1. admin@upokulbarta.news : admin :
শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২, ০৯:১৪ অপরাহ্ন
শিরোনাম :
আড়াইহাজারে উপজেলা চেয়ারম্যানের অবৈধ গরুর হাট, জানতে চাইলে সাংবাদিককে হুমকী দলের নাম ভাঙ্গিয়ে অপরাধের সাথে যুক্ত হলে তাকে কোন ছাড় দেয়া হবে না- এমপি শাওন ফকিরহাটে মাদক বিরোধী টাস্কফোর্সের অভিযানে জেল ও জরিমানা তজুমদ্দিনে ৫ জেলে অপহরণ, আড়াই লাখ টাকা মুক্তিপণ দাবী কক্সবাজারে কাঁকড়ার পোনা উৎপাদনে নতুন রেকর্ড করলো কোস্ট ফাউন্ডেশনের কাকড়া হ্যাচারি। ফকিরহাট কেন্দ্রীয় মহাশ্মশানের নির্মান কাজের উদ্বোধন শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্বের কারনে দেশে এখন কোন জঙ্গীবাদ নেই-এমপি শাওন সিরিজ বোমা হামলার প্রতিবাদে ফকিরহাটে বিক্ষোভ মিছিল কক্সবাজারে ডিম ও মুরগির দোকানে অভিযান, জরিমানা রাজশাহীতে সাংবাদিকের নামে মিথ্যা মামলার প্রতিবাদে মানববন্ধন

হরিণের মাংস ফেলে পালিয়ে যায় শিকারীরা

মোঃ আবুরায়হান ইসলাম
  • আপডেট সময় : বুধবার, ৯ ফেব্রুয়ারি, ২০২২
  • ৭৬ বার পঠিত

বাগেরহাট জেলা প্রতিনিধিঃ

অভিযান চালিয়ে ৪২ কেজি সুন্দরবনের হরিণের মাংস জব্দ করা করেছে। বুধবার (৯ ফেব্রুয়ারী) সকালে সুন্দরবন সংলগ্ন ঢাংমারী এলাকা হতে এই মাংস জব্দ করেন তারা। তবে এরসাথে জড়িত হরিণ শিকারী চক্রের সদস্যরা এসময় পালিয়ে যায় বলে দুপুরে কোস্টগার্ড পশ্চিম জোন (মোংলা সদর দপ্তর) থেকে এক প্রেস বার্তায় জানানো হয়।

কোস্টগার্ডের মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট মামুনুর রহমান প্রেস বার্তায় উল্লেখ করেন, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার ভোরে তাদের একটি টহল দল সুন্দরবন সংলগ্ন সংলগ্ন ঢাংমারি এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে ৪২ কেজি হরিণের মাংস জব্দ করে। এসময় শিকারি চক্রের সদস্যরা পালিয়ে যাওয়ায় তাদের আটক করা সম্ভব হয়নি। পরে জব্দকৃত হরিণের মাংস পরবর্তীতে আইনানুগ ব্যবস্থা নিতে পূর্ব সুন্দরবনের ঢাংমারি ফরেস্ট অফিসে হস্তান্তর করা হয়েছে বলেও প্রেস বার্তায় জানানো হয়।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা