1. admin@upokulbarta.news : admin :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:৫৯ অপরাহ্ন
শিরোনাম :
Sustainability with Profitability is Possible-Rezaul Karim Chowdhury ২০২৪-২৫ বাজেটে সব ধরনের তামাকপণ্যের কর ও মূল্য বৃদ্ধির দাবিতে বিড়ি শ্রমিকদের মানববন্ধন মোহনপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার উদ্বোধন লালমোহনে ৪৮০ টাকা পাওয়ানাকে কেন্দ্র করে মারপিট আহত ৬ শেখ হেলাল উদ্দীন সরকারি কলেজে ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন ফকিরহাটে প্রান্তিক খামারিদের প্রদর্শনী দেখে অভিভূত সবাই নিজের বিবেক দ্বারা পরিচালিত হয়ে উপজেলা নির্বাচনে জনপ্রতিনিধি নির্বাচিত করবেন-রামপালে কেসিসি মেয়র উম্মুক্ত হোন,উদার হোন এবং অন্যদের নেতৃত্বের জন্য স্থান তৈরি করুন-রেজাউল করিম চৌধুরী লালমোহনে চাচা শ্বশুরকে হত্যার হুমকি দিলেন ভাতিজী জামাতা গালকাটা ফরিদ বোরহানউদ্দিনে পুকুরে ডুবে শিশুর মৃত্যু

একটু সহযোগিতায় বাঁচতে পারে চরফ্যাশনের মেধাবী ছাত্র সাকিবের জীবন ।

মো. নুর উল্লাহ আ‌রিফ চরফ্যাশন ভোলা।
  • আপডেট সময় : রবিবার, ১৬ জানুয়ারি, ২০২২
  • ২৫৮ বার পঠিত

বি‌শেষ প্র‌তি‌নি‌ধিঃ

স্কুল ছাত্র সা‌কিব , কি‌শোর বয়স , ডান‌পি‌টে ছে‌লে ,বাবা মা‌য়ের মেধাবী সন্তান। সব কিছু ঠিকঠাক মতই চল‌ছে সা‌কি‌বের । ক‌য়েক দিন পূ‌র্বে হঠাৎ ক‌রে তার দুরন্তপনা থে‌মে যায়। দেখা দেয় অসুস্থতা। থা‌মি‌য়ে দেয় জীব‌নের গ‌তিশীলতা। চরফ্যাশন পৌরসভার ৭ নং ওয়ার্ডের দ‌রিদ্র জামাল মিয়ার ছেলে সাকিব।

সে চরফ্যাশন ট্যাফনাল ব্যা‌রেট মাধ্যমিক সরকা‌রি বিদ্যালয়ের একজন মেধাবী ছাত্র। সেই সাকিব আজ অসুস্থ। চি‌কিৎকরা জানান তার কিডনী‌তে পাথর হ‌য়ে‌ছে!অপা‌রেশন সার্জারীর মাধ্য‌মে তা অপসারণ কর‌তে হ‌বে। এজন্য প্র‌য়োজন প্রায় দুই লক্ষ টাকা। যা সা‌কি‌বের দ‌রিদ্র প‌রিবা‌রের প‌ক্ষে যোগান দেওয়া সম্ভব নয়। প্রাথ‌মিক চি‌কিৎসাই তা‌দের সহায় সম্বল সব শেষ হ‌য়ে গে‌ছে। সা‌কি‌বের চি‌কিৎসা ব্যয় যোগান দেওয়া তো দূ‌রের কথা এখন দৈন‌ন্দিন জীব‌নের খরচ চালা‌নোই দায় হ‌য়ে প‌ড়ে‌ছে তা‌র ভ্যান চালক বাবার পক্ষে। সা‌কি‌বের বেঁচে থাকার আকুলতা তার প্রবল।

বে‌ঁচে থে‌কে পড়া‌লেখা শেষ ক‌রে দেশ সমা‌জের জন্য কিছু কর‌তে চায় সে।এজন্য একমাত্র উপায় অপারেশন করে কিডনীর পাথর অপসারণ করা । এর জন্য প্রয়োজন প্রচুর অর্থের। এ জন্য সা‌কি‌বের প‌রিবার সমা‌জের বিত্তবান‌দের কা‌ছে সাহা‌য্যের হাত বা‌ড়ি‌য়ে‌ছেন। সমা‌জপতি ও ‌বিত্তবানেরা সহ‌যো‌গিতার হাত বাড়া‌লেই হয়ত বে‌ঁচে যা‌বে সম্ভাবনাময়ী এক‌টি জীবন। সা‌কি‌বের প্র‌তি‌বেশী চরফ্যাশন সরকা‌রি ক‌লে‌জের ছাত্র আবদুল্লাহ আল আবদুল আ‌লিম ব‌লেন, কিডনিতে পাথর হয়ে সাকিব এখন মৃত্যুপথের যাত্রী আমরা যার যার অবস্থান থে‌কে সাধ্য অনুযায়ী সহ‌যো‌গিতার হস্ত প্রসা‌রিত কর‌তে পা‌রি। আ‌মি-আপ‌নি এক‌দি‌নের নাস্তার পয়সাটা ব্যয় কর‌তে পা‌রি সা‌কি‌বের চি‌কিৎসা‌সেবায়।

মানবতার সেবায়।আপনার একটু সহ‌যো‌গিতায় সা‌কিব সুস্থভা‌বে বে‌চে থাকবে আমা‌দের মা‌ঝে। সাকিব বলেন, আমি একটি হতদ‌রিদ্র সাধারণ পরিবারের সন্তান। আমার বাবার সহায় সম্বল কিছু নেই। সকলের সাহায্য-সহযোগিতা নি‌য়ে আমি এই সুন্দর পৃথিবীতে আরো কিছুদিন বাঁচতে চাই। যে কোন হৃদয়বান মানুষ যদি পারেন আমাকে সাহায্য করুন।

সাকিবকে সহ‌যো‌গিতা কর‌তে নি‌ন্মোক্ত নাম্বা‌রে নগদ বা বিকাশ করুন। 01314892827(সাকিব এর নাম্বার) 01757228156 (সাকিব এর বাবার নাম্বার,) “নগদ”

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা