1. admin@upokulbarta.news : admin :
বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ০২:১০ পূর্বাহ্ন
শিরোনাম :
শেখ হাসিনা’র জন্য ঘষিয়াখালী ক্যানেল সুন্দরভাবে চলছে- সিটি মেয়র আ. খালেক দুর্নীতি করলে কাউকে ছাড় দেওয়া হবে না- মেয়র শেখ আ. রহমান ভোলায় রওশন আরা ও রাব্বী হত্যার বিচারের দাবিতে মানববন্ধন ও স্মারকলিপি মোংলায় বীর মুক্তিযোদ্ধা কালীপদ রায়কে গার্ড অব অনার বন্দরে স্বেচ্ছাসেবকদের নিয়ে প্যালিয়েটিভ কেয়ার বিষয়ে সভা অনুষ্ঠিত মনপুরায় ‘মিডওয়াইফ পরিচালিত স্বাস্থ্যসেবা’ প্রকল্পের সমাপনী ও লার্নিং শেয়ারিং কর্মশালা সিদ্ধিরগঞ্জে তাঁতখানা এ্যাথলেটিক্স ক্লাবের উদ্যোগে, শর্টপিচ ক্রিকেট টুর্নামেন্ট সিজন (১) ২০২৪ উদ্বোধন হয়েছে বাইউস্ট ট্রাস মাস্টার অনুষ্ঠিত পথ হারিয়ে ৯৯৯ এ ফোন, ৩১ পর্যটককে উদ্ধার করল পুলিশ আজ পবিত্র শবেবরাত

ভোলায় এসএসসি-৯৮ ব্যাচের শিক্ষার্থীদের উদ্যোগে কম্বল বিতরণ।

উপদেস্টা, মোহাম্মদ আলী জিন্নাহ রাজিব ।
  • আপডেট সময় : শনিবার, ২২ জানুয়ারি, ২০২২
  • ১৭৬ বার পঠিত
স্টাফ রিপোর্টার।।
ভোলায় এসএসসি-৯৮ ব্যাচের শিক্ষার্থীদের উদ্যোগে সদর উপজেলার ২০টি মাদ্রাসার অসহায় দরিদ্র শিক্ষার্থীদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। শুক্রবার (২১জানুয়ারি) বেলা ১১টার দিকে শহরের টাউন কমিটি (বাংলাস্কুল) মাধ্যমিক বিদ্যালয়ে এ কম্বল বিতরণ করা হয়।
এসএসসি-৯৮ ব্যাচের প্রায় ৪২জন সদস্যের নিজ অর্থায়নে ৪০০জন দরিদ্র ছাত্রদের মাঝে শীত বস্ত্র হিসেবে এ কম্বল বিতরণ করেন তাঁরা। অনুষ্ঠানে ভোলা টাউন কমিটি (বাংলাস্কুল) মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. মেহেদী হাসানের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন প্রবীণ সাংবাদিক ও বীর মুক্তিযোদ্ধা এম এ তাহের। বিশেষ অতিথি ছিলেন হিউম্যান রাইটস ডিফেন্ডার ফোরামের ভোলা জেলা সভাপতি মোবাশ্বির উল্লাহ চৌধুরী, ভোলা প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক সামস-উল-আলম মিঠু, দৈনিক ভোলার বানী পত্রিকার সম্পাদক মো. মাকসুদুর রহমান,রিপোর্টার্স ইউনিটির সভাপতি আলামিন শাহারিয়ার, দৈনিক ভোলা টাইমস পত্রিকার সম্পাদক মোহাম্মদ আলী জিন্নাহ রাজিব ।
কম্বল বিতরণী অনুষ্ঠানে এসএসসি-৯৮ ব্যাচের শিক্ষার্থীরা উপস্থিত থেকে ২০টি মাদ্রাসার শিক্ষক ও শিক্ষার্থীদের হতে কম্বল তুলে দেন। প্রচ- শীতের মধ্যে শীত নিবারণের জন্য কম্বল পেয়ে শিক্ষার্থীরাও সন্তুষ্টি প্রকাশ করেন।
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা