1. admin@upokulbarta.news : admin :
  2. bangladesh@upokulbarta.news : যুগ্ম সম্পাদক : যুগ্ম সম্পাদক
  3. bholasadar@upokulbarta.news : বার্তা সম্পাদক : বার্তা সম্পাদক
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:৪০ পূর্বাহ্ন
শিরোনাম :
আলিপুরে চেয়ারম্যান পদপ্রার্থী জিয়াউল ইসলাম জিয়ার মোটরসাইকেল প্রতীকে গণসংযোগ বন্দরে ছেঁচড়া আলমগীরের মাদক ব্যবসায় যুব ও কিশোররা বিপথগামী ॥ প্রশাসনের হস্তক্ষেপ জরুরী তাপদাহে রিকশাচালক-পথচারী‌দের‌ মাঝে ড্রিম সাতক্ষীরার পা‌নি ও স্যালাইন বিতারণ ভোলায় হিটস্ট্রোকে যুবকের মৃত্যু ৩য় ধাপের উপজেলা নির্বাচন ঘিরে সরগরম তজুমদ্দিনের ভোটের মাঠ পুলিশের পক্ষ থেকে বোরহানউদ্দিনে বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ বোরহানউদ্দিনে স্বাভাবিক প্রসব সেবা জোরদারকরণ বিষয়ক অবহিতকরণ কর্মশালা অনুষ্ঠিত আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আর, এম. ও ডা: আশরাফুল আমিনের ব্যবহারে অতিষ্ঠ রুগী ও স্বজন ছবি তোলার অপরাধে সাংবাদিক গ্রেফতার, অত:পর মুক্তি সাতক্ষীরায় সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়নে উদ্বুদ্ধকরণ কর্মশলা

শশীভূষণ প্রেস ক্লাব’র কমিটি গঠন প্রভাষক তাপস দেবনাথ সভাপতি ও প্রভাষক এম,আর রুবেল সাধারন সম্পাদক।

বিশেষ প্রতিনিধিঃ
  • আপডেট সময় : রবিবার, ১৬ জানুয়ারি, ২০২২
  • ২৫৯ বার পঠিত

বিশেষ প্রতিনিধিঃ

দ্বীপ জেলা ভোলার শশীভূষণ প্রেস ক্লাব’র দ্বি-বার্ষিক সম্মেলন সম্পন্ন করা হয়েছে। ৩১ শে ডিসেম্বর ২০২১ পূর্বের কমটির মেয়াদ শেষ হওয়ায় শশীভূষন প্রেস ক্লাবের কার্যালয়ে শনিবার ১৫ ই জানুয়ারী ২০২২, সন্ধা ৭.৩০ টায় বার্ষিক সভার আয়োজনের মধ্য দিয়ে ২০২২/২৩ সনের দ্বিবার্ষিক কমিটি গঠন করা হয়।

সভায় প্রেস ক্লাব’র প্রতিষ্ঠাতা ও সাবেক সভাপতি এম,খুরশীদ আলমের সভাপতিত্বে উপস্থিত সদস্যদের প্রস্তাব ও সমর্থনের মাধ্যমে প্রভাষক তাপস দেবনাথ (দৈনিক দক্ষিনের খবর) কে সভাপতি ও প্রভাষক এম,আর রুবেল (দৈনিক পরিবর্তন) কে সাধারন সম্পাদক ও এম,এম খুরশীদ আলম (দৈনিক আমার সংবাদ) কে সিনিয়র সহ- সভাপতি নির্বাচিত করা হয়। প্রভাষক ছালাউদ্দিন বাচ্ছু, আরিফুর রহমান (রাসেল) ,ঈমাম হাসান রুবেল কে সহ-সভাপতি করা হয়। মো: আনোয়ার হোসেন (আমাদের সংবাদ)ও মিজানুর রহমান সোহেল কে যুগ্ম সাধারন সম্পাদক করা হয়।

মো:বাছেদ মৃধাকে সাংগঠনিক সম্পাদক , কামরুল আলম( দৈনিক উপকূল বার্তা)কে দপ্তর সম্পাদক, এইচ.এম.নোমান দৈনিক ভোলা টাইমস্ কে প্রচার সম্পাদক করা হয়। মিজানুর রহমান,সেলিম রানা,ফাহিম ইমতিয়াজ কে সদস্য করে এ, কমিটি গঠিত হয়।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা