1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
শনিবার, ২২ জুন ২০২৪, ০৫:৫৮ পূর্বাহ্ন
শিরোনাম :
নানা আয়োজনে পলিত হচ্ছে দৈনিক পত্রদূত সম্পাদক স.ম আলাউদ্দীন মৃত্যুবার্ষিকী সাতক্ষীরায় ২৪১ জনের মাঝে ১৭ লাখ টাকার অনুদানের চেক বিতরণ কুমিল্লায় দেশ ও জাতির কল্যাণে দোয়া ঈদ উপলক্ষে রেমালে ক্ষতিগ্রস্থদের মাঝে খাদ্য বিতরণ করলো মাহাবুবা মতলেব তালুকদার ফাউন্ডেশন ৷ ভোলায় ঘুর্ণিঝড় রিমেলে ক্ষতিগ্রস্ত ২৫০ পরিবারের মাঝে ১৫ লক্ষ টাকা বিতরণ করল কোস্ট ফাউন্ডেশন মোংলায় দিন দুপুরে দোকান ঘর ভাংচুর ও জবর দখলের চেষ্টা বর্তমান সরকার অসহায় দুস্থদের সরকার-মেয়র শেখ আ: রহমান জলবায়ু পরিবর্তন মোকাবেলায় পরিকল্পনা আছে বটে, কিন্তু বাস্তবায়নে বাজেট নেই বাগেরহাটে কলেজ শিক্ষকদের বেসিক আইসিটি প্রশিক্ষণের সনদ প্রদান বঙ্গবন্ধুর সমাধিতে ফকিরহাটের নবনির্বাচিত চেয়ারম্যানগণের শ্রদ্ধা নিবেদন

ফকিরহাটে অর্ধশত বোতল ফেনসিডিলসহ চার মাদক কারবারি গ্রেপ্তার

স্ট্যাফ রিপোর্টার:
  • আপডেট সময় : সোমবার, ৩ জুন, ২০২৪
  • ১০৩ বার পঠিত

বাগেরহাটের ফকিরহাটে ৫২ বোতল ফেনসিডিল সহ চার মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে ফকিরহাট মডেল থানা পুলিশ। সোমবার (৩ জুন) বিকাল সাড়ে ৪টায় উপজেলার বারাশিয়া গ্রামে মনির শেখের বাড়ি থেকে মাদকসহ তাদের গ্রেপ্তার করা হয়েছে।

পুলিশ জানায়, ফকিরহাট মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) বিপুল চন্দ্র দাসের নেতৃত্বে একটি দল একাধিক মাদক মামলার ওয়ারেন্টভূক্ত আসামী মনির শেখকে গ্রেপ্তার করতে অভিযান চালায়। এসময় ফকিরহাট সদর ইউনিয়নের বারাশিয়া গ্রামের মৃত আব্দুল হামিদ শেখের ছেলে মাদক মামলার আসামী মনির শেখ (৪২) এর নিজ বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়। আসামী মনিরের দেওয়া তথ্য অনুযায়ী ঘরে তল্লাশি করে ৫২ পিস ফেনসিডিল সহ অপর তিন মাদক কারবারিকে ওই বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলেন, ফকিরহাট উপজেলার বালিয়াডাঙ্গা গ্রামের মৃত আক্কাস খানের ছেলে মারুফ খান  (৩৪), বাগেরহাট সদর উপজেলার বড় রঘুনাথ পুর গ্রামের মৃত আব্দুর সত্তার হাওলাদারের ছেলে মো. সাবু হাওলাদার (৩৫) ও একই উপজেলার উৎকুল গ্রামের আব্দুল গণি ঢালীর ছেলে ইলিয়াস ঢালী (৩৭)। তারা সবাই মাদক কারবারে যুক্ত বলে পুলিশ জানিয়েছে। এসআই জয়দেব কুমার বসু, এএসআই মো. মাসুদ রানাসহ সঙ্গীয় ফোর্স ওসি বিপুল চন্দ্র দাসের নেতৃত্বে মাদক উদ্ধার অভিযানে অংশগ্রহণ করেন বলে জানা গেছে।

ফকিরহাট মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) বিপুল চন্দ্র দাস বলেন, ফেন্সিডিল সহ গ্রেপ্তার মাদক কারবারির বিরুদ্ধে থানায় একটি মামলা হয়েছে। আগামীকাল মঙ্গলবার সকালে তাদের বাগেরহাটে বিজ্ঞ আদালতে সোর্পদ করা হবে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা