1. admin@upokulbarta.news : admin :
শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ০৯:১৬ পূর্বাহ্ন
শিরোনাম :
লালমোহন পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন শিক্ষার মানোন্নয়ন করতে চান চেয়ারম্যান প্রার্থী অধ্যক্ষ সেলিম নারীর গুণ – আঃ সামাদ দৌলতখানে যুব রেড ক্রিসেন্টে দলনেতা মাশরাফি উপ-নেতা ইমতিয়াজ ও রহিমা মোংলায় ৫ শতাধিক চক্ষু রোগীকে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান শরণখোলা ও মোরেলগঞ্জে বাংলাদেশ কোস্টগার্ড পশ্চিম জোনের জনসচেতনতা ও বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান দখল-দূষণে অস্তিত্ব সংকটে ঠাকুরানী খাল পরিচ্ছন্ন অভিযানে পৌর মেয়র আ. রহমান জনপ্রিয়তার শীর্ষে ও প্রচারণায় এগিয়ে সাবেক মেয়র ডাঃ শফিক ফকিরহাটে আইনশৃঙ্খলা বিষয়ক সভা অনুষ্ঠিত ভোলায় ৬ বেসরকারি ক্লিনিক ও হাসপাতালে সিলগালা আমি আপনাদের ভালোবাসার কাছে ঋণী- কেসিসি মেয়র আ: খালেক

তজুমদ্দিনে ভোক্তা অধিকার সংরক্ষন কর্তৃপক্ষের অভিযানে চার ব্যবসায়ীকে জরিমানা

যুগ্ম সম্পাদক
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২০ জানুয়ারি, ২০২২
  • ১৮৬ বার পঠিত

তজুমদ্দিন প্রতিনিধিঃ

ভোলার তজুমদ্দিনে ভোক্তা অধিকার সংরক্ষন কর্তৃপক্ষ শশীগঞ্জ কাঁচা বাজারে চার মুদি ব্যবসায়ীর দোকানে অভিযান চালিয়ে জরিমানা আদায় করেছে। বুধবার দুপুর ১২টায় এ অভিযান পরিচালিত হয়।

সুত্র জানায়, পণ্যের মুল্য তালিকা প্রদর্শন না করায় শশীগঞ্জ কাঁচা বাজারে চার মুদি ব্যবসায়ীকে সাত হাজরি টাকা জরিমানা করা হয়। ভোক্তা অধিকার সংরক্ষন অধিদপ্তরের ভোলা জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মোঃ মাহমুদুল হাসান অভিযান পরিচালনা করেন।

একই অভিযানে উপস্থিত থেকে তজুমদ্দিন উপজেলা নির্বাহি অফিসার মরিয়ম বেগম করোনা ভাইরাসে প্রাদূর্ভাব থেকে সতর্ক থাকতে  জনসাধারন ও ক্রেতা বিক্রেতাদের মাঝে প্রচারনা চালান।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা