1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
রবিবার, ২১ জুলাই ২০২৪, ০২:১৬ অপরাহ্ন

১৪ কেজি গাঁজাসহ দুই শীর্ষ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র্র্যাব

যুগ্ম সম্পাদক
  • আপডেট সময় : মঙ্গলবার, ২ জুলাই, ২০২৪
  • ৫০ বার পঠিত

স্টাফ রিপোর্টারঃ

বিপুল পরিমাণ মাদকদ্রব্য ১৪ কেজি গাঁজাসহ ০২ (দুই) জন শীর্ষ মাদক ব্যবসায়ী র‌্যাব—৮ এবং র‌্যাব—৬ এর যৌথ অভিযানে পিরোজপুর জেলার সদর থানাধীন এলাকা হতে গ্রেফতার করেছে।
র‌্যাব প্রতিষ্ঠালগ্ন থেকে বিভিন্ন ধরণের মাদক ও চোরাচালান রোধে অগ্রনী ভূমিকা পালন করে আসছে। সর্বদাই দেশের বিভিন্ন অঞ্চলে ধারাবাহিক মাদক বিরোধী অভিযান অব্যাহত রেখে দেশের সার্বিক আইন শৃঙ্খলা রক্ষা ও মাদক মুক্ত দেশ গড়তে নিরলস ভাবে কাজ করে সাধারণ জনমনে স্বস্তি ফিরিয়ে আনতে সক্ষম হয়েছে র‌্যাব। মহাপরিচালক র‍্যাব ফোর্সেস মহোদয়ের সুস্পষ্ট নির্দেশনা মোতাবেক র‍্যাব ব্যাটালিয়ন সমূহ সর্বাত্মক ভাবে মাদকের বিরুদ্ধে অভিযান অব্যাহত রেখেছে।
এরই ধারাবাহিকতায় র‌্যাব—৮, বরিশাল, সদর কোম্পানী এবং র‌্যাব—৬, খুলনা, সদর কোম্পানী এর একটি বিশেষ আভিযানিক দল গত ৩০ জুন ২০২৪ ইং তারিখ রাত ২১:৩০ ঘটিকায় পিরোজপুর জেলার পিরোজপুর সদর থানাধীন ইকদার মল্লিক বাস স্ট্যান্ড তিন রাস্তার মোড়ে আব্দুস সালাম ফকিরের চায়ের দোকানের সামনে একটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ১৪ (চৌদ্দ) কেজি গাঁজাসহ ০২ (দুই) জন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়। গোপন সংবাদের ভিত্তিতে জানা যায় যে, পিরোজপুর জেলার সদর থানাধীন শিকদার মল্লিক বাস স্ট্যান্ড এর নিকটস্থ তিন রাস্তার মোড়ে আব্দুস সালাম ফকিরের চায়ের দোকানের সামনে কতিপয় ব্যক্তি মাদক দ্রব্য ক্রয়—বিক্রয় করছে। এপ্রেক্ষিতে, আভিযানিক দলটি উল্লিখিত স্থানে পৌছালে র‌্যাবের উপস্থি টের পেয়ে ব্যবহৃত মটরসাইকেল রেখে পালানোর চেষ্টাকালে দুই ব্যক্তিকে ঘেরাও পূর্বক আটক করা হয়। আটককৃত ব্যক্তিদের জিজ্ঞাসাবাদে তাদের ১। মোঃ সাহারাফ হোসেন মুন্সি (৪৩), পিতা—মৃত তোছেন উদ্দিন মুন্সি, সাং—উত্তর মুলহাতা, থানা—মোড়লগঞ্জ, জেলা— বাগেরহাট। ২। মোঃ জিয়াউল ইসলাম (৫০), পিতা—মৃত আব্দুল খালেক খান, সাং—খাউলবুনিয়া, থানা—পিরোজপুর সদর, জেলা—পিরোজপুর বলে জানায়। পরবর্তীতে, স্থানীয় জনসাধারণের উপস্থিতিতে ধৃত আসামীদ্বয় স্বীকার করে যে, তারা গাঁজা ক্রয়—বিক্রয়ের সাথে জড়িত এবং তাদের কাছে গাঁজা রক্ষিত আছে। উপস্থিত জনগণের সামনে আসামীদের দুজনের হাতে থাকা স্কচটেপ মোড়ানো দুটি কাগজের বড় কার্টুন থেকে মোট ১৪ কেজি গাঁজা উদ্ধার করা হয় এবং মাদক পরিবহণে ব্যবহৃত একটি মোটরসাইকেল প্লাটিনা, ১০০ সিসি ( কালো)এবং ০২ টি মোবাইল জব্দ করা হয়েছে।
পরবর্তীতে, গ্রেফতারকৃত আসামীদের বিরুেদ্ধে পিরোজপুর জেলার সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মাদকের নিয়মিত মামলা করে আসামীদের ও উদ্ধারকৃত আলামতসহ হস্তান্তর করা হয়।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা