1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
শনিবার, ২২ জুন ২০২৪, ০৬:৫৪ পূর্বাহ্ন
শিরোনাম :
নানা আয়োজনে পলিত হচ্ছে দৈনিক পত্রদূত সম্পাদক স.ম আলাউদ্দীন মৃত্যুবার্ষিকী সাতক্ষীরায় ২৪১ জনের মাঝে ১৭ লাখ টাকার অনুদানের চেক বিতরণ কুমিল্লায় দেশ ও জাতির কল্যাণে দোয়া ঈদ উপলক্ষে রেমালে ক্ষতিগ্রস্থদের মাঝে খাদ্য বিতরণ করলো মাহাবুবা মতলেব তালুকদার ফাউন্ডেশন ৷ ভোলায় ঘুর্ণিঝড় রিমেলে ক্ষতিগ্রস্ত ২৫০ পরিবারের মাঝে ১৫ লক্ষ টাকা বিতরণ করল কোস্ট ফাউন্ডেশন মোংলায় দিন দুপুরে দোকান ঘর ভাংচুর ও জবর দখলের চেষ্টা বর্তমান সরকার অসহায় দুস্থদের সরকার-মেয়র শেখ আ: রহমান জলবায়ু পরিবর্তন মোকাবেলায় পরিকল্পনা আছে বটে, কিন্তু বাস্তবায়নে বাজেট নেই বাগেরহাটে কলেজ শিক্ষকদের বেসিক আইসিটি প্রশিক্ষণের সনদ প্রদান বঙ্গবন্ধুর সমাধিতে ফকিরহাটের নবনির্বাচিত চেয়ারম্যানগণের শ্রদ্ধা নিবেদন

রাঙ্গাবালীর বিতর্কিত ইউএনও’র কাঁধে চেয়ারম্যান প্রার্থী মামুনের ভিডিও ভাইরাল

সহকারী সম্পাদক
  • আপডেট সময় : রবিবার, ২ জুন, ২০২৪
  • ৬২ বার পঠিত

পটুয়াখালী: ঘূর্ণিঝড় রেমাল পরবর্তী সময়ে পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শনে যাওয়ার পথে উপজেলা নির্বাহী কর্মকর্তা মিজানুর রহমানের কাঁধে মাথা রেখে কথা বলছিলেন উপজেলা চেয়ারম্যান পদ প্রার্থী মু. সাইদুজ্জামান মামুনের ভিডিও ভাইরাল হয়েছে।

আলোচিত ভিডিওতে দেখা যায়, বার (৩১ মে) রাঙ্গাবালী উপজেলার চরমোন্তাজ ইউনিয়নের চর আন্ডা গ্রামে ক্ষতিগ্রস্ত বন্যা নিয়ন্ত্রণ বেড়িবাঁধ এবং ত্রাণ বিতরণে যায় দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মহিব্বুর রহমান।

ওইসময়ে প্রতিমন্ত্রীকে বহনকারী স্পীডবোটে প্রটোকলে ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মিজানুর রহমান। তার পাশে বসেই ইউএনওর কাধে মাথা রেখে রেস্ট নিতে দেখা যায় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদ থেকে অব্যাহতি নিয়ে লুকোচুরি খেলা উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী মামুনকে।

একটি বেসরকারি স্যাটেলাইট টেলিভিশনের লাইভে এ চিত্র দেখা গেছে। যা রাঙ্গাবালী সহ পুরো জেলা রহস্য ও হাস্যরসের ঘটনায় পরিনত হয়েছে। ল

উপজেলা চেয়ারম্যান প্রার্থীরা অভিযোগ করে বলেন, ইউএনও মিজানুর রহমানের সাথে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইদুজ্জামান মামুনের সাথে দৃঢ় সখ্যতা রয়েছে। তফসিল ঘোষণার পর থেকে যত দিন যাচ্ছিলো তত সখ্যতার অভিযোগের পাল্লা ভারি হচ্ছিল। সেই অভিযোগের তীরে ঘিঁ ঢাললো গতকালকে দুজনের আলাপচারীতায়। এর মধ্যে আগামীর উপজেলা নির্বাচন শতভাগ সুষ্ঠু হওয়া নিয়ে শঙ্কা রয়েছে।

উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোহম্মদ বাশেত বলেন, ‘ইউএনও’র আচরন পক্ষপাত তুষ্ট, একারনে আমরা সুষ্ঠু নির্বাচনের বিষয়ে সন্দিহান। অবাধ এবং নিরপেক্ষ নির্বাচন আয়োজনের জন্য তাকে নির্বাচনের সকল দায়িত্ব থেকে সরিয়ে রাখার দাবি করছি।’

উপজেলা নির্বাহী কর্মকর্তা মিজানুর রহমান বলেন, পিছনের সিটে সে ছিল। পিছন থেকে ছবি তুললে এমন মনে হবেই। আমি এবং ওসি সাহেন রাষ্ট্রীয় প্রটোকলে প্রতিমন্ত্রী মহোদয়ের সাথে ছিলাম।

উল্লেখ্য, গত ১০ মে (শুক্রবার) উপজেলা পরিষদ নির্বাচনে অংশ নিতে রাঙ্গাবালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুঃ সাইদুজ্জামান মামুনের পদত্যাগ নিয়ে এই এ ইউএনও নানান নাটকীয়তার আশ্রয় নিয়েছিলো। যা নিয়ে দেশের প্রথম সারির গণমাধ্যমে ইউএনও মামুনের সন্দেজনক সখ্যতার বিষয়টি নিয়ে সংবাদ প্রকাশ হয়।

পরে ইউএনও বিরুদ্ধে তদন্ত শুরু করে উর্ধ্বতন কর্তৃপক্ষ।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা