1. admin@upokulbarta.news : admin :
মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:০১ পূর্বাহ্ন
শিরোনাম :
মোংলায় বীর মুক্তিযোদ্ধা কালীপদ রায়কে গার্ড অব অনার বন্দরে স্বেচ্ছাসেবকদের নিয়ে প্যালিয়েটিভ কেয়ার বিষয়ে সভা অনুষ্ঠিত মনপুরায় ‘মিডওয়াইফ পরিচালিত স্বাস্থ্যসেবা’ প্রকল্পের সমাপনী ও লার্নিং শেয়ারিং কর্মশালা সিদ্ধিরগঞ্জে তাঁতখানা এ্যাথলেটিক্স ক্লাবের উদ্যোগে, শর্টপিচ ক্রিকেট টুর্নামেন্ট সিজন (১) ২০২৪ উদ্বোধন হয়েছে বাইউস্ট ট্রাস মাস্টার অনুষ্ঠিত পথ হারিয়ে ৯৯৯ এ ফোন, ৩১ পর্যটককে উদ্ধার করল পুলিশ আজ পবিত্র শবেবরাত শবে বরাতের আমল ও ফজিলত পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে বিজয়ী হয়ে সাধারণ মানুষের পাশে থাকার প্রত্যয় সালাম হাওলাদারের পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন উঠান বৈঠক নিয়ে ব্যস্ত সময় পার করছেন যুব নেতা শাকিল

তজুমদ্দিনে আওয়ামীলীগ নেতার মৃত্যু।। বিভিন্ন মহলের শোক।।

নির্বাহী সম্পাদকঃ
  • আপডেট সময় : শুক্রবার, ৪ ফেব্রুয়ারি, ২০২২
  • ১৪৬ বার পঠিত
তজুমদ্দিন প্রতিনিধি।। 
ভোলার তজুমদ্দিন উপজেলা আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মাওঃ আঃ মতিন বৃহস্পতিবার (৩ ফেব্রুয়ারি) দিবাগত রাতে চিকিৎসাধীন অবস্থায় ঢাকা বঙ্গবন্ধু মেডিকেল হাসপাতালে মৃত্যুবরণ  করেন। ইন্নালিল্লাহী অইন্না ইলাহির রাজিউন। মৃত্যুকালে তার বয়স ছিল ৫৮বছর। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই ছেলে এক মেয়ে এবং পিতাসহ বহু আত্মীয় স্বজন রেখে যান।
মাওঃ আঃ মতিন চাঁচড়া ইউনিয়নের ৩নং ওয়ার্ডের শামসল হকের ছেলে। তিনি চাঁচড়া ইসলামীয়া দাখিল মাদ্রাসার সুপার দাবীদার ছিলেন।
মাওঃ আঃ মতিনের মৃত্যতে গভীরশোক প্রকাশ করেন ভোলা ৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন। উপজেলা চেয়ারম্যান  মোশারেফ হোসেন দুলাল, উপজেলা আওয়ামীলীগ সভাপতি ফখরুল আলম জাহাঙ্গীর, সম্পাদক ফজলুল হক দেওয়ান, চাঁচড়া ইউপি চেয়ারম্যান আবু তাহের, চাদঁপুর চেয়ারম্যান শহিদুল্লাহ কিরন, সোনাপুর চেয়ারম্যান মেহেদি হাসান মিশু, শম্ভুপুর চেয়ারম্যান মোঃ রাসেল প্রমূখ।
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা