1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:০৬ পূর্বাহ্ন
শিরোনাম :
আলিপুরে চেয়ারম্যান পদপ্রার্থী জিয়াউল ইসলাম জিয়ার মোটরসাইকেল প্রতীকে গণসংযোগ বন্দরে ছেঁচড়া আলমগীরের মাদক ব্যবসায় যুব ও কিশোররা বিপথগামী ॥ প্রশাসনের হস্তক্ষেপ জরুরী তাপদাহে রিকশাচালক-পথচারী‌দের‌ মাঝে ড্রিম সাতক্ষীরার পা‌নি ও স্যালাইন বিতারণ ভোলায় হিটস্ট্রোকে যুবকের মৃত্যু ৩য় ধাপের উপজেলা নির্বাচন ঘিরে সরগরম তজুমদ্দিনের ভোটের মাঠ পুলিশের পক্ষ থেকে বোরহানউদ্দিনে বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ বোরহানউদ্দিনে স্বাভাবিক প্রসব সেবা জোরদারকরণ বিষয়ক অবহিতকরণ কর্মশালা অনুষ্ঠিত আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আর, এম. ও ডা: আশরাফুল আমিনের ব্যবহারে অতিষ্ঠ রুগী ও স্বজন ছবি তোলার অপরাধে সাংবাদিক গ্রেফতার, অত:পর মুক্তি সাতক্ষীরায় সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়নে উদ্বুদ্ধকরণ কর্মশলা

মুজিবনগরে আন্তর্জাতিক মানবাধিকার সংগঠনের উদ্যোগে শীতবন্ত্র ও মাক্স বিতরণ।

মোবাশ্বের আলম, চরফ্যাশন উপজেলা প্রতিনিধি:
  • আপডেট সময় : রবিবার, ২৩ জানুয়ারি, ২০২২
  • ২১২ বার পঠিত

চরফ্যাসন (ভোলা) প্রতিনিধি:

ভোলার চরফ্যাসন উপজেলা মুজিবনগর ইউনিয়নে ইউনিটি ফর ইউনিভার্স হিউম্যান রাইটস অফ বাংলাদেশ ফাউন্ডেশন উদ্যোগে শীতবস্ত্র ও মাক্স বিতরণ করেছেন সংগঠনে চরফ্যাসন কমিটি, দেশে চলছে কনকনে শীত পাশাপাশি ঘন কুয়াশায় অসহায় দারিদ্র মানুষের কষ্টের সীমা থাকে না।

এসব হতদরিদ্র শীতার্ত মানুষের পাশে এসে দাঁড়িয়েছে বাংলাদেশের সনামধন্য মানবাধিকার সংগঠন চরফ্যাসন উপজেলা কমিটি। মুজিব নগর ইউনিয়নের চর মোতাহার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় তলায় ১,২,৩,নং ওয়ার্ডে এর গরীব, অসহায় ও মানুষের মাঝে শীতবন্ত্র ও মাক্স বিতরণ করে আন্তর্জাতিক মানবাধিকার সংগঠন চরফ্যাসন উপজেলা কমিটি। ইতোপূর্বে সংগঠনটি উপজেলার বিভিন্ন থানাধীন দুই শতাধিক কম্বল ও মাক্স বিতরণ করে করোনা মহামারি পরিস্থিতিতে অসহায় মানুষের পাশে থেকে অনুদান দিয়েছে। সংগঠনটি ছাত্রদের অবহেলিত জনগোষ্ঠীর মধ্যে কম্বল বিতরণের সময় করোনা মহামারি সম্পর্কে বিস্তারিত তুলে ধরে নানামুখী যুগান্তকারী উদ্যোগও গ্রহণ করেছে।

সংগঠনের চেয়ারম্যান সামসুদ্দিন হাওলাদারের নেতৃত্ব একঝাঁক মানবাধিকার কর্মী সহ আজ সকাল ১০টার দিকে বিতরণীয় সভা অনুষ্ঠিত হয়েছে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুজিব নগর ইউনিয়ন পরিষদের সফল জনপ্রিয় চেয়ারম্যান আবদুল ওয়াদুদ মিয়া, বিশেষ অতিথি জনাব মাহমুদা খানম মিলি কো-চেয়ারম্যান বরিশাল বিভাগীয় কমিটি, জনাব লুতফর রহমান পন্ডিত চেয়ারম্যান ভোলা জেলা কমিটি, সাহে আলম মিয়া ভাইস চেয়ারম্যান চরফ্যাসন উপজেলা কমিটি, মোবারক হোসেন বাবুল সাংগঠনিক সম্পাদক চরফ্যাসন উপজেলা কমিটি বসার মিয়া প্রমুখ ।

সংগঠনের মুখ্য উদ্দেশ্যে হল বিভিন্ন জেলার অসহায় গরীব মানুষের পাশে দাঁড়িয়ে তাদের দুঃখকষ্ট লাগব করা। শুধু তাই নয়, আমরা বিশেষ করে এতিম, অসহায় গরীব মেধাবী শিক্ষার্থীদের সাহায্য সহযোগিতা করে থাকি ও আইনি সহায়তা পরামর্শ প্রধান করছি ।প্রধান অতিথির বক্তব্যে আবদুল ওয়াদুদ মিয়া বলেন সকল বিত্তবানদেরকে গরীব অসহায় মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান জানান তিনি।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা