1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:৪৩ অপরাহ্ন
শিরোনাম :
ভোমরা সিএন্ডএফ এজেন্টস্ এসোসিয়েশনের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি পালিত খানপুর মেইনরোডে মাদক ব্যবসা জমজমাট ॥ পুলিশ নিরব বৃষ্টির প্রত্যাশায় ভোলায় ইস্তেস্কা নামাজ আদায় কক্সবাজারের জেলে পরিবারের নারীদের প্রাকৃতিক সম্পদের ব্যবহার করন সভা অনুষ্ঠিত বোরহানউদ্দিনে ওয়াশ মার্কেট সিস্টেম উন্নয়ন  বিষয়ক সভা ফকিরহাটে এসএসিপি প্রকল্প পরিদর্শনে আন্তর্জাতিক সংস্থা ইফাদ আলিপুরে চেয়ারম্যান পদপ্রার্থী জিয়াউল ইসলাম জিয়ার মোটরসাইকেল প্রতীকে গণসংযোগ বন্দরে ছেঁচড়া আলমগীরের মাদক ব্যবসায় যুব ও কিশোররা বিপথগামী ॥ প্রশাসনের হস্তক্ষেপ জরুরী তাপদাহে রিকশাচালক-পথচারী‌দের‌ মাঝে ড্রিম সাতক্ষীরার পা‌নি ও স্যালাইন বিতারণ ভোলায় হিটস্ট্রোকে যুবকের মৃত্যু

দৈনিক ভোলাটাইমস্ পত্রিকা নবম বর্ষে পদার্পণ

সম্পাদকঃ
  • আপডেট সময় : সোমবার, ১৪ ফেব্রুয়ারি, ২০২২
  • ২৬৭ বার পঠিত

ভোলা প্রতিনিধিঃ

ভোলা টাইমস অনেক ঘাত প্রতিঘাত পেরিয়ে পত্রিকাটি তার পথপরিক্রমা অব্যাহত রেখেছে, নানা কারণে বার বার বাধাগ্রস্ত হওয়া সত্বেও কখনো সত্য প্রকাশে পিছুপা হয়নি । ভোলার কৃতী সন্তান জাতীয় নেতা তৎকালীন সরকারের বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ পত্রিকাটি সরকারের অনুমতি পাওয়ার জন্য তার নিজের ডিউ লেটার এবং সর্বাত্মক সহযোগিতার হাত বাড়িয়ে দেন। যার ফলশ্রুতিতে পত্রিকাটির চলার পথ আরো সুদৃঢ় হয় ।

পত্রিকাটি অনুমোদন পাওয়া থেকে শুরু করে প্রায় তিনটি বছর তৎকালীন ভোলা পৌরসভার মেয়র আলহাজ্ব মনিরুজ্জামান দৈনিক ভোলা টাইমস পত্রিকার প্রধান উপদেষ্টা পদে থাকা অবস্থায় পত্রিকাটিকে জনপ্রিয়তার শীর্ষে নিয়ে যায় । পত্রিকাটির জনপ্রিয়তা ধরে রাখতে তৎকালীন দৈনিক ভোলা টাইমস পত্রিকার সভাপতিমন্ডলীর সভাপতি ও ভোলা জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সামসুল আলম মিঠু প্রধান উপদেষ্টা কে সার্বক্ষণিক পত্রিকাটির মঙ্গলের জন্য সকল বিষয়ে অবহিত করতেন, এসময় পত্রিকাটির সম্পাদকের দায়িত্বে ছিলেন মোহাম্মদ আলী জিন্নাহ ।

পত্রিকাটি চতুর্থ বছরে পদার্পণ করলে প্রধান সম্পাদকের দায়িত্ব গ্রহণ করেন সকলের প্রিয় সময় টেলিভিশনের জেলা প্রতিনিধি নাসিরুদ্দিন লিটন এবং তার সাথে বার্তা প্রধান দায়িত্ব গ্রহণ করেন ছোটন সাহা ,ভারপ্রাপ্ত সম্পাদকের দায়িত্ব নেন হেলাল গোলদার, সম্পাদক রাজিব দেশের বাহিরে অবস্থান করায় ।

লিটন ও ছোটনের সমন্বয় ভালোই এগোচ্ছিল পত্রিকাটি হঠাৎ করে কোন ধরনের কারণ না দেখিয়ে ভারপ্রাপ্ত সম্পাদকের কাছে ভার বুঝিয়ে দিয়ে দুজন চলে গেলেন সম্পাদক রাজিবের অনুপস্থিতিতে । জনমনে প্রশ্ন কি এমন ষড়যন্ত্রের জাল থামিয়ে দিলো চলন্ত পত্রিকাটির চাকা…..?? বর্তমানে মোহাম্মদ আলী জিন্নাহ রাজীব প্রকাশক ও সম্পাদক দৈনিক ভোলা টাইমস সম্পাদনায় দ্বীপ জেলা ভোলা থেকে পত্রিকাটি প্রকাশিত হয়ে আট বছর পেরিয়ে নয় পদার্পণ উপলক্ষে রবিবার (১৪ ই ফেব্রুয়ারি) সন্ধ্যায় ভোলা শহরের বাংলা স্কুল মোড় ভোলা টাইমস পত্রিকার নিজস্ব কার্যালয় কেক কাটার মধ্য দিয়ে জমকালো আয়োজনে বর্ষপূর্তি অনুষ্ঠান পালন করা হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, মোকাম্মেল হক মিলন প্রবীণ সাংবাদিক, শিমুল চৌধুরী, ভোলা প্রতিনিধি জাতীয় দৈনিক আজকের পত্রিকা,ওমর ফারুক সাবেক সহ-সভাপতি ভোলা প্রেসক্লাব ও দৈনিক ভোলার বাণী পত্রিকা যুগ্ম সম্পাদক,শহীদ তালুকদার সাধারণ সম্পাদক ভোলা জেলা রিপোর্টার্স ইউনিটি,এম এ আলম,ভোলা প্রতিনিধি এশিয়ান টেলিভিশন,আরিফুল ইসলাম (রিয়াজ)চ্যানেল-9 ভোলা প্রতিনিধি,এবং দৈনিক আমাদের অর্থনীতি জেলা প্রতিনিধি,ফরহাদ হোসেন, জাতীয় দৈনিক আমাদের নতুন সময় জেলা প্রতিনিধি,এইচ এম নাহিদ, দৈনিক ভোরের কাগজ জেলা প্রতিনিধি,তুহিন খন্দকার নির্বাহী সম্পাদক দৈনিক ভোলা টাইমস,নাজমুল হুদা মিঠু ব্যবস্থাপনা সম্পাদক দৈনিক ভোলা টাইমস,অ্যাডভোকেট মাহমুদুল হোসেন (লিটন) আইন উপদেষ্টা দৈনিক ভোলা টাইমস,মাহমুদুল হাসান (ফাহাদ) প্রধান উপদেষ্টা দৈনিক আমাদের সময়, ইউসুফ হোসেন নিরব,ইকবাল হোসেন রাজু, ,হারুন শাহ, সৌরভ পাল, মোহাম্মদ সোহেল স্টাফ রিপোর্টার দৈনিক ভোলা টাইমস । আমির হামজা নির্বাহী সম্পাদক দৈনিক বাংলাদেশ জনপদ,মোহাম্মদ জুয়েল ভেদুরিয়া প্রতিনিধি ভোলা টাইমস,হাসনাইন আহমেদ,চরসামাইয়া প্রতিনিধি দৈনিক ভোলা টাইমস,বাবুল রানা, ঘুইংগারহাট প্রতিনিধি দৈনিক ভোলা টাইমস প্রমূখ।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা