1. admin@upokulbarta.news : admin :
শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ১১:২২ পূর্বাহ্ন
শিরোনাম :
লালমোহন পশ্চিম চর উমেদ ইউপি নির্বাচন শিক্ষার মানোন্নয়ন করতে চান চেয়ারম্যান প্রার্থী অধ্যক্ষ সেলিম নারীর গুণ – আঃ সামাদ দৌলতখানে যুব রেড ক্রিসেন্টে দলনেতা মাশরাফি উপ-নেতা ইমতিয়াজ ও রহিমা মোংলায় ৫ শতাধিক চক্ষু রোগীকে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান শরণখোলা ও মোরেলগঞ্জে বাংলাদেশ কোস্টগার্ড পশ্চিম জোনের জনসচেতনতা ও বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান দখল-দূষণে অস্তিত্ব সংকটে ঠাকুরানী খাল পরিচ্ছন্ন অভিযানে পৌর মেয়র আ. রহমান জনপ্রিয়তার শীর্ষে ও প্রচারণায় এগিয়ে সাবেক মেয়র ডাঃ শফিক ফকিরহাটে আইনশৃঙ্খলা বিষয়ক সভা অনুষ্ঠিত ভোলায় ৬ বেসরকারি ক্লিনিক ও হাসপাতালে সিলগালা আমি আপনাদের ভালোবাসার কাছে ঋণী- কেসিসি মেয়র আ: খালেক

লালমোহন বদরপুর ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে উঠেপরে লেগেছে কু-চক্রী মহল

সালমা জাহান বুলু, লালমোহনঃ
  • আপডেট সময় : রবিবার, ৩১ অক্টোবর, ২০২১
  • ১৭৫ বার পঠিত

লালমোহন বদরপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ফরিদুল হক তালুকদারের বিরুদ্ধে একটি কু-চক্রী মহল উঠেপরে লেগেছে।  একটি অনলাইনে সম্প্রতি বদরপুর ইউনিয়ন চেয়ারম্যানের দূর্ণীতি এলাকাবাসীর মূখে মূখে শিরোনামে প্রকাশিত সংবাদটি মিথ্যা বানোয়াট বলে জানিয়েছেন, বদরপুর ইউনিয়নের মেম্বার ও স্থানীয়রা। তারা জানান, বদরপুর ইউনিয়নের চেয়ারম্যান ফরিদুল হক তালুকদারের জনপ্রিয়তায় ঈশ্বান্বীত হয়ে একটি কু-চক্রী মহল মিথ্যা অপবাদ ও অপপ্রচার করে আসছে। চেয়ারম্যানের বিরুদ্ধে উক্ত সংবাদে উল্লেখ করা হয় বদরপুর ইউপি চেয়ারম্যান জন্ম নিবন্ধনে ১৭০ টাকা থেকে ৭০০ টাকা উত্তোলনের যে সংবাদ প্রকাশিত হয়েছে তাহা সম্পুর্ণ ভিত্তিহীন।

বদরপুর ইউনিয়নে জন্ম নিবন্ধন করতে সরকারি নিয়মানুযায়ী কাজ করা হচ্ছে। ইউপি চেয়ারম্যান ফরিদুল হক তালুকদার জানান, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও ভোলা-৩ আসনের জনপ্রিয় সংসদ সদস্য আলহাজ্ব নূরুন্নবী চৌধুরী শাওন আমাকে বদরপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা মার্কার প্রার্থী হিসেবে মনোনয়ন দিয়েছেন। এরপর জনগণের বিপুল ভোটে আমি চেয়ারম্যান নির্বাচিত হয়েছি। নির্বাচিত হওয়ারপর থেকে যারা দলীয় মনোনয়ন পায়নি তারাসহ কয়েকটি কু-চক্রী মহল আমার বিরুদ্ধে নানা সময় নানান রকম অপবাদ ছড়িয়ে এলাকায় আমার ভাবমূর্তি ক্ষুন্ন করছে।

আমি এমপি নূরুন্নবী চৌধুরী শাওনের একজন বিশ্বস্ত কর্মী হিসেবে বদরপুর ইউনিয়নে গরীর-অসহায় মানুষের সুখে-দুখে কাজ করে যাচ্ছি। সরকারি নিয়মমাফিক ইউনিয়ন সচিবও ইউডিসি সমন্বয়ে জন্ম নিবন্ধন দেয়। সেখানে আমি নিজে উপস্থিত থেকে মানুষের সেবা দিয়ে আসছি। কেউ যেন কারও কাছ থেকে বেশি টাকা নিতে না পারে সে ব্যাপারে আমি খেয়াল রাখি।

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা