1. admin@upokulbarta.news : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:১২ পূর্বাহ্ন
শিরোনাম :
ফকিরহাটের শান্তি ও সমৃদ্ধি কামনা করে স্বপন দাশের প্রচার শুরু চরফ্যাশনে ভিকটিমকে নির্যাতনের অভিযোগ উঠেছে ম্যাজিস্ট্রেট মোস্তাফিজুর রহমান এর বিরুদ্ধে আদালতের আদেশ মানতে গড়িমসি করছেন খুলনা বিভাগীয় পরিবার পরিকল্পনা পরিচালক রবিউল আলম বাইউস্টে নবীন শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন প্রোগ্রাম অনুষ্ঠিত Sustainability with Profitability is Possible-Rezaul Karim Chowdhury লালমোহনে পূর্ব শত্রুতার জের ধরে মারপিট আহত ১ ২০২৪-২৫ বাজেটে সব ধরনের তামাকপণ্যের কর ও মূল্য বৃদ্ধির দাবিতে বিড়ি শ্রমিকদের মানববন্ধন মোহনপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার উদ্বোধন লালমোহনে ৪৮০ টাকা পাওয়ানাকে কেন্দ্র করে মারপিট আহত ৬ শেখ হেলাল উদ্দীন সরকারি কলেজে ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন

ভোলার দৌলতখানে হিজড়া সম্প্রদায়ের মাঝে শীতবস্ত্র ও খাদ্য সামগ্রী বিতরণ

মোঃ আওলাদ হোসেন
  • আপডেট সময় : রবিবার, ৬ ফেব্রুয়ারি, ২০২২
  • ১৫৮ বার পঠিত

দৌলতখান (ভোলা) প্রতিনিধি:

ভোলার দৌলতখানে হিজড়া সম্প্রদায়ের মাঝে শীতবস্ত্র ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। শনিবার (৫ ফ্রেব্রুয়ারি) সকালে উপজেলা ভূমি অফিস সংলগ্ন এলাকায় দৌলতখানে বসবাসরত হিজড়া সম্প্রদায়ের মাঝে এসব শীতবস্ত্র ও খাদ্য সামগ্রী বিতরণ করেন উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ তারেক হাওলাদার।

খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে, চাল,ডাল, তেল, লবণ, সাবান সহ ইত্যাদি। উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ তারেক হাওলাদার বলেন,করোনা ভাইরাসের প্রাদুর্ভাব ও শীতে অসহায় জীবনযাপন করেন দৌলতখানে বসবাসরত হিজড়া সম্প্রদায় । করোনা ভাইরাসে তারা কর্মহীন হয়ে পড়ায় দুর্ভোগ লাগবে শীতবস্ত্র ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা