1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
শনিবার, ২২ জুন ২০২৪, ০৫:৫৩ পূর্বাহ্ন
শিরোনাম :
নানা আয়োজনে পলিত হচ্ছে দৈনিক পত্রদূত সম্পাদক স.ম আলাউদ্দীন মৃত্যুবার্ষিকী সাতক্ষীরায় ২৪১ জনের মাঝে ১৭ লাখ টাকার অনুদানের চেক বিতরণ কুমিল্লায় দেশ ও জাতির কল্যাণে দোয়া ঈদ উপলক্ষে রেমালে ক্ষতিগ্রস্থদের মাঝে খাদ্য বিতরণ করলো মাহাবুবা মতলেব তালুকদার ফাউন্ডেশন ৷ ভোলায় ঘুর্ণিঝড় রিমেলে ক্ষতিগ্রস্ত ২৫০ পরিবারের মাঝে ১৫ লক্ষ টাকা বিতরণ করল কোস্ট ফাউন্ডেশন মোংলায় দিন দুপুরে দোকান ঘর ভাংচুর ও জবর দখলের চেষ্টা বর্তমান সরকার অসহায় দুস্থদের সরকার-মেয়র শেখ আ: রহমান জলবায়ু পরিবর্তন মোকাবেলায় পরিকল্পনা আছে বটে, কিন্তু বাস্তবায়নে বাজেট নেই বাগেরহাটে কলেজ শিক্ষকদের বেসিক আইসিটি প্রশিক্ষণের সনদ প্রদান বঙ্গবন্ধুর সমাধিতে ফকিরহাটের নবনির্বাচিত চেয়ারম্যানগণের শ্রদ্ধা নিবেদন

লালমোহনের আরো ১৩৮ পরিবার পেলেন স্বপ্নের ঠিকানা

যুগ্ম সম্পাদক
  • আপডেট সময় : মঙ্গলবার, ১১ জুন, ২০২৪
  • ৪৩ বার পঠিত

পারভীন আক্তার, লালমোহন :
ভোলার লালমোহন উপজেলায় জমিসহ সেমিপাকা বসতঘর পেয়েছেন আরো ১৩৮টি ভূমিহীন ও গৃহহীন পরিবার। মঙ্গলবার সকালে গণভবন থেকে ভার্চ্যুয়ালী যুক্ত হয়ে সারাদেশে একযোগে ১৮হাজার ৫৬৬টি ভূমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে জমি ও গৃহ হস্তান্তর কার্যক্রমের উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
এ উপলক্ষ্যে লালমোহন উপজেলা পরিষদ অডিটোরিয়ামে জমির দলিল ও ঘরের চাবি হস্তান্তরের আয়োজন করে উপজেলা প্রশাসন। এ সময় লালমোহনের আরো ১৩৮টি পরিবারের হাতে জমির দলিল ও ঘরের চাবি হস্তান্তর করা হয়।
লালমোহন উপজেলা প্রশাসন আয়োজিত অনুষ্ঠানে ভার্চ্যুয়ালী যুক্ত হয়ে লালমোহনবাসীর পক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন ভোলা-৩ আসনের সংসদ সদস্য নূরুন্নবী চৌধুরী শাওন। এ সময় তিনি বলেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা রাষ্ট্র ক্ষমতায় আছেন বলেই দেশের মানুষের ভাগ্যের পরিবর্তন হয়েছে। এদেশের সকল মানুষ এখন শান্তিতে রয়েছে। শেখ হাসিনার সরকারের কাছে সর্বোচ্চ অগ্রাধিকার রয়েছে দেশের জনগণের। এজন্য নানামুখী পদক্ষেপ গ্রহণ করছে শেখ হাসিনার নেতৃত্বাধীন আওয়ামী লীগ সরকার।
লালমোহন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. তৌহিদুল ইসলামের সভাপতিত্বে এ সময় লালমোহন সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. বাবুল আখতার, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) এহসানুল হক শিপন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. তৈয়বুর রহমান, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সোহাগ ঘোষ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফখরুল আলম হাওলাদারসহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা