1. admin@upokulbarta.news : admin :
শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ০৯:৫১ পূর্বাহ্ন
শিরোনাম :
লালমোহন পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন শিক্ষার মানোন্নয়ন করতে চান চেয়ারম্যান প্রার্থী অধ্যক্ষ সেলিম নারীর গুণ – আঃ সামাদ দৌলতখানে যুব রেড ক্রিসেন্টে দলনেতা মাশরাফি উপ-নেতা ইমতিয়াজ ও রহিমা মোংলায় ৫ শতাধিক চক্ষু রোগীকে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান শরণখোলা ও মোরেলগঞ্জে বাংলাদেশ কোস্টগার্ড পশ্চিম জোনের জনসচেতনতা ও বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান দখল-দূষণে অস্তিত্ব সংকটে ঠাকুরানী খাল পরিচ্ছন্ন অভিযানে পৌর মেয়র আ. রহমান জনপ্রিয়তার শীর্ষে ও প্রচারণায় এগিয়ে সাবেক মেয়র ডাঃ শফিক ফকিরহাটে আইনশৃঙ্খলা বিষয়ক সভা অনুষ্ঠিত ভোলায় ৬ বেসরকারি ক্লিনিক ও হাসপাতালে সিলগালা আমি আপনাদের ভালোবাসার কাছে ঋণী- কেসিসি মেয়র আ: খালেক

বাগেরহাটে ইউপি নিবার্চনকে কেন্দ্র করে ভ্যান চালককে হত্যায় জড়িতদের গ্রেপ্তার দাবীতে মানববন্ধন করে এলাকাবাসী

বাগেরহাট জেলা প্রতিনিধিঃ
  • আপডেট সময় : রবিবার, ৩১ অক্টোবর, ২০২১
  • ১৯১ বার পঠিত

বাগেরহাটের প্রথম ধাপে ইউপি নিবার্চনের এক দিন আগে মোল্লাহাট উপজেলার চুনখোলা ইউনিয়নে এক ভ্যান চালকে হত্যার সাথে জড়িত ঘাতক-গডফাদারদের গ্রেপ্তার ও ফাসির দাবীতে মানববন্ধন করেছে এলাকাবাসি। রবিবার দুপুরে মোল্লাহাট উপজেলার চুনখোলা ইউনিয়নের সাহিদের মোড়ে ঘন্টাব্যাপী এই মানববন্ধনে এলাকার কয়েক হাজার নারী-পুরুষ অংশ নেন।

মানববন্ধন চলাকালে চুনখোলা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক মুন্সি তানজিল হোসেন, ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের ২৪ নম্বর ওয়ার্ডের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এফ এম শরিফুল ইসলাম, চুনখোলা ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সাধারণ সম্পাদক মোল্লা শাহজাহান কুটিসহ অন্যরা বক্তব্য রাখেন। বক্তারা বলেন, ইউনিয়ন নিবার্চনে চেয়ারম্যান পদে জয়ী হবে, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নৌকার প্রার্থী মনোরঞ্জন পাল তার সহযোগী ইউপি সদস্য প্রার্থী মো. মানুন শেখকে দিয়ে ভোটের আগের দিন ( ১৮ সেপ্টেম্বর) রাতে ভ্যান চালকে মনির শেখকে (২৫) হত্যা করে ভীতিকর পরিস্থিতির সৃষ্টি করে।

এরপর তারা ফাকা মাঠে বিজয়ী হন। পুলিশ এই হত্যাকান্ডে জড়িত কয়েকজনকে গ্রেপ্তারের পর আসল রহস্য বেরিয়ে আসে। এই হত্যার সাথে জড়িত ঘাতক, নেপথ্যের গডফাদারদের গ্রেপ্তার ও বিচার দাবীতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধনে দাবী জানান বক্তারা।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা