1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৫:২৮ পূর্বাহ্ন
শিরোনাম :
ভোমরা সিএন্ডএফ এজেন্টস্ এসোসিয়েশনের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি পালিত খানপুর মেইনরোডে মাদক ব্যবসা জমজমাট ॥ পুলিশ নিরব বৃষ্টির প্রত্যাশায় ভোলায় ইস্তেস্কা নামাজ আদায় কক্সবাজারের জেলে পরিবারের নারীদের প্রাকৃতিক সম্পদের ব্যবহার করন সভা অনুষ্ঠিত বোরহানউদ্দিনে ওয়াশ মার্কেট সিস্টেম উন্নয়ন  বিষয়ক সভা ফকিরহাটে এসএসিপি প্রকল্প পরিদর্শনে আন্তর্জাতিক সংস্থা ইফাদ আলিপুরে চেয়ারম্যান পদপ্রার্থী জিয়াউল ইসলাম জিয়ার মোটরসাইকেল প্রতীকে গণসংযোগ বন্দরে ছেঁচড়া আলমগীরের মাদক ব্যবসায় যুব ও কিশোররা বিপথগামী ॥ প্রশাসনের হস্তক্ষেপ জরুরী তাপদাহে রিকশাচালক-পথচারী‌দের‌ মাঝে ড্রিম সাতক্ষীরার পা‌নি ও স্যালাইন বিতারণ ভোলায় হিটস্ট্রোকে যুবকের মৃত্যু

ভোলায় বাসা ভাড়া নিয়ে যৌন ব্যবসা করায় যৌনকর্মীসহ খদ্দের আটক।

উপকূল বার্তা ডেস্কঃ
  • আপডেট সময় : বুধবার, ১৬ ফেব্রুয়ারি, ২০২২
  • ১৬৫ বার পঠিত

বিশেষ প্রতিনিধিঃ

ভোলায় ফ্র্যাট বাসা ভাড়া নিয়ে যৌন ব্যবসা করার অভিযোগে পুলিশের অভিযানে এক যৌনকর্মী ও এক খদ্দেরকে আটক করেছে ভোলা মডেল থানার পুলিশ। বুধবার (১৬ ফ্রেরুয়ারি)বিকের ৪ টায় ভোলা পৌরসভার ৮ নং ওয়ার্ডের হাজী মমতাজ উদ্দিন সড়কে রেহানা মঞ্জিল ভাড়া বাসা থেকে তাদেরকে আটক করা হয়। আটককৃত খদ্দর মোঃ তুহিন মুসলিম পাড়া এলাকার মোফাজ্জল হোসেনের ছেলে,ও সিমা আক্তার( ৩০) সে কুমিল্লা জেলার বাসিন্দা।

পুলিশ ও স্থানীয়রা বলেন,দীর্ঘ কয়েক মাস ধরে এই যৌনকর্মী সিমা আক্তার ঢাকা, বরিশাল,পটুয়াখালী ও কুমিল্লাসহ দেশের বিভিন্ন যায়গা থেকে তরুণীদেরকে নিয়ে এসে ওই বাসায় যৌন ব্যবসা চালাতেন। এমন সংবাদের ভিত্তিতে আজ বিকেলে সেই ভাড়া বাসায় অভিযান চালিয়ে এক খদ্দর ও এক যৌনকর্মী সিমাকে আটক করা হয়। এই বিষয়ে ভোলা সদর মডেল থানার( ওসি তদন্ত) আরমান হোসেন আটকের সত্যতা নিশ্চিত করে জানান, বৃহস্পতিবার তাদেরকে আদালতে তোলা হবে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা