1. admin@upokulbarta.news : admin :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১২:১৫ অপরাহ্ন
শিরোনাম :
২০২৪-২৫ বাজেটে সব ধরনের তামাকপণ্যের কর ও মূল্য বৃদ্ধির দাবিতে বিড়ি শ্রমিকদের মানববন্ধন মোহনপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার উদ্বোধন লালমোহনে ৪৮০ টাকা পাওয়ানাকে কেন্দ্র করে মারপিট আহত ৬ শেখ হেলাল উদ্দীন সরকারি কলেজে ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন ফকিরহাটে প্রান্তিক খামারিদের প্রদর্শনী দেখে অভিভূত সবাই নিজের বিবেক দ্বারা পরিচালিত হয়ে উপজেলা নির্বাচনে জনপ্রতিনিধি নির্বাচিত করবেন-রামপালে কেসিসি মেয়র উম্মুক্ত হোন,উদার হোন এবং অন্যদের নেতৃত্বের জন্য স্থান তৈরি করুন-রেজাউল করিম চৌধুরী লালমোহনে চাচা শ্বশুরকে হত্যার হুমকি দিলেন ভাতিজী জামাতা গালকাটা ফরিদ বোরহানউদ্দিনে পুকুরে ডুবে শিশুর মৃত্যু ফকিরহাটে বিষ পানে এসএসসি শিক্ষার্থীর আত্মহত্যা

মনপুরায় ইউএনও’র করোনা শনাক্ত

যুগ্ম সম্পাদকঃ
  • আপডেট সময় : শনিবার, ২৯ জানুয়ারি, ২০২২
  • ১৮৪ বার পঠিত

মনপুরা (ভোলা) প্রতিনিধি \

ভোলার মনপুরা উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোঃ শামীম মিঞার শরীরে করোনা ভাইরাসের সংক্রমণ শনাক্ত হয়েছে। গত কয়েকদিন ধরে গলাব্যাথা অনুভব করছিলেন তিনি।

শনিবার (২৯ জানুয়ারি) সকাল থেকে গলাব্যথা প্রবল হলে তিনি মনপুরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনা পরীক্ষার জন্য নমুন দিয়ে আসেন। বিকেলে নমুনা পরীক্ষা করে তার শরীরে করোনা ভাইরাস সংক্রমনের বিষয়টি নিশ্চিৎ করেছে উপজেলা স্বাস্থ্য বিভাগ। এরপর থেকে তিনি বাসায় আইসোলেশনে আছেন।

এব্যাপারে উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা মোঃ তৈয়বুর রহমান জানান, উপজেলা নির্বাহী অফিসার মহোদয়ের গলাব্যথা অনুভূত হলে তিনি হাসপাতালে এসে নমুনা দিয়ে যান। পরীক্ষা করে বিকেলেই তার করোনা ভাইরাসের সংক্রমন শনাক্তের ব্যাপারে নিশ্চিৎ হয়েছি। উনি বর্তমানে নিজ বাসায় আইসোলেশনে রয়েছেন। প্রয়োজন মতো ইউএনও অফিসের কর্মকর্তা-কর্মচারীগনের নমুনা সংগ্রহ করা হবে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা