1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
শনিবার, ২২ জুন ২০২৪, ০৫:৩৯ পূর্বাহ্ন
শিরোনাম :
নানা আয়োজনে পলিত হচ্ছে দৈনিক পত্রদূত সম্পাদক স.ম আলাউদ্দীন মৃত্যুবার্ষিকী সাতক্ষীরায় ২৪১ জনের মাঝে ১৭ লাখ টাকার অনুদানের চেক বিতরণ কুমিল্লায় দেশ ও জাতির কল্যাণে দোয়া ঈদ উপলক্ষে রেমালে ক্ষতিগ্রস্থদের মাঝে খাদ্য বিতরণ করলো মাহাবুবা মতলেব তালুকদার ফাউন্ডেশন ৷ ভোলায় ঘুর্ণিঝড় রিমেলে ক্ষতিগ্রস্ত ২৫০ পরিবারের মাঝে ১৫ লক্ষ টাকা বিতরণ করল কোস্ট ফাউন্ডেশন মোংলায় দিন দুপুরে দোকান ঘর ভাংচুর ও জবর দখলের চেষ্টা বর্তমান সরকার অসহায় দুস্থদের সরকার-মেয়র শেখ আ: রহমান জলবায়ু পরিবর্তন মোকাবেলায় পরিকল্পনা আছে বটে, কিন্তু বাস্তবায়নে বাজেট নেই বাগেরহাটে কলেজ শিক্ষকদের বেসিক আইসিটি প্রশিক্ষণের সনদ প্রদান বঙ্গবন্ধুর সমাধিতে ফকিরহাটের নবনির্বাচিত চেয়ারম্যানগণের শ্রদ্ধা নিবেদন

ধলীগৌরনগর ইউপি নির্বাচনে মঞ্চ লুঙ্গী পড়া মানুষের জন্য বিশাল পথসভায় নেহাল পাটোয়ারী

পারভীন আক্তার, লালমোহনঃ
  • আপডেট সময় : বুধবার, ২২ মে, ২০২৪
  • ১৬৫ বার পঠিত

আসন্ন ধলীগৌরনগর ইউনিয়ন পরিষদ নির্বাচনে দুটি পাতা মার্কার প্রার্থী জোবায়ের হোসেন নেহাল পাটোয়ারীর বিশাল পথসভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার সন্ধ্যায় মঙ্গলসিকদার বাজারে এ পথসভা অনুষ্ঠিত হয়।
সভায় ধলীগৌরনগর ইউনিয়ন পরিষদ নির্বাচনে জোবায়ের হোসেন নেহাল পাটোয়ারী বলেন, আজকের পথসভা জনসভায় রূপান্তরিত হওয়ায় আমি সকলের কাছে চিরকৃতজ্ঞ। তিনি বলেন, আজকের পথসভা প্রমাণ করে ধলীগৌরনগর ইউনিয়নের মানুষ আমাকে কতো ভালোবাসে।
জোবায়ের হোসেন নেহাল পাটোয়ারি বলেন, আজকে যেই মঞ্চ করা হয়েছে, সেই মঞ্চে প্যান্ট পড়া ভদ্রলোকদের জন্য নয়, এই মঞ্চ সাধারণ -লুঙ্গী পড়া মানুষের জন্য। আমি বড় একটি মঞ্চ করে আপনাদেরকে মঞ্চে বসাতাম। কিন্তুু নির্বাচনী আচরণ বিধির কারণে আমি সেটা করতে পারিনি।
তিনি বলেন, আগামী ২৫ মে ধলীগৌরনগর ইউনিয়নে অবাধ ও সুষ্ঠু নির্বাচন হবে। কারও হুমকি ধামকিতে আপনারা ভয় পাবেন না। আনারা নির্বিঘ্নে ভোট কেন্দ্রে গিয়ে ভোট দিবেন।
এরপূর্বে ধলীগৌরনগর ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ড থেকে জোবায়ের হোসেন নেহাল পাটোয়ারীর দুটি পাতা মার্কার হাজার হাজার সমর্থক গাছের পাতায় সুসজ্জিত হয়ে ঢোল সানাই নিয়ে উৎসব মূখরন পরিবেশে সভাস্থলে আসেন। এ সময় মঙ্গলসিকদার বাজার কানায় কানায় পরিপূর্ণ হয়ে উঠে। দুটি পাতা মার্কার সমর্থকদের মাঝে মুহু মুহু শ্লোগানে উৎসবের আমেজ বয়ে উঠে।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা