1. admin@upokulbarta.news : admin :
শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ০৯:৫৯ পূর্বাহ্ন
শিরোনাম :
মনপুরায় গণমাধ্যমকর্মিদের সাথে যুবদলের নবগঠিত কমিটির মত বিনিময় উত্তর দিঘলদী ইউনিয়ন বিএনপির নতুন কমিটি ঘোষণা করায় আসিফ আলতাফ কে শুভেচ্ছা জানিয়ে আনন্দ মিছিল ভোলা সদর উপজেলা বিএনপির সভাপতি আসিফ আলতাফ সহ ৩৪ জনের জামিনের সময়সীমা বৃদ্ধি এমপি শাওন’র জন্মদিন আজ ভেদুরিয়া চরকালী প্রাথমিক বিদ্যালয়ের ফান্ডের টাকা আত্মসাতের অভিযোগ প্রধান শিক্ষক সিরাজুল ইসলাম এর বিরুদ্ধে ভেদুরিয়ায় নবগঠিত ইউনিয়ন কমিটির আনন্দ মিছিলে দুষ্কৃতিকারীদের অতর্কিত হামলার অভিযোগ লালমোহনে স্বামী কর্তৃক স্ত্রী নির্যাতনের অভিযোগ আরডিএ’র নির্বাহী প্রকৌশলীর বিরুদ্ধে ২শ ৬ কোটি টাকার কাজে অনিয়ম দুর্নীতির অভিযোগ ভবিষ্যৎ প্রজন্মকে সুস্থ স্বাস্থ্যের জনশক্তি হিসেবে গড়ে তুলতে হবে সিদ্ধিরগঞ্জ,চৌধুরী বাড়ী বাইতুল মা’মুর জামে মসজিদের পুনঃনির্মান ভিত্তি প্রস্তর উদ্বোধন

লালমোহন বদরপুর ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে উঠেপরে লেগেছে কু-চক্রী মহল

সালমা জাহান বুলু, লালমোহনঃ
  • আপডেট সময় : রবিবার, ৩১ অক্টোবর, ২০২১
  • ১০৬ বার পঠিত

লালমোহন বদরপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ফরিদুল হক তালুকদারের বিরুদ্ধে একটি কু-চক্রী মহল উঠেপরে লেগেছে।  একটি অনলাইনে সম্প্রতি বদরপুর ইউনিয়ন চেয়ারম্যানের দূর্ণীতি এলাকাবাসীর মূখে মূখে শিরোনামে প্রকাশিত সংবাদটি মিথ্যা বানোয়াট বলে জানিয়েছেন, বদরপুর ইউনিয়নের মেম্বার ও স্থানীয়রা। তারা জানান, বদরপুর ইউনিয়নের চেয়ারম্যান ফরিদুল হক তালুকদারের জনপ্রিয়তায় ঈশ্বান্বীত হয়ে একটি কু-চক্রী মহল মিথ্যা অপবাদ ও অপপ্রচার করে আসছে। চেয়ারম্যানের বিরুদ্ধে উক্ত সংবাদে উল্লেখ করা হয় বদরপুর ইউপি চেয়ারম্যান জন্ম নিবন্ধনে ১৭০ টাকা থেকে ৭০০ টাকা উত্তোলনের যে সংবাদ প্রকাশিত হয়েছে তাহা সম্পুর্ণ ভিত্তিহীন।

বদরপুর ইউনিয়নে জন্ম নিবন্ধন করতে সরকারি নিয়মানুযায়ী কাজ করা হচ্ছে। ইউপি চেয়ারম্যান ফরিদুল হক তালুকদার জানান, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও ভোলা-৩ আসনের জনপ্রিয় সংসদ সদস্য আলহাজ্ব নূরুন্নবী চৌধুরী শাওন আমাকে বদরপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা মার্কার প্রার্থী হিসেবে মনোনয়ন দিয়েছেন। এরপর জনগণের বিপুল ভোটে আমি চেয়ারম্যান নির্বাচিত হয়েছি। নির্বাচিত হওয়ারপর থেকে যারা দলীয় মনোনয়ন পায়নি তারাসহ কয়েকটি কু-চক্রী মহল আমার বিরুদ্ধে নানা সময় নানান রকম অপবাদ ছড়িয়ে এলাকায় আমার ভাবমূর্তি ক্ষুন্ন করছে।

আমি এমপি নূরুন্নবী চৌধুরী শাওনের একজন বিশ্বস্ত কর্মী হিসেবে বদরপুর ইউনিয়নে গরীর-অসহায় মানুষের সুখে-দুখে কাজ করে যাচ্ছি। সরকারি নিয়মমাফিক ইউনিয়ন সচিবও ইউডিসি সমন্বয়ে জন্ম নিবন্ধন দেয়। সেখানে আমি নিজে উপস্থিত থেকে মানুষের সেবা দিয়ে আসছি। কেউ যেন কারও কাছ থেকে বেশি টাকা নিতে না পারে সে ব্যাপারে আমি খেয়াল রাখি।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা