1. admin@upokulbarta.news : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:১৪ অপরাহ্ন
শিরোনাম :
ফকিরহাটের শান্তি ও সমৃদ্ধি কামনা করে স্বপন দাশের প্রচার শুরু চরফ্যাশনে ভিকটিমকে নির্যাতনের অভিযোগ উঠেছে ম্যাজিস্ট্রেট মোস্তাফিজুর রহমান এর বিরুদ্ধে আদালতের আদেশ মানতে গড়িমসি করছেন খুলনা বিভাগীয় পরিবার পরিকল্পনা পরিচালক রবিউল আলম বাইউস্টে নবীন শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন প্রোগ্রাম অনুষ্ঠিত Sustainability with Profitability is Possible-Rezaul Karim Chowdhury লালমোহনে পূর্ব শত্রুতার জের ধরে মারপিট আহত ১ ২০২৪-২৫ বাজেটে সব ধরনের তামাকপণ্যের কর ও মূল্য বৃদ্ধির দাবিতে বিড়ি শ্রমিকদের মানববন্ধন মোহনপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার উদ্বোধন লালমোহনে ৪৮০ টাকা পাওয়ানাকে কেন্দ্র করে মারপিট আহত ৬ শেখ হেলাল উদ্দীন সরকারি কলেজে ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন

লালমোহনে সাংবাদিক শাহিন আলম মাকসুদের মায়ের মাতৃবিয়োগ

সম্পাদকঃ
  • আপডেট সময় : শনিবার, ২২ জানুয়ারি, ২০২২
  • ১৫৫ বার পঠিত

স্টাফ রিপোটারঃ

ভোলার লালমোহন প্রেসক্লাবের সাবেক সাংগঠনিক সম্পাদক সাংবাদিক শাহিন আলম মাকসুদের মমতাময়ী মা সাফিয়া খাতুন (৮৩)শনিবার ভোর ৫টায় ঢাকার ইবনে সিনা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরন করেছেন।

সাফিয়া খাতুন গত প্রায় ২৫ দিন পূর্বে লালমোহনে বাসায় ব্রেইন স্ট্রোক করেন এবং লালমোহন থেকে সাথে সাথে তাকে ঢাকায় ইবনে সিনা হাসপাতালে ভর্তি করা হয়। দীর্ঘ দিন বাধ্যক্যজনিত এবং ব্রেইন স্ট্রোক রোগে ভোগে মৃত্যুবরণ করেন তিনি।এদিকে সাংবাদিক শাহিন আলম মাকসুদ এর মায়ের মৃত্যুতে মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন ভোলা-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নূরুন্নবী চৌধুরী শাওন। এক শোক বার্তায় এমপি শাওন শোকসন্তপ্ত পরিবারের সকলের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন এবং এই মহিয়সী নারীকে মহান আল্লাহ জান্নাত করুন।

এছাড়াও শোক প্রকাশ করেছেন, লালমোহন প্রেসক্লাবের সভাপতি আবদুস সাত্তারসহ সকল সাংবাদিকবৃন্দ। মরহুমার জানাযা শনিবার রাতে লালমোহন উপজেলার চরভূতা ইউনিয়নের ভাগন হাওলাদার বাড়ীতে অনুষ্ঠিত হয়েছে এবং পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়েছে। উক্ত জানাযায় মরহুমের আত্নীয়স্বজন, লালমোহনের বিভিন্ন নেতাকর্মী এবং প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা