1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
শনিবার, ২২ জুন ২০২৪, ০৬:০৫ পূর্বাহ্ন
শিরোনাম :
নানা আয়োজনে পলিত হচ্ছে দৈনিক পত্রদূত সম্পাদক স.ম আলাউদ্দীন মৃত্যুবার্ষিকী সাতক্ষীরায় ২৪১ জনের মাঝে ১৭ লাখ টাকার অনুদানের চেক বিতরণ কুমিল্লায় দেশ ও জাতির কল্যাণে দোয়া ঈদ উপলক্ষে রেমালে ক্ষতিগ্রস্থদের মাঝে খাদ্য বিতরণ করলো মাহাবুবা মতলেব তালুকদার ফাউন্ডেশন ৷ ভোলায় ঘুর্ণিঝড় রিমেলে ক্ষতিগ্রস্ত ২৫০ পরিবারের মাঝে ১৫ লক্ষ টাকা বিতরণ করল কোস্ট ফাউন্ডেশন মোংলায় দিন দুপুরে দোকান ঘর ভাংচুর ও জবর দখলের চেষ্টা বর্তমান সরকার অসহায় দুস্থদের সরকার-মেয়র শেখ আ: রহমান জলবায়ু পরিবর্তন মোকাবেলায় পরিকল্পনা আছে বটে, কিন্তু বাস্তবায়নে বাজেট নেই বাগেরহাটে কলেজ শিক্ষকদের বেসিক আইসিটি প্রশিক্ষণের সনদ প্রদান বঙ্গবন্ধুর সমাধিতে ফকিরহাটের নবনির্বাচিত চেয়ারম্যানগণের শ্রদ্ধা নিবেদন

দেশ সেরা টোয়াব পুরস্কার পেলেন ভোলার ছেলে মো. শাখাওয়াত হোসেন

উপকূল বার্তা ডেস্কঃ
  • আপডেট সময় : মঙ্গলবার, ৪ জুন, ২০২৪
  • ৩৫ বার পঠিত

ভোলা প্রতিনিধিঃ

দ্য ট্যুরিজম অপারেটরস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (টোয়াব) ইউনিক হোটেল অ্যান্ড রিসোর্টস পিএলসি (দ্য ওয়েস্টিন ঢাকা, শেরাটন ঢাকা ও হানসা প্রিমিয়াম রেসিডেন্সের মালিকানাধীন কোম্পানি) এর প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) ভোলার ছেলে মো. শাখাওয়াত হোসেন কে পুরস্কৃত করেছে। বাংলাদেশের আতিথেয়তা শিল্পে অবদান রাখার জন্য তাঁকে হসপিটালিটি বিজনেস প্রফেশনাল অ্যাওয়ার্ডটি দেওয়া হয়। গত ২৯ মে বনানীর শেরাটন হোটেলে এই পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটনমন্ত্রী মুহাম্মদ ফারুক খান।

টোয়াব সভাপতি শিবলুল আজম কোরেশী এর সভাপতিত্ব অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, সারা বিশ্বের বিশিষ্ট অতিথিরা, শিল্প নেতা এবং মূল স্টেকহোল্ডাররা এতে উপস্থিত ছিলেন।

সেরা হসপিটালিটি বিজনেস প্রফেশনাল অ্যাওয়ার্ড হল মো. শাখাওয়াত হোসেনের নিরলস প্রচেষ্টা এবং বাংলাদেশের আতিথেয়তা ও পর্যটন শিল্পের বৃদ্ধি এবং টেকসই উন্নয়নে তার উল্লেখযোগ্য অবদানের প্রমাণ। তার কৌশলগত উদ্যোগ শুধুমাত্র তার কোম্পানির সুনাম বাড়ায়নি বরং সারা বিশ্বের পর্যটকদের আকৃষ্ট করে এই অঞ্চলের সামগ্রিক অর্থনৈতিক প্রবৃদ্ধিতে অবদান রেখেছে।

পুরস্কার পেয়ে মো. শাখাওয়াত হোসেন বলেছেন, TOAB থেকে এই পুরস্কার পেয়ে আমি সম্মানিত হয়েছি। এই স্বীকৃতি ইউনিক গ্রুপে আমার পুরো টিমের কঠোর পরিশ্রম এবং উৎসর্গের প্রতিফলন। আমরা আতিথেয়তা শিল্পে নতুন মানদণ্ড স্থাপন করতে এবং বাংলাদেশের পর্যটন ও আতিথেয়তা শিল্পের সামগ্রিক উন্নয়নে অবদান রাখতে প্রতিশ্রুতিবদ্ধ।

শাখাওয়াত হোসেনের অর্জন তার পেশাগত প্রচেষ্টার বাইরেও প্রসারিত। তিনি শিক্ষা, সম্প্রদায়ের উন্নয়ন এবং পরিবেশ সংরক্ষণের উপর মনোযোগ কেন্দ্রীভূত করে বিভিন্ন জনহিতকর কর্মকাণ্ডে সক্রিয়ভাবে জড়িত। তার প্রচেষ্টা স্থানীয় সম্প্রদায়ের উপর উল্লেখযোগ্য প্রভাব ফেলেছে, একজন দায়িত্বশীল এবং দূরদর্শী ব্যবসায়ী নেতা হিসাবে তার খ্যাতি আরও মজবুত করেছে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা