1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
শনিবার, ২২ জুন ২০২৪, ০৬:৪৮ পূর্বাহ্ন
শিরোনাম :
নানা আয়োজনে পলিত হচ্ছে দৈনিক পত্রদূত সম্পাদক স.ম আলাউদ্দীন মৃত্যুবার্ষিকী সাতক্ষীরায় ২৪১ জনের মাঝে ১৭ লাখ টাকার অনুদানের চেক বিতরণ কুমিল্লায় দেশ ও জাতির কল্যাণে দোয়া ঈদ উপলক্ষে রেমালে ক্ষতিগ্রস্থদের মাঝে খাদ্য বিতরণ করলো মাহাবুবা মতলেব তালুকদার ফাউন্ডেশন ৷ ভোলায় ঘুর্ণিঝড় রিমেলে ক্ষতিগ্রস্ত ২৫০ পরিবারের মাঝে ১৫ লক্ষ টাকা বিতরণ করল কোস্ট ফাউন্ডেশন মোংলায় দিন দুপুরে দোকান ঘর ভাংচুর ও জবর দখলের চেষ্টা বর্তমান সরকার অসহায় দুস্থদের সরকার-মেয়র শেখ আ: রহমান জলবায়ু পরিবর্তন মোকাবেলায় পরিকল্পনা আছে বটে, কিন্তু বাস্তবায়নে বাজেট নেই বাগেরহাটে কলেজ শিক্ষকদের বেসিক আইসিটি প্রশিক্ষণের সনদ প্রদান বঙ্গবন্ধুর সমাধিতে ফকিরহাটের নবনির্বাচিত চেয়ারম্যানগণের শ্রদ্ধা নিবেদন

ফকিরহাটে মায়ের সাথে অভিমান করে কিশোরীর আত্মহত্যা

আহসান টিটু, বাগেরহাট :
  • আপডেট সময় : সোমবার, ৩ জুন, ২০২৪
  • ১৩৭ বার পঠিত

বাগেরহাটের ফকিরহাটে মায়ের সাথে অভিমান করে এক কিশোরী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে নিহতের পারিবার থেকে জানানো হয়েছে। সোমবার (৩ জুন) বিকালে পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। উপজেলার ২ নং লখপুর ইউনিয়নের জাকির শেখের বাড়িতে এ ঘটনা ঘটে।

নিহত লামিয়া (১৪) উপজেলার লখপুর ইউনিয়নের লখপুর গ্রামে জাকির শেখের মেয়ে। সে স্থানীয় আবু বক্কর সিদ্দিকিয়া মাদ্রাসার নবম শ্রেণির ছাত্রী ছিল।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, লামিয়ার পড়ালেখায় অমনোযোগীতার জন্য তার মা শিউলি বেগম দুপুরের দিকে তাকে বকাঝকা করে। মায়ের বকাঝকা খেয়ে অভিমানে শিক্ষার্থী লামিয়া পরিবারের সকলের অগোচরে নিজের শয়ন কক্ষে আড়ার সাথে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস দেয়। দুপুর আনুমানিক ১টার দিকে তার মা ঘরে ঢুকলে মেয়েকে ঝুলে থাকা অবস্থায় দেখতে পায়। এসময় ডাক চিৎকার দিলে আশপাশের লোকজন এসে লামিয়াকে মৃত অবস্থায় উদ্ধার করে। সংবাদ পেয়ে ফকিরহাট মডেল থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে মৃতদেহ সুরতহাল রিপোর্ট প্রস্তুত করেন থানায় নিয়ে আসেন। এ বিষয়ে একটি অপমৃত্যু মামলা রুজু হয়েছে।

ফকিরহাট মডেল থানার ভারপ্রাপ্ত অফিসার ইনচার্জ (ওসি) বিপুল চন্দ্র দাস বলেন, লামিয়া নামের কিশোরীর মরদেহ উদ্ধার করা হয়েছে। রাত হয়ে যাওয়ায় আগামীকাল সকালে ভিকটিমকে বাগেরহাট সদর হাসপাতালে পোস্টমার্টেমের জন্য পাঠানো হবে। আইনি প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা