1. admin@upokulbarta.news : admin :
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১২:১৭ পূর্বাহ্ন
শিরোনাম :
আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আর, এম. ও ডা: আশরাফুল আমিনের ব্যবহারে অতিষ্ঠ রুগী ও স্বজন ছবি তোলার অপরাধে সাংবাদিক গ্রেফতার, অত:পর মুক্তি সাতক্ষীরায় সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়নে উদ্বুদ্ধকরণ কর্মশলা ভোলার ৩ উপজেলায় ৩৮ জনের মনোনয়নপত্র দাখিল অনির্দিষ্টকালের জন্য বন্ধ ভোলার গ্যাস ভিত্তিক ৩৪.৫ মেগাওয়াটের পাওয়ার প্লান্ট- তীব্র লোডশেডিং এ ২ লাখ গ্রাহক প্রধানমন্ত্রীর নিকট থেকে ফকিরহাটের ফুটবল রেফারির পুরস্কার গ্রহণ সাতক্ষীরা টাউন হাইস্কুল গণহত্যা দিবসের কর্মসূচিতে বধ্যভূমি সংরক্ষণ ও শহীদ স্মৃতিসৌধ নির্মাণের জোর দাবি সময় টিভির প্রতিষ্ঠাবার্ষিকীতে ভোলায় আলোকিত মানুষের মিলন মেলা তজুমদ্দিনে চরফ্যাসনের কিশোরীর মরদেহ উদ্ধার ফকিরহাট উপজেলা পরিষদ নির্বাচনে ৩ পদে ১০ জনের মনোনয়ন দাখিল

ভোলায় বোরহানউদ্দিনে জাটকা ইলিশ জব্দ ।

ব্যবস্থাপনা সম্পাদকঃ
  • আপডেট সময় : বুধবার, ১৯ জানুয়ারি, ২০২২
  • ২০৩ বার পঠিত

বোরহানউদ্দিন(ভোলা)প্রতিনিধিঃ

ভোলার বোরহানউদ্দিন উপজেলার মেঘনা নদীর আলীমুদ্দিন ও সরাজগঞ্জ মাছ ঘাট এলাকায় মৎস্য অধিদপ্তরের অভিযানে ১ শত কেজি জাটকা ইলিশ জব্দ করেছে উপজেলা এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট সোয়াইভ আহমেদ। এসময় রাকিব (২৮) নামের একজনকে আটক করা হয়। জাটকা ইলিশ বিভিন্ন এতিম খানায় বিলি করা হয়েছে। আটক কৃতকে মোবাইল কোর্টের মাধ্যমে ৩ হাজার টাকা জরিমানা করা হয়। বুধবার সকালে এ অভিযান চলে।

অভিযানে উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা আলী আহমদ আখন্দ উপস্থিত ছিলেন। এসময় আরো উপস্থিত ছিলেন বোরহানউদ্দিন থানা পুলিশসহ স্থানীয় জনপ্রতিনিধিগণ । বোরহানউদ্দিন উপজেলা মৎস্য কর্মকর্তা আলী আখন্দ জানান, জাটকা ইলিশ রক্ষায় আমাদের অভিযান চলমান রয়েছে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা