1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৯:১৯ অপরাহ্ন
শিরোনাম :
ভোমরা সিএন্ডএফ এজেন্টস্ এসোসিয়েশনের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি পালিত খানপুর মেইনরোডে মাদক ব্যবসা জমজমাট ॥ পুলিশ নিরব বৃষ্টির প্রত্যাশায় ভোলায় ইস্তেস্কা নামাজ আদায় কক্সবাজারের জেলে পরিবারের নারীদের প্রাকৃতিক সম্পদের ব্যবহার করন সভা অনুষ্ঠিত বোরহানউদ্দিনে ওয়াশ মার্কেট সিস্টেম উন্নয়ন  বিষয়ক সভা ফকিরহাটে এসএসিপি প্রকল্প পরিদর্শনে আন্তর্জাতিক সংস্থা ইফাদ আলিপুরে চেয়ারম্যান পদপ্রার্থী জিয়াউল ইসলাম জিয়ার মোটরসাইকেল প্রতীকে গণসংযোগ বন্দরে ছেঁচড়া আলমগীরের মাদক ব্যবসায় যুব ও কিশোররা বিপথগামী ॥ প্রশাসনের হস্তক্ষেপ জরুরী তাপদাহে রিকশাচালক-পথচারী‌দের‌ মাঝে ড্রিম সাতক্ষীরার পা‌নি ও স্যালাইন বিতারণ ভোলায় হিটস্ট্রোকে যুবকের মৃত্যু

মনপুরায় প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত

যুগ্ম সম্পাদকঃ
  • আপডেট সময় : বুধবার, ১৬ ফেব্রুয়ারি, ২০২২
  • ৩৮৭ বার পঠিত

মনপুরা (ভোলা) প্রতিনিধি \

ভোলার মনপুরায় প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত হয়েছে। উপজেলা প্রাণিসম্পদ দপ্তরের আয়োজনে এই প্রদর্শনী অনুষ্ঠিত হয়। প্রদর্শনীতে ৫০টি স্টলে উপজেলার বিভিন্ন এলাকা থেকে নিবন্ধিত-অনিবন্ধিত গরু, ছাগল, ভেড়া, হাঁস মুরগিসহ বিভিন্ন পশু খামারীরা অংশগ্রহন করে। প্রদর্শনীতে অংশগ্রহনকারি প্রানীসম্পদের মধ্য থেকে প্রত্যেক ক্যাটাগরিতে ৩ টি করে মোট ১৩ জনকে আর্থিক পুরস্কার ও সনদপত্র দেয়া হয়। এছাড়াও অংশগ্রহণকারি সকল খামারিকে সান্তনা পুরস্কার হিসেবে আর্থিক সহায়তা, সরঞ্জামাদি ও গো-খাদ্য প্রদান করা হয়।

বুধবার  সকাল ১০ টায় উপজেলার হাজীর হাট সরকারি মডেল মাধ্যমিক বিদ্যালয় মাঠে এই প্রদর্শনী অনুষ্ঠিত হয়।

উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডাঃ শুভংকর দত্তের সভাপতিত্বে প্রদর্শনীতে প্রধান হিসেবে উপস্থিত থেকে পরিদর্শন করেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগ সভাপতি শেলিনা আক্তার চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার মোঃ শামীম মিঞা ও উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুর রহমান রাশেদ মোল্লা।

পদর্শনীতে খামারিদের মাঝে উন্নত ঘাস চাষ, পশু মোটাতাজাকরন ও আধুনিক পশু পালনে ব্যবহৃত যন্ত্রাংশের ব্যবহার হাতে কলমে দেখানো হয়।

পুরস্কার বিতরনি অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উপজেলা মৎস্য কর্মকর্তা ভিক্টর বাইন, প্রেস ক্লাব সভাপতি মোঃ আলমগীর হোসেন, প্রানীসম্পদ সহকারী কর্মকর্তা মোঃ লোকমান হোসেন প্রমূখ।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা