1. admin@upokulbarta.news : admin :
সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:৩৫ অপরাহ্ন
শিরোনাম :
আজ পবিত্র শবেবরাত শবে বরাতের আমল ও ফজিলত পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে বিজয়ী হয়ে সাধারণ মানুষের পাশে থাকার প্রত্যয় সালাম হাওলাদারের পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন উঠান বৈঠক নিয়ে ব্যস্ত সময় পার করছেন যুব নেতা শাকিল পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন মুরুব্বীদের নিয়ে উঠান বৈঠক করছেন অধ্যক্ষ সেলিম কোস্ট গার্ড পশ্চিম জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণ ফকিরহাট স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক-কর্মচারীদের বিদায় সংবর্ধনা ফকিরহাটের বেতাগায় জাতীয় স্থানীয় সরকার দিবস পালিত পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে পথসভা নিয়ে ব্যস্ত সময় পার করছেন চেয়ারম্যান প্রার্থী দুলাল পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে বিজয়ী হয়ে গরীব-দুখী মানুষের সুবিধা নিশ্চিত করার প্রতিশ্রুতি মোশারফ হোসেনের

ভোলায় ৪টি মেছো শাবকের দেখাশুনার দায়িত্ব নিলেন বন বিভাগ!

সহকারী সম্পাদকঃ
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১০ ফেব্রুয়ারি, ২০২২
  • ১৬১ বার পঠিত
সালমা জাহান বুলু, ভোলাঃ
ভোলার বোরহানউদ্দিন উপজেলার পরিত্যক্ত একটি লাকড়ির ঘর থেকে মেছো বাঘের চারটি সাবক উদ্ধার করেছেন ভোলা বন বিভাগ। বুধবার বিকেলে বোরহানউদ্দিন উপজেলার পক্ষীয়া ইউনিয়নের উদয়পুর গ্রামের হাশেম বেপারী বাড়ি থেকে সাবক চারটি উদ্ধার করা হয়।
ভোলা বনবিভাগের বণ্যপ্রাণী ও জীববৈচিত্র সংরক্ষণ কর্মকর্তা আমিনুল ইসলাম জানান, বোরহানউদ্দিন উপজেলার পক্ষীয়া ইউনিয়নের উদয়পুর গ্রামের হাশেম বেপারী বাড়ির সোলাইমান বেপারীর পরিত্যক্ত লাকড়ির ঘরে মেছো বাঘের ৪টি সাবকের দেখা মেলে গ্রামবাসীর সাথে।
ঘটনাটি জানাজানি হলে স্থানীয়রা বন বিভাগে খবর দেয়। সে সময় বন বিভাগের কর্মীরা সেখান থেকে সাবকগুলো উদ্ধার করে অনেক ছোট বিধায় আপাতত লালন পালনের জন্য ওই বাড়িতেই রেখে আসা হয়। পরবর্তীতে সাবকগুলো বড় হলে প্রকৃতিতে ছেড়ে দেয়া হবে বলে জানান তিনি।
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা