1. admin@upokulbarta.news : admin :
সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ০৩:২৪ পূর্বাহ্ন

মাতৃভাষা দিবস উপলক্ষে এসটিএসের ফ্রি মেডিকেল ক্যাম্প

সহকারী সম্পাদকঃ
  • আপডেট সময় : শনিবার, ১২ ফেব্রুয়ারি, ২০২২
  • ৭৮ বার পঠিত

পারভীন আক্তার,ভোলাঃ

ফেব্রুয়ারী ভাষার মাস, ২১ ফেব্রুয়ারী আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে চরফ্যাশন এসটিএস হাসপাতালের উদ্যোগে শুক্রবার সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত নাক, কান ও গলা রোগীদের জন্য ফ্রী মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়।

এতে প্রায় ১০০শতজন রোগী বিনা ভিজিটে চিকিৎসা নিয়েছেন।দিনব্যাপী চলা ফ্রী মেডিকেল ক্যাম্পে চিকিৎসক ছিলেন, জাতীয় নাক, কান ও গলা হাসপাতাল, তেজগাঁও, ঢাকার এম ও নাক.কান. ও গলা বিশেষজ্ঞ ও হেড_ নেক সার্জন ডা: মো: আকিব জাভেদ রাফিএম.বি.বি.এস (ডি.ইউ),বি.সি.এস(স্বাস্থ্য),সি.সি.ডি(বারডেম),ডি.এল.ও(পিজি হাসপাতাল ঢাকা) দক্ষিণ আইচা থানা থেকে চিকিৎসা নিতে আসা জনৈক রোগী সাংবাদিককে বলেন,এসটিএস হাসপাতালের কারণে আমি বিনা ভিজিটে একজন দক্ষ ডাক্তার দেখাতে পেরেছি।

প্রান ভরে কর্তৃপক্ষের জন্য দোয়া করবো। অসংখ্য রোগীই একই ধরনের অভিমত ব্যক্ত করেছেন। এব্যাপারে এসটিএস হাসপাতালের পরিচালক সাংবাদিককে বলেন, আমরা বিশেষ বিশেষ দিবসে ফ্রী মেডিকেল ক্যাম্পের আয়োজন করে থাকি। ইতোপূর্বে চরফ্যাশন- মনপুরার সাবেক সংসদ সদস্য, শিক্ষাবিদ, রাজনীতিবিদ ও মরহুম অধ্যক্ষ মিয়া মো: নজরুলের মৃত্যু বার্ষিকী,১৬ ডিসেম্বর বিজয় দিবস উপলক্ষে এসটিএস হাসপাতালে ফ্রি মেডিকেল ক্যাম্প করেছি। আগামীতে ও যেকোনো দিবসে এই ক্যাম্প চালু থাকবে ইনশাআল্লাহ।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা