1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
শনিবার, ২২ জুন ২০২৪, ০৫:০৫ পূর্বাহ্ন
শিরোনাম :
নানা আয়োজনে পলিত হচ্ছে দৈনিক পত্রদূত সম্পাদক স.ম আলাউদ্দীন মৃত্যুবার্ষিকী সাতক্ষীরায় ২৪১ জনের মাঝে ১৭ লাখ টাকার অনুদানের চেক বিতরণ কুমিল্লায় দেশ ও জাতির কল্যাণে দোয়া ঈদ উপলক্ষে রেমালে ক্ষতিগ্রস্থদের মাঝে খাদ্য বিতরণ করলো মাহাবুবা মতলেব তালুকদার ফাউন্ডেশন ৷ ভোলায় ঘুর্ণিঝড় রিমেলে ক্ষতিগ্রস্ত ২৫০ পরিবারের মাঝে ১৫ লক্ষ টাকা বিতরণ করল কোস্ট ফাউন্ডেশন মোংলায় দিন দুপুরে দোকান ঘর ভাংচুর ও জবর দখলের চেষ্টা বর্তমান সরকার অসহায় দুস্থদের সরকার-মেয়র শেখ আ: রহমান জলবায়ু পরিবর্তন মোকাবেলায় পরিকল্পনা আছে বটে, কিন্তু বাস্তবায়নে বাজেট নেই বাগেরহাটে কলেজ শিক্ষকদের বেসিক আইসিটি প্রশিক্ষণের সনদ প্রদান বঙ্গবন্ধুর সমাধিতে ফকিরহাটের নবনির্বাচিত চেয়ারম্যানগণের শ্রদ্ধা নিবেদন

মোংলা উপজেলা পরিষদ নির্বাচনের বিজয়ী হলেন যারা।

সহকারী সম্পাদক
  • আপডেট সময় : সোমবার, ১০ জুন, ২০২৪
  • ৯৩ বার পঠিত

মোঃ আবুরায়হান ইসলাম মোংলা প্রতিনিধিঃ

বাগেরহাটের মোংলা উপজেলা পরিষদে শান্তিপূর্ণ ভাবে ভোটগ্রহণ শেষ হয়েছেন। এ উপজেলা পরিষদ নির্বাচনের বেসরকারি ফলাফলে মোংলা উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আবু তাহের হালদার ৩’য় বারের মতো আবারও চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে নির্বাচিত হয়েছেন।

রবিবার (৯ই জুন) রাতে মোংলা উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রিটার্নিং কর্মকর্তা আবদুল্লাহ আল মামুন এ ফলাফল ঘোষণা করেন। এর আগে সকাল থেকে বিকেল ৪’টা পর্যন্ত বিরতিহীন ভাবে ভোটগ্রহণ সম্পন্ন হয়।

মোংলা উপজেলা চেয়ারম্যান পদে উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আবু তাহের হালদার(চিংড়ি) প্রতীকে ২৬’হাজার ৩০৪’ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ ইকবাল হোসেন(আনারস) প্রতিকে ভোট পেয়েছেন ১৭’হাজার ৮১৬’ভোট। মোংলা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো: ইব্রাহিম হোসেন( দোয়াত কলম) প্রতিকে ভোট পেয়েছেন ১২’হাজার ৩১৫’ভোট ।

এ উপজেলায় ভাইস চেয়ারম্যান পদে মোঃ জামাল হোসেন (বই) প্রতিকের প্রার্থী ১৪’হাজার ৫৬৫’ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে কামরুন্নাহার হাই (কলস) প্রতিকের প্রার্থী ৩৩’হাজার ৮২২’ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।

এ বিষয়ে মোংলা উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রিটার্নিং কর্মকর্তা বলেন, মোংলার কোথাও কোনো প্রকার অপ্রীতিকর ঘটনা ঘটে নাই বা সুষ্ঠু ও সুন্দরভাবে এবং মনোরম পরিবেশে নির্বাচন সম্পন্ন হয়েছে। এবং নির্বাহী ম্যাজিস্ট্রেট ও জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট নির্বাচনে দায়িত্ব পালন করেছেন। পুলিশ, র‌্যাব ও আনসার সদস্যদের পাশাপাশি বিজিবি সদস্যরা নির্বাচনে টহলরত অবস্থায় ছিলেন । এ ছাড়াও প্রতিটি কেন্দ্রে নির্বাচন সংশ্লিষ্ট কর্মকর্তারা শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণের লক্ষ্যে নিরলস কাজ করেছেন।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা