1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
রবিবার, ২১ জুলাই ২০২৪, ০১:৩০ অপরাহ্ন

বোরহানউদ্দিন পৌর এলাকায় বসতঘর পুড়ে ছাই

ডেক্স রির্পোট
  • আপডেট সময় : শনিবার, ২৯ জুন, ২০২৪
  • ৩৩ বার পঠিত

বোরহানউদ্দিন(ভোলা)প্রতিনিধিঃ ভোলার বোরহানউদ্দিন পৌর ৫ নং ওয়ার্ডে গ্যাসের চুলার আগুনে বসতঘর পুড়ে ছাই হয়েছে। শনিবার সকালে রতন ফরাজির ছেলে রিপনসহ খোকন ও বিল্লালের বসত ঘর আগুনে পুড়ে ছাই হয়।

রান্না করার সময় চুলা ও গ্যাসের সিলিন্ডার থেকে আগুন লাগার ঘটনা ঘটে। আগুনে বসতঘরসহ ঘরে থাকা সকল মালামাল পুড়ে ছাই হয়েছে।

ঘটনাস্থলে প্রবেশের রাস্তা ভাঙ্গাচুরা থাকায় ও সাঁকো দিয়ে পারাপার হওয়ার কারনে ফায়ারসার্ভিসের গাড়ি প্রবেশ করতে না পারায় পুরো ঘরটি আগুনে পুড়ে যায়। পরে লম্বা পাইপের মাধ্যমে ঘটনাস্থলের আগুন নিয়ন্ত্রণে আনেন ফায়ার সার্ভিস।

এতে প্রায় ১৫ লক্ষ টাকার ক্ষতি হয়েছে বলে জানান ক্ষতিগ্রস্ত পরিবারগুলো।স্থানীয়রা জানান, রান্না করার গ্যাসের চুলা থেকে আগুন লাগার ঘটনা ঘটেছে।

এতে প্রায় ১৫ লক্ষ টাকার ক্ষতি হয়েছে। তবে পৌর ৫ নং ওয়ার্ডে কোন সড়কের উন্নয়ন হয়নি।ভাঙ্গাচুরা রাস্তা ও সাঁকো ব্যবহার করে চলতে হয় তাদের।

সাঁকো থেকে পড়ে প্রতিনিয়ত আহত হয় তারা।সড়কগুলো ভালো থাকলে ঘটনাস্থলে ফায়ারসার্ভিসের গাড়ি পৌঁছাতে পারলে হয়তরা বড় ধরনের ক্ষতি হতনা বলে জানান তারা।

বোরহানউদ্দিন উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ও পৌরসভার মেয়র আলহাজ্ব রফিকুল ইসলাম জানান, আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি।

ক্ষতিগ্রস্ত পরিবারকে চাল সহায়তা দেওয়া হয়েছে। পরে বিষয়টি দেখব।

সড়কের বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, পুকুরের কারনে রাস্তাটি ভেঙ্গেগেছে। ওই রাস্তাটি টেন্ডার হয়েছে। কাজ শুরু হতে প্রায় নভেম্বর মাস লগতে পারে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা