1. admin@upokulbarta.news : admin :
রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:২৩ পূর্বাহ্ন
শিরোনাম :
পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে পথসভা নিয়ে ব্যস্ত সময় পার করছেন চেয়ারম্যান প্রার্থী দুলাল পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে বিজয়ী হয়ে গরীব-দুখী মানুষের সুবিধা নিশ্চিত করার প্রতিশ্রুতি মোশারফ হোসেনের ভোলায় কিশোর গ্যাংয়ের হাতে হত্যার ঘটনা ভিন্ন খাতে প্রবাহিত করার চেষ্টা মোংলায় তলা ফেটে দুর্ঘটনার কবলে কয়লা বোঝাই লাইটার লালমোহন পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে বিজয়ী হলে ইভটিজিং বন্ধের ঘোষনা চেয়ারম্যান প্রার্থী শাজাহান বেপারীর ফকিরহাটে তপন স্মৃতি ফুটবল টুর্নামেন্টে বিসমিল্লাহ ফিড মিলস লিমিটেড চ্যম্পিয়ন ফকিরহাটে চব্বিশ কেজি গাঁজা ও ৩৬০ পিস ইয়াবাসহ চার মাদক কারবারি গ্রেপ্তার স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় নেতা কাজী মোখতারের সুস্থতার জন্য দোয়া চেয়েছেন রবিন চৌধুরী ভোলার আলোচিত মাদক কারবারি বিয়ারসহ আটক ডর্‌প ও ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ওয়াশ এবং জলবায়ু পরিবর্তন সংক্রান্ত সেমিনার অনুষ্ঠিত

মনপুরায় মেয়াদোত্তীর্ণ পন্য বিক্রির দায়ে ৪ ব্যবসায়ীকে জরিমানা

যুগ্ম সম্পাদক
  • আপডেট সময় : মঙ্গলবার, ১৫ ফেব্রুয়ারি, ২০২২
  • ১৩৩ বার পঠিত

মনপুরা (ভোলা) প্রতিনিধি \

ভোলার মনপুরায় মেয়াদোত্তীর্ণ পন্য ও প্রসাধনী বিক্রির দায়ে ৪ ব্যবসায়ীকে আর্থিক জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। উপজেলা সদর হাজীর হাট বাজারে এই অভিযান পরিচালনা করেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ শামীম মিঞা। এসময় মেয়াদোত্তীর্ন পন্য ও প্রসাধনী বিক্রির দায়ে হাজীর হাট বাজারের ৪ ব্যবসায়িকে ১২ হাজার টাকা জরিমানা করা হয়।

মঙ্গলবার (১৫ ফেব্রæয়ারী) দুপুর দেড় টায় উপজেলার হাজীর হাট বাজারে এই অভিযান চালানো হয়।

ভ্রাম্যমান আদালতের অভিযানে হাজীর বাজারের পিয়াসা কসমেটিক্সের সত্বাধিকারি সুমন দে কে পাঁচ হাজার টাকা, মুদি ব্যবসায়ি মোঃ হোসেনকে পাঁচ হাজার টাকা, মোঃ ছালাউদ্দিনকে এক হাজার টাকা, ফল ব্যবসায়ী হাসানকে এক হাজার টাকা করে জরিমানা করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, হাজীর হাট ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ নিজাম উদ্দিন হাওলাদার, উপজেলা শ্রমিকলীগ সভাপতি মোঃ আবুয়াল হোসেন আবু মেম্বার, মনপুরা থানা সহকারি পুলিশ পরিদর্শক (এসআই) মোঃ বেলাল, ইউপি সদস্য মোঃ তছলিমসহ গণমাধ্যমকর্মিরা উপস্থিত ছিলেন।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা