1. admin@upokulbarta.news : admin :
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৪:২৮ পূর্বাহ্ন
শিরোনাম :
আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আর, এম. ও ডা: আশরাফুল আমিনের ব্যবহারে অতিষ্ঠ রুগী ও স্বজন ছবি তোলার অপরাধে সাংবাদিক গ্রেফতার, অত:পর মুক্তি সাতক্ষীরায় সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়নে উদ্বুদ্ধকরণ কর্মশলা ভোলার ৩ উপজেলায় ৩৮ জনের মনোনয়নপত্র দাখিল অনির্দিষ্টকালের জন্য বন্ধ ভোলার গ্যাস ভিত্তিক ৩৪.৫ মেগাওয়াটের পাওয়ার প্লান্ট- তীব্র লোডশেডিং এ ২ লাখ গ্রাহক প্রধানমন্ত্রীর নিকট থেকে ফকিরহাটের ফুটবল রেফারির পুরস্কার গ্রহণ সাতক্ষীরা টাউন হাইস্কুল গণহত্যা দিবসের কর্মসূচিতে বধ্যভূমি সংরক্ষণ ও শহীদ স্মৃতিসৌধ নির্মাণের জোর দাবি সময় টিভির প্রতিষ্ঠাবার্ষিকীতে ভোলায় আলোকিত মানুষের মিলন মেলা তজুমদ্দিনে চরফ্যাসনের কিশোরীর মরদেহ উদ্ধার ফকিরহাট উপজেলা পরিষদ নির্বাচনে ৩ পদে ১০ জনের মনোনয়ন দাখিল

ভোলায় দুই মাদক ব্যবসায়ীসহ কথিত এক সাংবাদিক আটক।

জেলা প্রতিনিধি,ভোলা
  • আপডেট সময় : সোমবার, ১৭ জানুয়ারি, ২০২২
  • ১৬৪ বার পঠিত

জেলা প্রতিনিধি, ভোলাঃ

ভোলায় দুই কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী ও কথিত এক সাংবাদিককে আটক করেছে ইলিশা ফাঁড়ির পুলিশ। সোমবার দুপুর দেড়টায় ভোলা সদর উপজেলা ইলিশালঞ্চঘাট ও ইলিশা বাজার থেকে পুলিশের একটি বিশেষ অভিযানে তাদেরকে আটক করা হয়। আটককৃত দুই মাদক ব্যবসায়ী হলেন, ২নং পূর্ব ইলিশা ইউনিয়নের গুপ্তমুন্সি গ্রামের শফিকুল ইসলাম মাষ্টারের ছেলে মো. ইয়াসিন আরাফাত ও চাঁদপুর উপজেলা হাইমচর ইউনিয়নের দক্ষিণ আলগী গ্রামের আব্দুল কাদের মিঝির ছেলে মো. জুয়েল মিঝি। এরমধ্যে ইয়াছিন আরাফাতের কাছ থেকে দৈনিক ভোলা দর্পণ নামে একটি পত্রিকার মেয়াদোত্তীর্ণ প্রেস কার্ড জব্দ করা হয়। এই মাদক অভিযানে যাওয়া ইলিশা পুলিশ তদন্ত কেন্দ্রের সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মো. সুজন মাঝিসহ পুলিশের দুই সদস্য গুরুতর আহত হন।

ইলিশা পুলিশ তদন্ত কেন্দ্রের উপ-পরিদর্শক (এসআই) মো. শেখ ফরিদ উদ্দিন জানান, বেলা ১২টার দিকে ইলিশালঞ্চঘাট থেকে জুয়েল মিঝিকে দুই কেজি গাঁজাসহ আটক করা হয়। আটকের পর পুলিশ তদন্ত কেন্দ্রে তাকে জিজ্ঞাসাবাদ করা হলে সে জানায় ওই গাঁজা সে ইয়াছিন আরাফাতের কাছে হস্তান্তর করবে।

পরে পুলিশের টিমটি সাদা পোশাকে জুয়েলকে নিয়ে ইয়াছিনের ঠিকানায় যায়। পরে ইয়াছিন জুয়েলের কাছ থেকে গাঁজার ব্যাগটি হাতে নিয়ে চলে যাওয়ার সময় পুলিশ তাকেও আটক করে। পুলিশ আরও জানায়, জুয়েল প্রায়ই ইয়াছিনের কাছে মাদকদ্রব্য সরবরাহ করতো এমনটি জুয়েল প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছেন। আহত দুই পুলিশ সদস্যকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হচ্ছে। আটককৃতদেরকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণের প্রস্তুতি চলছে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা