1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
শনিবার, ২২ জুন ২০২৪, ০৬:৪৫ পূর্বাহ্ন
শিরোনাম :
নানা আয়োজনে পলিত হচ্ছে দৈনিক পত্রদূত সম্পাদক স.ম আলাউদ্দীন মৃত্যুবার্ষিকী সাতক্ষীরায় ২৪১ জনের মাঝে ১৭ লাখ টাকার অনুদানের চেক বিতরণ কুমিল্লায় দেশ ও জাতির কল্যাণে দোয়া ঈদ উপলক্ষে রেমালে ক্ষতিগ্রস্থদের মাঝে খাদ্য বিতরণ করলো মাহাবুবা মতলেব তালুকদার ফাউন্ডেশন ৷ ভোলায় ঘুর্ণিঝড় রিমেলে ক্ষতিগ্রস্ত ২৫০ পরিবারের মাঝে ১৫ লক্ষ টাকা বিতরণ করল কোস্ট ফাউন্ডেশন মোংলায় দিন দুপুরে দোকান ঘর ভাংচুর ও জবর দখলের চেষ্টা বর্তমান সরকার অসহায় দুস্থদের সরকার-মেয়র শেখ আ: রহমান জলবায়ু পরিবর্তন মোকাবেলায় পরিকল্পনা আছে বটে, কিন্তু বাস্তবায়নে বাজেট নেই বাগেরহাটে কলেজ শিক্ষকদের বেসিক আইসিটি প্রশিক্ষণের সনদ প্রদান বঙ্গবন্ধুর সমাধিতে ফকিরহাটের নবনির্বাচিত চেয়ারম্যানগণের শ্রদ্ধা নিবেদন

বোরহানউদ্দিনে উপজেলা চেয়ারম্যান ‘‘জাফর উল্লাহ’, ভাইস চেয়ারম্যান ‘হীরা’’

জেএম.মমিন, স্টাফ রিপোর্টার ।।
  • আপডেট সময় : বুধবার, ২২ মে, ২০২৪
  • ১২৬ বার পঠিত

৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের ২য় ধাপে ভোলার বোরহানউদ্দিনে উপজেলা চেয়ারম্যান হিসেবে জাফর উল্লাহ চৌধুরী, ভাইস চেয়ারম্যান মোহাম্মদ আলী হীরা ও মহিলা ভাইস চেয়ারম্যান আকতরুন নেছা বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন।
মঙ্গলবার (২১ মে) উপজেলার ৮১টি ভোট কেন্দ্রের ফলাফলে বিজয়ী হন তারা। এবারের নির্বাচনে চেয়ারম্যান পদে ৪ জন, ভাইস চেয়ারম্যান পদে ৪ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩ জন প্রার্থী অংশ নেন।
চেয়ারম্যান প্রার্থীদের মধ্যে আনারস প্রতীকে জাফর উল্লাহ চৌধুরী পান ২৯৭১৬ ভোট, তার নিকটতম প্রতিদ্বন্দী প্রার্থী আবুল কালাম আজাদ দোয়াত কলম প্রতীকে পান ১৯০১৭ ভোট, মোঃ রাসেল আহমেদ মিয়া কাপ-পিরিচ প্রতীকে ১৪১৩৬ এবং মোঃ মোস্তাফিজুর রহমান মোটর সাইকেল প্রতীকে পান ৬৯৭ ভোট।
ভাইস চেয়ারম্যান বিজয়ী প্রার্থী মোহাম্মদ আলী হীরা তালা প্রতীকে পান ২৭,৭৭৭ ভোট, হাসিব চৌধুরী বাঁধন উড়োজাহাজ প্রতীকে পান ১৬২৩২, মোঃ ইসমাইল খান টিউবওয়েল মার্কায় ১০৯৮৭ এবং মনসুরুল আলম চশমা প্রতীকে পান ৭৮৫৯ ভোট।
মহিলা ভাইস চেয়ারম্যান পদে কলস প্রতীকে বিজয়ী প্রার্থী আকতারুন নেছা পান ৩৭,৭২৯ ভোট, মাহফুজা ইয়াসমিন প্রজাপতি প্রতীকে ১৫,৪১৬ এবং ফুটবল প্রতীকে রাজিয়া সুলতানা পান ৮১৯৯ ভোট ।
এবারের নির্বাচন ছিল অবাধ, সুষ্ঠু ও শান্তিপূর্ণ। কোনো অপ্রীতিকর ঘটনা না ঘটলেও ভোটার উপস্থিতি ছিল খুবই কম। উপজেলায় মোট ভোটার সংখ্যা ২,১৫,৬৭৪। ভোট পড়েছে ৬৬,১১৭টি। যা মোট ভোটারের ৩০%।
নির্বাচন শেষে রাত ৯টায় উপজেলা পরিষদের হল রুমে প্রার্থী ও সমর্থকদের উপস্থিতিতে সহকারী রির্টানিং অফিসার ও উপজেলা নির্বাচন অফিসার মোঃ মঞ্জুর হোসেন খান কেন্দ্র থেকে প্রাপ্ত ভোটের ফলাফল ঘোষনা করেন।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা