1. admin@upokulbarta.news : admin :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০১:১১ অপরাহ্ন
শিরোনাম :
২০২৪-২৫ বাজেটে সব ধরনের তামাকপণ্যের কর ও মূল্য বৃদ্ধির দাবিতে বিড়ি শ্রমিকদের মানববন্ধন মোহনপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার উদ্বোধন লালমোহনে ৪৮০ টাকা পাওয়ানাকে কেন্দ্র করে মারপিট আহত ৬ শেখ হেলাল উদ্দীন সরকারি কলেজে ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন ফকিরহাটে প্রান্তিক খামারিদের প্রদর্শনী দেখে অভিভূত সবাই নিজের বিবেক দ্বারা পরিচালিত হয়ে উপজেলা নির্বাচনে জনপ্রতিনিধি নির্বাচিত করবেন-রামপালে কেসিসি মেয়র উম্মুক্ত হোন,উদার হোন এবং অন্যদের নেতৃত্বের জন্য স্থান তৈরি করুন-রেজাউল করিম চৌধুরী লালমোহনে চাচা শ্বশুরকে হত্যার হুমকি দিলেন ভাতিজী জামাতা গালকাটা ফরিদ বোরহানউদ্দিনে পুকুরে ডুবে শিশুর মৃত্যু ফকিরহাটে বিষ পানে এসএসসি শিক্ষার্থীর আত্মহত্যা

ভোলায় ৪টি মেছো শাবকের দেখাশুনার দায়িত্ব নিলেন বন বিভাগ!

সহকারী সম্পাদকঃ
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১০ ফেব্রুয়ারি, ২০২২
  • ১৬৮ বার পঠিত
সালমা জাহান বুলু, ভোলাঃ
ভোলার বোরহানউদ্দিন উপজেলার পরিত্যক্ত একটি লাকড়ির ঘর থেকে মেছো বাঘের চারটি সাবক উদ্ধার করেছেন ভোলা বন বিভাগ। বুধবার বিকেলে বোরহানউদ্দিন উপজেলার পক্ষীয়া ইউনিয়নের উদয়পুর গ্রামের হাশেম বেপারী বাড়ি থেকে সাবক চারটি উদ্ধার করা হয়।
ভোলা বনবিভাগের বণ্যপ্রাণী ও জীববৈচিত্র সংরক্ষণ কর্মকর্তা আমিনুল ইসলাম জানান, বোরহানউদ্দিন উপজেলার পক্ষীয়া ইউনিয়নের উদয়পুর গ্রামের হাশেম বেপারী বাড়ির সোলাইমান বেপারীর পরিত্যক্ত লাকড়ির ঘরে মেছো বাঘের ৪টি সাবকের দেখা মেলে গ্রামবাসীর সাথে।
ঘটনাটি জানাজানি হলে স্থানীয়রা বন বিভাগে খবর দেয়। সে সময় বন বিভাগের কর্মীরা সেখান থেকে সাবকগুলো উদ্ধার করে অনেক ছোট বিধায় আপাতত লালন পালনের জন্য ওই বাড়িতেই রেখে আসা হয়। পরবর্তীতে সাবকগুলো বড় হলে প্রকৃতিতে ছেড়ে দেয়া হবে বলে জানান তিনি।
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা