1. admin@upokulbarta.news : admin :
শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০২:২৬ পূর্বাহ্ন
শিরোনাম :
পটুয়াখালীতে সাংবাদিকের উপরে সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন। লালমোহনে লিজা নামের এক কিশোরী নববধূ আত্মহত্যা বোরাহানউদ্দীনে বাংলাদেশ ক্যারিয়ার অলিম্পিয়াডের ভোলা জেলা মিটিং সম্পন্ন। আবহাওয়া পরিবর্তনে পিছিয়েছে আমন ধানের চাষ, ক্ষতির শঙ্কায় চরফ্যাসনের কৃষকরা চরফ্যাসনের গোলদার হাট মাধ্যমিক বিদ্যালয়ে কোভিড-১৯ টিকা নিন সুরক্ষিত থাকুন বিষয়ক আলোচনা অনুষ্ঠিত ❝টাকা তোমার ঠিকই, কিন্তু সম্পদ সমাজের❞ মঠবাড়িয়ায় পরকিয়ার বলী হয়ে স্ত্রী কে খুন,স্বামী ও স্কুল শিক্ষিকা গ্রেফতার দেশে ফিরেই ঢাকায় হাসপাতালে অসুস্থ রোগীদেরকে দেখতে গেলেন এমপি শাওন স্মৃতিশক্তি বাড়াতে শিশুর সহায়ক যেসব খাবার লাল শাক রক্তশূন্যতা কমায়

বাগেরহাটে ইউপি নিবার্চনকে কেন্দ্র করে ভ্যান চালককে হত্যায় জড়িতদের গ্রেপ্তার দাবীতে মানববন্ধন করে এলাকাবাসী

বাগেরহাট জেলা প্রতিনিধিঃ
  • আপডেট সময় : রবিবার, ৩১ অক্টোবর, ২০২১
  • ৭৬ বার পঠিত

বাগেরহাটের প্রথম ধাপে ইউপি নিবার্চনের এক দিন আগে মোল্লাহাট উপজেলার চুনখোলা ইউনিয়নে এক ভ্যান চালকে হত্যার সাথে জড়িত ঘাতক-গডফাদারদের গ্রেপ্তার ও ফাসির দাবীতে মানববন্ধন করেছে এলাকাবাসি। রবিবার দুপুরে মোল্লাহাট উপজেলার চুনখোলা ইউনিয়নের সাহিদের মোড়ে ঘন্টাব্যাপী এই মানববন্ধনে এলাকার কয়েক হাজার নারী-পুরুষ অংশ নেন।

মানববন্ধন চলাকালে চুনখোলা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক মুন্সি তানজিল হোসেন, ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের ২৪ নম্বর ওয়ার্ডের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এফ এম শরিফুল ইসলাম, চুনখোলা ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সাধারণ সম্পাদক মোল্লা শাহজাহান কুটিসহ অন্যরা বক্তব্য রাখেন। বক্তারা বলেন, ইউনিয়ন নিবার্চনে চেয়ারম্যান পদে জয়ী হবে, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নৌকার প্রার্থী মনোরঞ্জন পাল তার সহযোগী ইউপি সদস্য প্রার্থী মো. মানুন শেখকে দিয়ে ভোটের আগের দিন ( ১৮ সেপ্টেম্বর) রাতে ভ্যান চালকে মনির শেখকে (২৫) হত্যা করে ভীতিকর পরিস্থিতির সৃষ্টি করে।

এরপর তারা ফাকা মাঠে বিজয়ী হন। পুলিশ এই হত্যাকান্ডে জড়িত কয়েকজনকে গ্রেপ্তারের পর আসল রহস্য বেরিয়ে আসে। এই হত্যার সাথে জড়িত ঘাতক, নেপথ্যের গডফাদারদের গ্রেপ্তার ও বিচার দাবীতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধনে দাবী জানান বক্তারা।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা