1. admin@upokulbarta.news : admin :
রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:৩৭ পূর্বাহ্ন
শিরোনাম :
পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে পথসভা নিয়ে ব্যস্ত সময় পার করছেন চেয়ারম্যান প্রার্থী দুলাল পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে বিজয়ী হয়ে গরীব-দুখী মানুষের সুবিধা নিশ্চিত করার প্রতিশ্রুতি মোশারফ হোসেনের ভোলায় কিশোর গ্যাংয়ের হাতে হত্যার ঘটনা ভিন্ন খাতে প্রবাহিত করার চেষ্টা মোংলায় তলা ফেটে দুর্ঘটনার কবলে কয়লা বোঝাই লাইটার লালমোহন পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচনে বিজয়ী হলে ইভটিজিং বন্ধের ঘোষনা চেয়ারম্যান প্রার্থী শাজাহান বেপারীর ফকিরহাটে তপন স্মৃতি ফুটবল টুর্নামেন্টে বিসমিল্লাহ ফিড মিলস লিমিটেড চ্যম্পিয়ন ফকিরহাটে চব্বিশ কেজি গাঁজা ও ৩৬০ পিস ইয়াবাসহ চার মাদক কারবারি গ্রেপ্তার স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় নেতা কাজী মোখতারের সুস্থতার জন্য দোয়া চেয়েছেন রবিন চৌধুরী ভোলার আলোচিত মাদক কারবারি বিয়ারসহ আটক ডর্‌প ও ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ওয়াশ এবং জলবায়ু পরিবর্তন সংক্রান্ত সেমিনার অনুষ্ঠিত

বামনার উত্তর ভাইজোড়ার দিনমজুর খলিলের এক রাতে ৫ টি গরুচুরি,ফিরে পেতে করুন আর্তচিৎকার

যুগ্ন প্রকাশক
  • আপডেট সময় : শনিবার, ১৫ জানুয়ারি, ২০২২
  • ১৬৫ বার পঠিত

মোঃআসাদুজ্জামানঃ

বরগুনা জেলার বামনা উপজেলার ডৌয়াতলা ইউনিয়নের উত্তর ভাইজোড়া গ্রামের অসহায় দিনমজুর খলিল হাওলাদারের ৫ টি গরু চুরি করে নিয়ে যায় চোর চক্র। গত ১৩ জানুয়ারী ২০২২ ইং তারিখ বৃহস্পতিবার দিনগত রাত আনুমানিক ১ টা থেকে ৩ টা এর যে কোন সময়ের মধ্যে গরুগুলো গোয়াল ঘরের তালা ভেঙে চুরি করে নিয়ে যায়।
যার আনুমানিক বাজার মুল্য ২ লক্ষ ৫০ হাজার টাকা। পরের বাড়িতে দিনমজুরী করে এবং এনজিও কিস্তির টাকা তুলে এতোদিনের লালিত স্বপ্ন চুরমার করে দিয়ে গরু ৫ টি নিয়ে পালিয়ে যায় চোরেরা। খলিলের স্ত্রীর এবং মায়ের কান্নায় আকাশ বাতাস যেন ভারি হয়ে যাচ্ছে। এ যেন কোন মৃত্যু ব্যাক্তি চলে যাওয়ার করুন আর্তচিৎকার। স্ত্রী বার বার মুর্ছা যায় আর শূন্য গোয়াল ঘরের কাছে দৌড়ে আসে তারা। বারবার দুই হাত তুলে আল্লাহর দরবারে ফরিয়াদ জানায় গরু ৫ টি ফিরে পাওয়ার জন্য। প্রশাসনের কাছে এর খুজে দেয়ার দাবী জানিয়েছে ভুক্তভোগী পরিবার। ইতিমধ্যে উপজেলা চেয়ারম্যান সাইতুল ইসলাম লিটু মৃধা বরাবর একটি আবেদন করেছে গরুগুলো খুঁজে পাওয়ার জন্য। দোষীদের দ্রুত চিহ্নিত করে তাদের কঠোর শাস্তির ব্যবস্থা নিশ্চিত করতে না পারলে অসহায় দিনমজুর খলিল হাওলাদারের মত আরো অনেকর ই কাঁদতে হবে প্রতিটি মুহূর্ত।
👍
1
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা