1. admin@upokulbarta.news : admin :
মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ০৩:১১ অপরাহ্ন
শিরোনাম :
যুবক সজিবঃ যুবকদের অনুপ্রেরণা মানববন্ধন করে হয়রানি ও মানহানি করার প্রতিবাদে ভোলায় সংবাদ সম্মেলন ভোলার ভেদুরিয়ায় ভূমিদস্যু দুলাল বাউলীর বিরুদ্ধে এলাকাবাসীর মানববন্ধন শহীদ ক্যাপ্টেন শেখ কামাল স্পেটিং ক্লাবের উদ্বোধন উপলক্ষে ফুটবল প্রীতি ম্যাচ অনুষ্ঠিত সিদ্ধিরগঞ্জে চুরির অপবাদ দিয়ে ফাঁকা স্ট্যাম্পে স্বাক্ষর রেখে গাড়ি চালকের ক্ষতির চেষ্টা মেট্রোরেলের দ্বাদশ চালান নিয়ে মোংলা বন্দরে ট্রাম্প জাসদের ৫০ তম প্রতিষ্ঠা বার্ষিকী ও সুবর্ণ জয়ন্তী উপলক্ষে ভোলায় মশাল মিছিল দশমিনা উপজেলার সিপিপি স্বেচ্ছাসেবকদের মধ্যে গিয়ার বিতরন অনুষ্ঠানে ২০২২ শেখ হাসিনার নেতৃত্বে এদেশে সকল ধর্মের মানুষে শান্তিপূর্ণভাবে বসবাস করছে-এমপি শাওন গানের শুরে নেশাকে না বলুন লালমোহনে মঞ্চ মাতালেন ডি আইজি আক্তারুজ্জামান

বামনার উত্তর ভাইজোড়ার দিনমজুর খলিলের এক রাতে ৫ টি গরুচুরি,ফিরে পেতে করুন আর্তচিৎকার

যুগ্ন প্রকাশক
  • আপডেট সময় : শনিবার, ১৫ জানুয়ারি, ২০২২
  • ৮৭ বার পঠিত

মোঃআসাদুজ্জামানঃ

বরগুনা জেলার বামনা উপজেলার ডৌয়াতলা ইউনিয়নের উত্তর ভাইজোড়া গ্রামের অসহায় দিনমজুর খলিল হাওলাদারের ৫ টি গরু চুরি করে নিয়ে যায় চোর চক্র। গত ১৩ জানুয়ারী ২০২২ ইং তারিখ বৃহস্পতিবার দিনগত রাত আনুমানিক ১ টা থেকে ৩ টা এর যে কোন সময়ের মধ্যে গরুগুলো গোয়াল ঘরের তালা ভেঙে চুরি করে নিয়ে যায়।
যার আনুমানিক বাজার মুল্য ২ লক্ষ ৫০ হাজার টাকা। পরের বাড়িতে দিনমজুরী করে এবং এনজিও কিস্তির টাকা তুলে এতোদিনের লালিত স্বপ্ন চুরমার করে দিয়ে গরু ৫ টি নিয়ে পালিয়ে যায় চোরেরা। খলিলের স্ত্রীর এবং মায়ের কান্নায় আকাশ বাতাস যেন ভারি হয়ে যাচ্ছে। এ যেন কোন মৃত্যু ব্যাক্তি চলে যাওয়ার করুন আর্তচিৎকার। স্ত্রী বার বার মুর্ছা যায় আর শূন্য গোয়াল ঘরের কাছে দৌড়ে আসে তারা। বারবার দুই হাত তুলে আল্লাহর দরবারে ফরিয়াদ জানায় গরু ৫ টি ফিরে পাওয়ার জন্য। প্রশাসনের কাছে এর খুজে দেয়ার দাবী জানিয়েছে ভুক্তভোগী পরিবার। ইতিমধ্যে উপজেলা চেয়ারম্যান সাইতুল ইসলাম লিটু মৃধা বরাবর একটি আবেদন করেছে গরুগুলো খুঁজে পাওয়ার জন্য। দোষীদের দ্রুত চিহ্নিত করে তাদের কঠোর শাস্তির ব্যবস্থা নিশ্চিত করতে না পারলে অসহায় দিনমজুর খলিল হাওলাদারের মত আরো অনেকর ই কাঁদতে হবে প্রতিটি মুহূর্ত।
👍
1
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা