1. admin@upokulbarta.news : admin :
শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:৪১ অপরাহ্ন
শিরোনাম :
ডর্‌প ও ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ওয়াশ এবং জলবায়ু পরিবর্তন সংক্রান্ত সেমিনার অনুষ্ঠিত বন্দরে প্যালিয়েটিভ কেয়ার বিষয়ে সাংবাদিকদের সাথে নেটওয়ার্কিং সভা অনুষ্ঠিত পরীক্ষায় অসদুপায় অবলম্বন করায় এক শিক্ষকসহ ১৭ পরীক্ষার্থী বহিষ্কার ব্যাংকে জমি বন্ধক রেখে ঋন, বন্ধকী জমি বিক্রয়ে গ্রাহক ও ম্যানেজারের প্রতারনা চরফ্যাশন উপজেলা যুব রেড ক্রিসেন্ট কমিটি গঠন যৌন হয়রানি করে প্রধান শিক্ষক জেলে বরখাস্ত করেনি সভাপতি নেতা মুজিব -আঃ সামাদ ভোলায় নারী নেটওয়ার্কিং কমিটির সমন্বয় সভা অনুষ্ঠিত ফকিরহাটে মিনি ম্যারাথন দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত ফকিরহাটে কৃষি ব্যাংকে গ্রাহক সেবা উন্নয়নে মতবিনিময় সভা অনুষ্ঠিত

কোস্ট গার্ডের অভিযানে ৬২ বোতল বিদেশী বিয়ার ক্যান ও মদ জব্দ ।

মোঃ আবুরায়হান ইসলাম বাগেরহাট জেলা প্রতিনিধিঃ
  • আপডেট সময় : সোমবার, ১৭ জানুয়ারি, ২০২২
  • ১৫০ বার পঠিত

জেলা প্রতিনিধি, বাগেরহাটঃ

গোপন সংবাদের ভিত্তিতে সোমবার (১৭ জানুয়ারি) সকাল আনুমানিক ১০ টায় কোস্ট গার্ড বেইস মোংলার একটি টহল দল বাগেরহাট জেলার মোংলা থানা সংলগ্ন ফেরিঘাট এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করে।

অভিযান চলাকালীন সময়ে উক্ত এলাকায় নদী সংলগ্ন স্থান হতে মালিকানা বিহীন একটি বোট এবং আশেপাশের জঙ্গল হতে ১২ ক্যান বিয়ার ও ৫০ বোতল বিদেশী মদ জব্দ করা হয়। উক্ত অভিযানে মাদক ব্যবসায়ীরা কোস্ট গার্ড সদস্যদের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ায় কাউকে আটক করা সম্ভব হয়নি। জব্দকৃত বিয়ার ক্যান ও মদ পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য মোংলা থানায় হস্তান্তর করা হয়।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা