1. admin@upokulbarta.news : admin :
শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০৯:০৭ অপরাহ্ন
শিরোনাম :
কপ ২৭ আলোচ্যসূচিতে ক্ষয়-ক্ষতি প্রসঙ্গ অন্তর্ভুক্ত করার জন্য বাংলাদেশকে জোর অবস্থান নেওয়ার দাবি নাগরিক সমাজের Civil Societies demanded strong government position to include Loss & Damage in CoP 27 agendas সিদ্ধিরগঞ্জে মাদক ও কিশোর অপরাধকে না বললো ৪০০ শিক্ষার্থী কেরানীগঞ্জে বাস্তবায়ন হচ্ছে বিষমুক্ত সবজি উৎপাদনের কার্যক্রম মোংলায় স্কুল ছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগ, থানায় মামলা ভোলা জেলা যুবলীগ ও অন্যান্য আওয়ামী সহযোগী সংগঠনের আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত শেখ হাসিনা বাঁচলে বাংলাদেশ বাঁচবে, উন্নয়ন অব্যাহত থাকবে-এমপি শাওন মোংলা বন্দর কর্তৃপক্ষের আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন উদযাপন ভোলায় জেলে পরিবারকে বিকল্প পেশায় রূপান্তর করার উদ্দেশ্যে কর্মশালা অনুষ্ঠিত লালমোহনে বর্ণাঢ্য আয়োজনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬ তম জন্মদিন পালিত

মুজিবনগরে আন্তর্জাতিক মানবাধিকার সংগঠনের উদ্যোগে শীতবন্ত্র ও মাক্স বিতরণ।

মোবাশ্বের আলম, চরফ্যাশন উপজেলা প্রতিনিধি:
  • আপডেট সময় : রবিবার, ২৩ জানুয়ারি, ২০২২
  • ১২৩ বার পঠিত

চরফ্যাসন (ভোলা) প্রতিনিধি:

ভোলার চরফ্যাসন উপজেলা মুজিবনগর ইউনিয়নে ইউনিটি ফর ইউনিভার্স হিউম্যান রাইটস অফ বাংলাদেশ ফাউন্ডেশন উদ্যোগে শীতবস্ত্র ও মাক্স বিতরণ করেছেন সংগঠনে চরফ্যাসন কমিটি, দেশে চলছে কনকনে শীত পাশাপাশি ঘন কুয়াশায় অসহায় দারিদ্র মানুষের কষ্টের সীমা থাকে না।

এসব হতদরিদ্র শীতার্ত মানুষের পাশে এসে দাঁড়িয়েছে বাংলাদেশের সনামধন্য মানবাধিকার সংগঠন চরফ্যাসন উপজেলা কমিটি। মুজিব নগর ইউনিয়নের চর মোতাহার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় তলায় ১,২,৩,নং ওয়ার্ডে এর গরীব, অসহায় ও মানুষের মাঝে শীতবন্ত্র ও মাক্স বিতরণ করে আন্তর্জাতিক মানবাধিকার সংগঠন চরফ্যাসন উপজেলা কমিটি। ইতোপূর্বে সংগঠনটি উপজেলার বিভিন্ন থানাধীন দুই শতাধিক কম্বল ও মাক্স বিতরণ করে করোনা মহামারি পরিস্থিতিতে অসহায় মানুষের পাশে থেকে অনুদান দিয়েছে। সংগঠনটি ছাত্রদের অবহেলিত জনগোষ্ঠীর মধ্যে কম্বল বিতরণের সময় করোনা মহামারি সম্পর্কে বিস্তারিত তুলে ধরে নানামুখী যুগান্তকারী উদ্যোগও গ্রহণ করেছে।

সংগঠনের চেয়ারম্যান সামসুদ্দিন হাওলাদারের নেতৃত্ব একঝাঁক মানবাধিকার কর্মী সহ আজ সকাল ১০টার দিকে বিতরণীয় সভা অনুষ্ঠিত হয়েছে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুজিব নগর ইউনিয়ন পরিষদের সফল জনপ্রিয় চেয়ারম্যান আবদুল ওয়াদুদ মিয়া, বিশেষ অতিথি জনাব মাহমুদা খানম মিলি কো-চেয়ারম্যান বরিশাল বিভাগীয় কমিটি, জনাব লুতফর রহমান পন্ডিত চেয়ারম্যান ভোলা জেলা কমিটি, সাহে আলম মিয়া ভাইস চেয়ারম্যান চরফ্যাসন উপজেলা কমিটি, মোবারক হোসেন বাবুল সাংগঠনিক সম্পাদক চরফ্যাসন উপজেলা কমিটি বসার মিয়া প্রমুখ ।

সংগঠনের মুখ্য উদ্দেশ্যে হল বিভিন্ন জেলার অসহায় গরীব মানুষের পাশে দাঁড়িয়ে তাদের দুঃখকষ্ট লাগব করা। শুধু তাই নয়, আমরা বিশেষ করে এতিম, অসহায় গরীব মেধাবী শিক্ষার্থীদের সাহায্য সহযোগিতা করে থাকি ও আইনি সহায়তা পরামর্শ প্রধান করছি ।প্রধান অতিথির বক্তব্যে আবদুল ওয়াদুদ মিয়া বলেন সকল বিত্তবানদেরকে গরীব অসহায় মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান জানান তিনি।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা