশের মাধ্যমে থানায় ফোন করেন। পরে পুলিশ এসে মরদেহটি উদ্ধার করে থানায় নিয়ে যায়।

এব্যাপারে মামলার তদন্ত কর্মকর্তা মনপুরা থানার উপ পুলিশ পরিদর্শক মোঃ বেলাল হোসেন বলেন, গৃহবধূর মৃত্যুর খবর পেয়ে থানা ভারপ্রাপ্ত কর্মকর্তার নির্দেশে আমরা ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করি। সুরতহাল রিপোর্ট শেষে মৃত্যুর কারন নিশ্চিৎ হতে ময়নাতদন্তের জন্য গৃহবধূর মরদেহটি ভোলা জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরন করা হয়েছে। তদন্তসাপেক্ষে পরবর্তি ব্যবস্থা নেয়া হবে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা