1. admin@upokulbarta.news : admin :
মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০২:২৪ পূর্বাহ্ন
শিরোনাম :
মোংলায় বীর মুক্তিযোদ্ধা কালীপদ রায়কে গার্ড অব অনার বন্দরে স্বেচ্ছাসেবকদের নিয়ে প্যালিয়েটিভ কেয়ার বিষয়ে সভা অনুষ্ঠিত মনপুরায় ‘মিডওয়াইফ পরিচালিত স্বাস্থ্যসেবা’ প্রকল্পের সমাপনী ও লার্নিং শেয়ারিং কর্মশালা সিদ্ধিরগঞ্জে তাঁতখানা এ্যাথলেটিক্স ক্লাবের উদ্যোগে, শর্টপিচ ক্রিকেট টুর্নামেন্ট সিজন (১) ২০২৪ উদ্বোধন হয়েছে বাইউস্ট ট্রাস মাস্টার অনুষ্ঠিত পথ হারিয়ে ৯৯৯ এ ফোন, ৩১ পর্যটককে উদ্ধার করল পুলিশ আজ পবিত্র শবেবরাত শবে বরাতের আমল ও ফজিলত পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে বিজয়ী হয়ে সাধারণ মানুষের পাশে থাকার প্রত্যয় সালাম হাওলাদারের পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন উঠান বৈঠক নিয়ে ব্যস্ত সময় পার করছেন যুব নেতা শাকিল

মনপুরায় ইউএনও’র করোনা শনাক্ত

যুগ্ম সম্পাদকঃ
  • আপডেট সময় : শনিবার, ২৯ জানুয়ারি, ২০২২
  • ১৭৫ বার পঠিত

মনপুরা (ভোলা) প্রতিনিধি \

ভোলার মনপুরা উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোঃ শামীম মিঞার শরীরে করোনা ভাইরাসের সংক্রমণ শনাক্ত হয়েছে। গত কয়েকদিন ধরে গলাব্যাথা অনুভব করছিলেন তিনি।

শনিবার (২৯ জানুয়ারি) সকাল থেকে গলাব্যথা প্রবল হলে তিনি মনপুরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনা পরীক্ষার জন্য নমুন দিয়ে আসেন। বিকেলে নমুনা পরীক্ষা করে তার শরীরে করোনা ভাইরাস সংক্রমনের বিষয়টি নিশ্চিৎ করেছে উপজেলা স্বাস্থ্য বিভাগ। এরপর থেকে তিনি বাসায় আইসোলেশনে আছেন।

এব্যাপারে উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা মোঃ তৈয়বুর রহমান জানান, উপজেলা নির্বাহী অফিসার মহোদয়ের গলাব্যথা অনুভূত হলে তিনি হাসপাতালে এসে নমুনা দিয়ে যান। পরীক্ষা করে বিকেলেই তার করোনা ভাইরাসের সংক্রমন শনাক্তের ব্যাপারে নিশ্চিৎ হয়েছি। উনি বর্তমানে নিজ বাসায় আইসোলেশনে রয়েছেন। প্রয়োজন মতো ইউএনও অফিসের কর্মকর্তা-কর্মচারীগনের নমুনা সংগ্রহ করা হবে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা