1. admin@upokulbarta.news : admin :
সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:০৩ অপরাহ্ন
শিরোনাম :
আজ পবিত্র শবেবরাত শবে বরাতের আমল ও ফজিলত পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে বিজয়ী হয়ে সাধারণ মানুষের পাশে থাকার প্রত্যয় সালাম হাওলাদারের পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন উঠান বৈঠক নিয়ে ব্যস্ত সময় পার করছেন যুব নেতা শাকিল পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন মুরুব্বীদের নিয়ে উঠান বৈঠক করছেন অধ্যক্ষ সেলিম কোস্ট গার্ড পশ্চিম জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণ ফকিরহাট স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক-কর্মচারীদের বিদায় সংবর্ধনা ফকিরহাটের বেতাগায় জাতীয় স্থানীয় সরকার দিবস পালিত পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে পথসভা নিয়ে ব্যস্ত সময় পার করছেন চেয়ারম্যান প্রার্থী দুলাল পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে বিজয়ী হয়ে গরীব-দুখী মানুষের সুবিধা নিশ্চিত করার প্রতিশ্রুতি মোশারফ হোসেনের

ভোলায় বাসা ভাড়া নিয়ে যৌন ব্যবসা করায় যৌনকর্মীসহ খদ্দের আটক।

উপকূল বার্তা ডেস্কঃ
  • আপডেট সময় : বুধবার, ১৬ ফেব্রুয়ারি, ২০২২
  • ১৫৭ বার পঠিত

বিশেষ প্রতিনিধিঃ

ভোলায় ফ্র্যাট বাসা ভাড়া নিয়ে যৌন ব্যবসা করার অভিযোগে পুলিশের অভিযানে এক যৌনকর্মী ও এক খদ্দেরকে আটক করেছে ভোলা মডেল থানার পুলিশ। বুধবার (১৬ ফ্রেরুয়ারি)বিকের ৪ টায় ভোলা পৌরসভার ৮ নং ওয়ার্ডের হাজী মমতাজ উদ্দিন সড়কে রেহানা মঞ্জিল ভাড়া বাসা থেকে তাদেরকে আটক করা হয়। আটককৃত খদ্দর মোঃ তুহিন মুসলিম পাড়া এলাকার মোফাজ্জল হোসেনের ছেলে,ও সিমা আক্তার( ৩০) সে কুমিল্লা জেলার বাসিন্দা।

পুলিশ ও স্থানীয়রা বলেন,দীর্ঘ কয়েক মাস ধরে এই যৌনকর্মী সিমা আক্তার ঢাকা, বরিশাল,পটুয়াখালী ও কুমিল্লাসহ দেশের বিভিন্ন যায়গা থেকে তরুণীদেরকে নিয়ে এসে ওই বাসায় যৌন ব্যবসা চালাতেন। এমন সংবাদের ভিত্তিতে আজ বিকেলে সেই ভাড়া বাসায় অভিযান চালিয়ে এক খদ্দর ও এক যৌনকর্মী সিমাকে আটক করা হয়। এই বিষয়ে ভোলা সদর মডেল থানার( ওসি তদন্ত) আরমান হোসেন আটকের সত্যতা নিশ্চিত করে জানান, বৃহস্পতিবার তাদেরকে আদালতে তোলা হবে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা