1. admin@upokulbarta.news : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১১:৪৮ পূর্বাহ্ন
শিরোনাম :
ফকিরহাটের শান্তি ও সমৃদ্ধি কামনা করে স্বপন দাশের প্রচার শুরু চরফ্যাশনে ভিকটিমকে নির্যাতনের অভিযোগ উঠেছে ম্যাজিস্ট্রেট মোস্তাফিজুর রহমান এর বিরুদ্ধে আদালতের আদেশ মানতে গড়িমসি করছেন খুলনা বিভাগীয় পরিবার পরিকল্পনা পরিচালক রবিউল আলম বাইউস্টে নবীন শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন প্রোগ্রাম অনুষ্ঠিত Sustainability with Profitability is Possible-Rezaul Karim Chowdhury লালমোহনে পূর্ব শত্রুতার জের ধরে মারপিট আহত ১ ২০২৪-২৫ বাজেটে সব ধরনের তামাকপণ্যের কর ও মূল্য বৃদ্ধির দাবিতে বিড়ি শ্রমিকদের মানববন্ধন মোহনপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার উদ্বোধন লালমোহনে ৪৮০ টাকা পাওয়ানাকে কেন্দ্র করে মারপিট আহত ৬ শেখ হেলাল উদ্দীন সরকারি কলেজে ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন

অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের সহায়তা দিয়েছে বোরহানউদ্দিন ছাত্রকল্যাণ ফাউন্ডেশন।

ব্যবস্থাপনা সম্পাদকঃ
  • আপডেট সময় : বুধবার, ১২ জানুয়ারি, ২০২২
  • ২০৩ বার পঠিত

বোরহানউদ্দিন প্রতিনিধিঃ

ভোলার জেলার বোরহানউদ্দিন উপজেলার খাসমহল বাজারে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত ২৪ টি পরিবারের মাঝে টিন এবং নগদ অর্থ সহায়তা প্রদান করেছে বোরহানউদ্দিন ছাত্রকল্যাণ ফাউন্ডেশন। মঙ্গলবার সন্ধ্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে এ সহায়তা বিতরণ করা হয়। উল্লেখ্য, গত ৬ জানুয়ারি সকালে আকস্মিকভাবে খাসমহল বাজারের একটি ঘরে আগুনের সূত্রপাত হয়। মুহুর্তের মধ্যেই ২৪টি ঘরের পুরো অংশই আগুনে পুড়ে ছাই হয়ে যায়। এতে প্রায় ১ কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়।

ক্ষতিগ্রস্ত প্রত্যেক ঘর মালিককে ৮ পিছ টিন এবং প্রত্যেক ব্যবসায়ীকে নগদ ৪ হাজার টাকা করে প্রদান করেন। ঢাকা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির সাবেক সভাপতি এবং বোরহানউদ্দিন ছাত্রকল্যাণ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সভাপতি মীর মোহাম্মদ জসিমের সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বোরহানউদ্দিন উপজেলা নির্বাহী অফিসার মোঃ সাইফুর রহমান।

এ সময় বোরহানউদ্দিন রিপোর্টার্স ইউনিটির সভাপতি মোবাশ্বির হাসান শিপন, বোরহানউদ্দিন মহিলা কলেজের সহকারী অধ্যাপক ও জার্নালিস্ট এসোসিয়েশনের সম্পাদক মনিরুজ্জামান, হাসাননগর ইউনিয়নের মেম্বার জাহাঙ্গীর মাঝি, সোহাগ মীর, পক্ষিয়া ইউনিয়নের মেম্বার আব্দুল্লাহ আল নোমান, ছাত্রলীগ নেতা আফনান পাটওয়ারী, তরুণ সমাজসেবক বাপ্পী, আকতার, আলাউদ্দিন, নজরুল, মামুন প্রমুখ উপস্থিত ছিলেন।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা