1. admin@upokulbarta.news : admin :
সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:১৭ অপরাহ্ন
শিরোনাম :
আজ পবিত্র শবেবরাত শবে বরাতের আমল ও ফজিলত পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে বিজয়ী হয়ে সাধারণ মানুষের পাশে থাকার প্রত্যয় সালাম হাওলাদারের পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন উঠান বৈঠক নিয়ে ব্যস্ত সময় পার করছেন যুব নেতা শাকিল পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন মুরুব্বীদের নিয়ে উঠান বৈঠক করছেন অধ্যক্ষ সেলিম কোস্ট গার্ড পশ্চিম জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণ ফকিরহাট স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক-কর্মচারীদের বিদায় সংবর্ধনা ফকিরহাটের বেতাগায় জাতীয় স্থানীয় সরকার দিবস পালিত পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে পথসভা নিয়ে ব্যস্ত সময় পার করছেন চেয়ারম্যান প্রার্থী দুলাল পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে বিজয়ী হয়ে গরীব-দুখী মানুষের সুবিধা নিশ্চিত করার প্রতিশ্রুতি মোশারফ হোসেনের

লালমোহনে সাংবাদিক শাহিন আলম মাকসুদের মায়ের মাতৃবিয়োগ

সম্পাদকঃ
  • আপডেট সময় : শনিবার, ২২ জানুয়ারি, ২০২২
  • ১৪৯ বার পঠিত

স্টাফ রিপোটারঃ

ভোলার লালমোহন প্রেসক্লাবের সাবেক সাংগঠনিক সম্পাদক সাংবাদিক শাহিন আলম মাকসুদের মমতাময়ী মা সাফিয়া খাতুন (৮৩)শনিবার ভোর ৫টায় ঢাকার ইবনে সিনা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরন করেছেন।

সাফিয়া খাতুন গত প্রায় ২৫ দিন পূর্বে লালমোহনে বাসায় ব্রেইন স্ট্রোক করেন এবং লালমোহন থেকে সাথে সাথে তাকে ঢাকায় ইবনে সিনা হাসপাতালে ভর্তি করা হয়। দীর্ঘ দিন বাধ্যক্যজনিত এবং ব্রেইন স্ট্রোক রোগে ভোগে মৃত্যুবরণ করেন তিনি।এদিকে সাংবাদিক শাহিন আলম মাকসুদ এর মায়ের মৃত্যুতে মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন ভোলা-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নূরুন্নবী চৌধুরী শাওন। এক শোক বার্তায় এমপি শাওন শোকসন্তপ্ত পরিবারের সকলের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন এবং এই মহিয়সী নারীকে মহান আল্লাহ জান্নাত করুন।

এছাড়াও শোক প্রকাশ করেছেন, লালমোহন প্রেসক্লাবের সভাপতি আবদুস সাত্তারসহ সকল সাংবাদিকবৃন্দ। মরহুমার জানাযা শনিবার রাতে লালমোহন উপজেলার চরভূতা ইউনিয়নের ভাগন হাওলাদার বাড়ীতে অনুষ্ঠিত হয়েছে এবং পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়েছে। উক্ত জানাযায় মরহুমের আত্নীয়স্বজন, লালমোহনের বিভিন্ন নেতাকর্মী এবং প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা