1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
শনিবার, ২২ জুন ২০২৪, ০৫:২১ পূর্বাহ্ন
শিরোনাম :
নানা আয়োজনে পলিত হচ্ছে দৈনিক পত্রদূত সম্পাদক স.ম আলাউদ্দীন মৃত্যুবার্ষিকী সাতক্ষীরায় ২৪১ জনের মাঝে ১৭ লাখ টাকার অনুদানের চেক বিতরণ কুমিল্লায় দেশ ও জাতির কল্যাণে দোয়া ঈদ উপলক্ষে রেমালে ক্ষতিগ্রস্থদের মাঝে খাদ্য বিতরণ করলো মাহাবুবা মতলেব তালুকদার ফাউন্ডেশন ৷ ভোলায় ঘুর্ণিঝড় রিমেলে ক্ষতিগ্রস্ত ২৫০ পরিবারের মাঝে ১৫ লক্ষ টাকা বিতরণ করল কোস্ট ফাউন্ডেশন মোংলায় দিন দুপুরে দোকান ঘর ভাংচুর ও জবর দখলের চেষ্টা বর্তমান সরকার অসহায় দুস্থদের সরকার-মেয়র শেখ আ: রহমান জলবায়ু পরিবর্তন মোকাবেলায় পরিকল্পনা আছে বটে, কিন্তু বাস্তবায়নে বাজেট নেই বাগেরহাটে কলেজ শিক্ষকদের বেসিক আইসিটি প্রশিক্ষণের সনদ প্রদান বঙ্গবন্ধুর সমাধিতে ফকিরহাটের নবনির্বাচিত চেয়ারম্যানগণের শ্রদ্ধা নিবেদন

মোংলা উপজেলায় চলছে ভোট, নেই ভোটারদের লাইন

সহকারী সম্পাদক
  • আপডেট সময় : রবিবার, ৯ জুন, ২০২৪
  • ১৬ বার পঠিত

মোঃ আবুরায়হান ইসলাম মোংলা প্রতিনিধিঃ

ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের তৃতীয় ধাপে মোংলা উপজেলায় ভোটগ্রহণ চলছে। রোববার (৯ জুন) সকাল ৮টায় উপজেলার ৬টি ইউনিয়ন ও ১টি পৌরসভার ৪৮টি কেন্দ্রে ব্যালট পেপারের মাধ্যমে ভোটগ্রহণ শুরু হয়।

এ উপজেলায় ভোটাধিকার প্রয়োগ করবেন ১ লাখ ২০ হাজার ৪৬৫ জন। এর মধ্যে পুরুষ ভোটার ৬০ হাজার ৪৭৭, মহিলা ভোটার ৫৯ হাজার ৯৮৫ জন এবং তৃতীয় লিঙ্গের রয়েছেন ৩ জন। এদিকে নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ করার জন্য পর্যাপ্ত আইনশৃঙ্খলা বাহিনী মোতায়েন রয়েছে।

জানা যায়, ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের তৃতীয় ধাপে মোংলা উপজেলায় চেয়ারম্যান পদে ৪ জন, ভাইস চেয়ারম্যান পদে ৭ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩ জন প্রার্থী ভোটযুদ্ধে লড়ছেন।

এ উপজেলার কয়েকটি ভোটকেন্দ্র ঘুরে দেখা গেছে, সকাল থেকে ভোটার উপস্থিতি কম। কয়েকজন করে ভোটার আসছেন এবং নির্বিঘ্নে ভোট দিয়ে যাচ্ছেন। কোনো কেন্দ্রেই ভোটারদের দীর্ঘ লাইন দেখা যায়নি। ভোটকেন্দ্রে আগতদের মধ্যে পুরুষ ও নারীদের উপস্থিত একেবারের কম দেখা গেছে।

মোংলা উপজেলা নির্বাচনের সহকারী রিটার্নিং কর্মকর্তা ও নির্বাচন কর্মকর্তা আব্দুল্লাহ আল মামুন বলেন, প্রতিটি কেন্দ্রে যথাসময়ে ভোটগ্রহণ শুরু হয়েছে। শান্তিপূর্ণভাবে ভোট শেষ করতে প্রস্তুতি রয়েছে। অপ্রীতিকর পরিস্থিতি এড়াতে সব জায়গায় আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর তৎপরতা রয়েছে।

বিকেল ৪টা পর্যন্ত ভোটগ্রহণ চলবে। একটি অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও শান্তিপূর্ণ নির্বাচন উপহার দিতে জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট, নির্বাহী ম্যাজিস্ট্রেট, বিজিবি, আনসার, ব্যাটালিয়ন আনসার, র‍্যাব ও পুলিশ সদস্য নিয়োজিত রয়েছে। ভোটাররা যাতে নিরাপদে ভোটাধিকার প্রয়োগ করতে পারেন সেজন্য কঠোর নিরাপত্তা ব্যবস্থা জোরদার রয়েছে। কোনো রকম অনিয়ম হলে বিধি অনুযায়ী তাৎক্ষণিক প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা